||দিদির জন্মদিন উপলক্ষে একটি কেকের ম্যান্ডেলা আর্ট|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আজকে @swagata21 দিদির জন্মদিন আশা করি আপনারা সকলেই জানেন। জন্মদিন উপলক্ষে দিদিকে অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন দিদি। আশা করি আপনার ভবিষ্যৎ জীবন সুখময় আলোময় হবে। এবং আমাদের ছোট্ট দাদার সাথে খুব সুন্দর করে আপনার ভবিষ্যত জীবন কাটাবেন। আমরা খুবই খুশি আপনার মত একজন দিদিকে এখানে পেয়ে । দিদি কথাগুলো আমার কাছে খুবই ভালো লাগে। তিনি আমাদের মাঝে সব সময় খুব সুন্দর সুন্দর পোস্ট উপহার দেন। তার আর্ট পোস্ট রেসিপি পোষ্ট ,ঘুরাঘুরির পোস্ট সবগুলো পোস্টে আমি সব সময় ফলো করি । আজকে দিদির জন্মদিন উপলক্ষে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। দিদির জন্মদিন উপলক্ষে একটি কেকের ম্যান্ডেলা আর্ট।এটি আমার পক্ষ থেকে দেশের জন্য ছোট্ট একটা গিফট ।আশা করি দিদির ভাল লাগবে।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

IMG-20220521-WA0021.jpg

IMG-20220521-WA0020.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • মার্কার।

20220521_214725.jpg

প্রথম ধাপ:

20220521_193637.jpg

দ্বিতীয় ধাপ:

20220521_193822.jpg

তৃতীয় ধাপ:

GridArt_20220521_221045225.jpg

চতুর্থ ধাপ:

20220521_203218.jpg

পঞ্চম ধাপ:

20220521_210807.jpg

GridArt_20220521_221943515.jpg

ষষ্ঠ ধাপ:

সর্বশেষ ধাপ:

GridArt_20220521_221225382.jpg

IMG-20220521-WA0023.jpg

  • আবারো দিদিকে জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা শুভজন্মদিন দিদি।🥰🥰🥰

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

ওয়াও আপনি তো স্বাগতা দিদিকে দারুন একটা ভার্চুয়াল কেক তৈরি করে দিয়েছেন। অসাধারণ ছিল আপনার কেক তৈরি মান্ডালা চিত্র অংকনটি। দেখতে বেশ আকর্ষণীয় লাগছে, এত সুন্দর করে একের মানডালা টি আমাদের মাঝে উপহার সরুপ দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ম্যান্ডেলা আর্ট এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আপনাদেরকে উপহার দিতে পারি।

 2 years ago 

প্রথমে দিদি কে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। দিদির জন্য খুব অসাধারণ একটি কেকের ম্যান্ডেলা অঙ্কন করেছেন। এটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আমার ম্যান্ডেলা আর্ট এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মনমুগ্ধকর ম্যান্ডেলা আর্ট তৈরি করে আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ওয়াও আপনি তো দিদির জন্মদিন উপলক্ষে খুব সুন্দর একটি কেকের মানডালা আর্ট উপহার দিয়েছেন। সত্যিই আপনার আর্টি খুবই চমৎকার হয়েছে। দিদি দেখে অবশ্যই খুশি হবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট দিদিকে উপহার দেওয়ার জন্য এই আর্ট টি আপনাদের ভাল লেগেছে এটাই আমার আর্ট এর সার্থকতা, দোয়া করবেন আপু সবসময় যেন আমার সুন্দর সুন্দর আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

স্বাগতা দিদির জন্মদিন উপলক্ষে একটি কেকের ম্যান্ডেলা আর্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। কেকের ম্যান্ডেলা আর্ট সত্যি অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার আর্ট উপস্থাপন করেছেন। দারুন একটি ম্যান্ডেলা আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট তৈরি করে দিদিকে উপহার দেওয়ার জন্য আপনাদের ভাল লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

শুরুতেই জানাই দিদি মনির জন্মদিনের শুভেচ্ছা, হেপ্পি বাড্ডে @swagata21 দিদি মনি, আর আপনি তো বেশ চমৎকার ভাবে দিদি মনির জন্য জন্মদিনের কেক আর্ট করেছেন, আপনা আজকের জন্মদিন উপলক্ষে একটি কেকের ম্যান্ডেলা আর্টটি আমার খুবই ভালো লেগেছে, অনেক সুন্দর করে দিদি মনিকে উইশ করেছেন, এতো সুন্দর করে পোস্ট সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ, এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সকল আপু ভাইয়াদের জন্মদিনে উইশ করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

বাহ যে কেক এর ডিজাইন করেছেন। কেক তো খেতে ইচ্ছে করবে না। শো কেজে সাজিয়ে রাখতে মন চাবে। হাহা। অনেক সুন্দর ওয়াও ফ্যান্টাস্টিক ডিজাইন করেছেন আপু। দিদি দেখে অনেক খুশি হবে। ভাল ছিল আপনার হাতের ম্যান্ডেলা ডিজাইন।

 2 years ago 

ভাইয়া এই কেক খাওয়ার জন্য না সাজিয়ে রাখার জন্যই তৈরি করেছে, তাইতো সাজিয়ে রাখতে মন চাইছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ম্যান্ডেলা ডিজাইনের প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে দিদির জন্মদিন উপলক্ষে একটি কেকের ম্যান্ডেলা আর্ট করছেন। দেখতে অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আমার ম্যান্ডেলা আর্ট এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মুগ্ধকর ম্যান্ডেলা আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনি তো বেশ চমৎকার ভাবে দিদির জন্য জন্মদিনের কেক আর্ট করেছেন। অসাধারণ হয়েছে আপনার এই আর্ট টি। কেকের মধ্যে ছোট ছোট ডিজাইনগুলো আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ড্রয়িং শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দর একটি কাকের ম্যান্ডেলা আর্ট তৈরি করে দিদিকে উপহার দেওয়ার জন্য আপনার ভাল লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

দিদির জন্মদিন উপলক্ষে আপনি খুবই সুন্দর কেকের ম্যান্ডেলা চিত্র অংকন করলেন। সত্যি আপানার চিত্র অংকন এর কোন তুলনা হয় না। দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ম্যান্ডেলা আর্ট এর প্রশংসা করার জন্য, আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে আমি আরো উৎসাহিত হই আরো ম্যান্ডেলা আর্ট তৈরি করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

প্রথমেই সওগতা দিদি কে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা দিদি এভাবেই আমাদের মাঝে হাসি খুশি হয়ে থাকুক।আপনার কেকের মেন্ডালা টা অনেক সুন্দর হয়েছে খুব গুছিয়ে উপস্থাপনা করেছেন শুভ কামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে দিদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আমার ম্যান্ডেলা আর্ট এর প্রশংসা করেছেন, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45