আমার করা বিগত কয়েকটি ভর্তার রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসাামুআলাইকুম।
  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি।
  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি ভর্তার রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। আমার ভর্তা খুব পছন্দ।যেকোন ভর্তা আমার কাছে খুবই ভালো লাগে।তাই আমি সব ভর্তা মাঝে মাঝেই ট্রাই করি।তবে মাছের ভর্তা,এবং থানকুনি পাতার ভর্তা আমার একটু বেশিই ভালো লাগে

  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

Screenshot_20221011-001911_Collage Maker - GridArt.jpg

পোস্ট-০১

পেঁপে ভর্তার মজাদার রেসিপি।

  • পেঁপে ভর্তা আমার কাছে খুবই ভালো লাগে। পেঁপে হজম শক্তি বৃদ্ধি করে।আমি প্রায় সময় এভাবে পেঁপে ভর্তা করে খাই।আপনারাও ট্রাই করতে পারেন।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpsVPwcmQ9VvoGFNPgxadPz9ybhkbksytHweJeFQNEnz5JrEmzbTkpN4UhNyFNeDdQEvo5CokPYX5HQyuG34KFcQKnLhyoksKTWfBRLi.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০২

ঢেঁড়স ভর্তার মজাদার রেসিপি

  • ঢেঁড়স ভর্তা আমার বেশ পছন্দ।যদি ও বেশ পিচ্ছিল হয় ঢেঁড়স ভর্তা,কিন্তু খেতে অসম্ভব ভালো লাগে।ধনিয়া পাতা বাড়িয়ে দিলে বেশি ভালো লাগে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpu5P3bXi7s91ApmVm7ka7i7k5isJvsPa2pyPR5kpfhdMQgAmUUcafpHwqrt2ZSarm2XiwQMs1qLtqBEzfvDjmwczBMQcfBLdmtGraUn.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৩

মাছের ভর্তার মজাদার রেসিপি।

  • মাছের ভর্তার ঘ্রাণ আমার খুবই পছন্দ। পান্তা ভাতের সাথে এই ভর্তা জাস্ট অসাধারণ।আমি প্রায় সময় সকালে পান্তা ভাত আর মাছের ভর্তা খাই।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpqEXQQDdsEFJyDTDDzax5YSBpdHuX8iY8cuxEBJUAQJ4ZgXEhVwy5q8pLQ6gsnkk8tuFQtB4zrHnHzeajbnZFpNDoXEHhDjQfJu7Bd8.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৪

পুদিনা পাতার ভর্তা ।

  • পুদিনা পাতার ভর্তা ও আমার খুব প্রিয় একটি ভর্তা।পুদিনা পাতার ঘ্রাণ আমার বেশি পছন্দ। পুদিনা পাতা আমি প্রায় সব কিছুর সাথে খাই। কিন্তু ভর্তা করলে একটু বেশি ভালো লাগে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqFBzvoamGumhUAX9pTTtXgYworQXXnTro19C8dhhiqqV9MYovwhyn4PJyufd36J1xxQACTXnZBGczS65KvJr9uDDne74uQGA3g5hm2W.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৫

থানকুনি পাতা ভর্তার মজাদার রেসিপি।

  • পুদিনা পাতার মতন থানকুনি পাতার ঘ্রাণ ও আমার কাছে খুব ভালো লাগে।আমার তো ইচ্ছে করে কাচাই খেয়ে ফেলি।কিন্তু রান্না আমার ভালো লাগেনা।আমি ভর্তা করেই খাই

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHr9btf92fe85ZGUw9PjoxwazLw5L9qZia8i6QaMgfivJJXbQKbMT4xrC5V6zg3DpMom1iTrb3xyEsHgSrfvu7PVK5Ftnoz6h93ZLVrrh5thigCBjasY.jpeg

পোস্ট লিংক

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি দেখার জন্য। 🥰
Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার এতগুলো ভর্তা রেসিপি একসাথে দেখে তো জিভে জল চলে এসেছে। ভর্তা পছন্দ করে না এমন মানুষ খুবই কম রয়েছে আমার মনে হয়। সব ধরনের ভর্তাই আমার খুব পছন্দ। আপনার মত আমারও পুদিনা পাতা এবং থানকুনি পাতার প্রাণ খুবই ভালো লাগে। তাই এই ভর্তাগুলোও আমি খুব পছন্দ করি। রিভিউ এর মাধ্যমে আবার ভর্তা রেসিপি গুলো দেখতে পেরে ভালো লাগলো।

 2 years ago 

ভর্তা দেখে যেহেতু জিভে জল চলে এসেছে সেহেতু আপনি এখান থেকে একটু খেয়ে নেন অথবা বাসার ট্রাই করেও খেতে পারেন, 😁। আমার কাছেও পুদিনা পাতা ভর্তা এবং থানকুনি পাতার ভর্তা অনেক ভালো লাগে প্লাস ঘ্রাণও অনেক ভালো লাগে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইল ।

 2 years ago 

সব গুলো ভর্তাই ছিল ইউনিক আপু অনেক দারুন ভাবে আবারো এগুলো রিভিউ করেছেন খুব ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আমার কাছে সব ভর্তাই সব সময় ইউনিক মনে হয়। আর ভর্তাগুলো টেস্ট ও অসাধারণ হয়। কোন ভর্তার সাথে কোন ভর্তার তুলনাই করতে পারি না। যাইহোক আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার ভর্তা রেসিপি দেখে জিভে জল চলে আসলো। সবগুলো রেসিপি আমার দেখা হয়নি কিন্তু এখন রিভিউ এর মাধ্যমে দেখে খুব ভালো লাগছে। আপনার প্রতিটি ভর্তা ইউনিক ছিল। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে মাছের ভর্তা রেসিপি। এই ভর্তা খেতে আমি খুবই পছন্দ করি। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরও ইউনিক রেসিপি আমাদের সাথে শেয়ার করতে পারেন।

 2 years ago 

হ্যাঁ আপু মাছের ভর্তাটি ও কিন্তু খেতে অনেক মজা হয়েছিল। আপু যেহেতু জিভে যাওয়া চলে এসেছে আপনি আমার এখান থেকে একটু ভর্তা নিয়ে খেয়ে ফেলুন। আমি কিন্তু প্রায় সময় ভর্তাগুলো ট্রাই করি। আপনিও চাইলে এভাবে মাঝে মাঝে ভর্তা বানিয়ে খেতে পারেন। খুব ভালো লাগে মনে হয় যেন মুখে আলাদা একটা রুচি চলে আসে।

 2 years ago 

আপু এত ভর্তার রেসিপি দেখে তো এখনই আপনার বাসায় এক প্লেট ভাত নিয়ে উপস্থিত হতে ইচ্ছা করছে। আমি আবার ভর্তা দিয়ে অনেক ভাত খেতে পারি। মাঝে মাঝে আমার ক্ষেত্রে মনে হয় যে মাছে ভাতে বাঙালি না হয়ে, ভর্তা ভাতে বাঙালি হওয়া উচিত ছিল। হিহিহি 😂। এর মধ্যে অনেকগুলো ভর্তার রেসিপি আমি আগে দেখেছি। এখন এই সবগুলো আবার একত্রিত করে একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। সেই সাথে প্রচন্ড পরিমাণে লোভ ও লাগছে।

 2 years ago 

এটা আপনি একদম ঠিক বলেছেন আপু মাছে ভাতে বাঙালি না হয়ে ভর্তা ভাতে বাঙালি হলে ভালো হতো 😁। ঠিক আছে আপু আর যাই হোক এখন থেকে আপনাকে ভর্তা ভাতে বাঙালিই বলবো, 😁। আপনার মত আমিও ভর্তা দিয়ে অনেকগুলো ভাত খেয়ে ফেলতে পারি🤪।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনাদের সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভর্তা আমার অনেক পছন্দের। আপনার তৈরি করা সবগুলো ভর্তা দেখে তো জিহ্বা দিয়ে পানি চলে আসলো। শুধু ভর্তা দিয়ে এক প্লেট ভাত খাওয়া যায়। সবচেয়ে বেশি পছন্দ হয়েছে পেঁপে ভর্তা। অনেক ফেবারিট একটি ভর্তা।মাছ ভর্তা আমার অনেক ভালো লাগে। পুদিনা পাতা ভর্তা অনেক টেস্ট। ধন্যবাদ আপনাকে আপু সবগুলো রেসিপি পোষ্ট একসাথে দেখানোর জন্য।

 2 years ago 

যেহেতু জিভে পানি চলে এসেছে এখান থেকে একটু খেয়ে নেন ভাইয়া। হ্যাঁ ভাই পেঁপে ভর্তাটা কিন্তু অনেক মজা হয়েছিল। কিন্তু আমার সব ধরনের ঘরটা খুব ভালো লাগে তাই কোনটা থেকে কোনটা মনে হয় যেন আলাদা করতে পারি না। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 years ago 

ভর্তা মানেই তো আগুন আপু।
কারণ যদি হালকা টুকটাক তরকারির পাশাপাশি ভর্তাটা থাকে তাহলে কিন্তু খাওয়ার মজাটাই আলাদা রকম হয়। আর আপনার তৈরি করে ভর্তা রেসিপি গুলো দেখা হয়নি। তবে আজকে একের ভিতর সব দেখতে পেলাম। অনেক সুন্দর ছিল আপনার ভর্তা তৈরি করার রেসিপি।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া বর্তমানে আসলেই আগুন।
আমার কাছে মনে হয় সব সময় তরকারি সাথে যদি একটু যেকোনো ধরনের ভর্তা থাকে তাহলে বেশ ভালো লাগে ভাত খেতে। তাই আমি প্রায় সময় ভর্তাটা একটা রেসিপি হিসেবে রাখে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 years ago 

ভর্তা আমার খুব প্রিয়। বিশেষ করে দুপুরবেলা যে কোন ভর্তা গরম ভাতের সাথে খেতে আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব চমৎকার কিছু ভর্তা আমাদের মাঝে শেয়ার করেছে দেখে সত্যি খুবই ভালো লাগলো। আপনার ভর্তার তৈরির প্রস্তুত প্রণালী বেশ দুর্দান্ত হয়ে থাকে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার মত ভর্তা আমার খুব পছন্দ ভাইয়া। তবে আমার কাছে গরম ভাত পান্তা ভাত সবকিছুর সাথে ভর্তা বেশ ভালো লাগে। সেটা যে কোন বেলায় হোক দুপুরে হোক বিকেলে হোক রাতে হোক ভর্তা হলেই হল। মাঝে মাঝে আমার রেসিপি গুলো ছবি দেখলে আমার নিজেরই খুব খেতে ইচ্ছে করে 🤪

Hi, @aflatunn,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65