|| আলু দিয়ে পুদিনা পাতার ভর্তার মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল আলু দিয়ে পুদিনা পাতার ভর্তার মজাদার রেসিপি।যেকোনো ভর্তা আমার খুবই পছন্দ। মাছের ভর্তা , শুটকি ভর্তা, থানকুনি পাতার ভর্তা, সব ধরনের ভর্তা আমার খুব পছন্দ। পুদিনা পাতা আমাদের শরীরের জন্য অনেক উপকার। এটা আমরা অনেকটা সালাদের সাথে খেয়ে থাকি। এটার ভর্তা খেতে অনেক মজা হয়। এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

GridArt_20220529_211808511.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • পুদিনা পাতা।
  • আলু
  • পেঁয়াজ।
  • শুকনা মরিচ।
  • সরিষার তেল এবং লবণ।

GridArt_20220529_212023953.jpg

20220529_215957.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি আলুগুলো ভালোভাবে সিদ্ধ করে নিব।

20220514_205502.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আলু গুলোর খোসাগুলো ছাড়িয়ে ভালোভাবে ভর্তা করে নেব।

GridArt_20220529_213028907.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর দিয়ে দেবো পিয়াজ শুকনা মরিচ লবণ দিয়ে ভালোভাবে মেখে নেব।

GridArt_20220529_213157392.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর দিয়ে দেবো পুদিনা পাতা এবং ভালোভাবে মেখে নেব।

GridArt_20220529_213242298.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর দিয়ে দেবো সরিষার তেল।

received_1123899855141526.jpeg

সর্বশেষ ধাপ :

  • সবগুলো উপকরণ একসাথে ভালো ভাবে মিশিয়ে নেব।

received_1123899855141526.jpeg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

IMG-20220518-WA0180.jpg

IMG-20220518-WA0182.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

আলু দিয়ে কখনো পুদিনা পাতা ভর্তা করে খাওয়া হয়নি। তবে শুনেছি যে খেতে খুবই স্বাদ। আজকে আপনার পোস্ট দেখে আমারতো এর প্রতি কৌতূহল আরো বেড়ে গেল। আলু দিয়ে পুদিনা পাতার ভর্তা রেসিপি আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু আমাদের মাঝে এত সুন্দর ভাবে আলু এবং পুদিনা পাতার ভর্তার রেসিপি এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করবেন এই রেসিপিটি তৈরি করে খাওয়ার জন্য আশা করছি নিরাশ হবেন না অনেক টেস্ট পাবেন, আমরা প্রায় রেসিপিটি বাসায় তৈরি করে খেয়ে থাকি অনেক মজাদার একটি রেসিপি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

যেকোনো ভর্তা খেতে আমারও খুবই ভালো লাগে আপু মনি, আর পুদিনা পাতা সত্যি আমাদের শরীরের জন্য অনেক উপকারী, আপনি খুব সুন্দর করে আলু এবং পুদিনা পাতার ভর্তা রেসিপি তৈরি করেছেন, আপনার রেসিপি আমার খুবই ভালো লেগেছে, এতো সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাদের রেসিপির প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আলু দিয়ে পুদিনা পাতার ভর্তা রেসিপি অসাধারণ হয়েছে। পুদিনা পাতা আমাদের শরীরের জন্য বেশ উপকারী বিশেষ করে আমাদের পেটের বিভিন্ন ধরনের সমস্যা পুদিনা পাতার মাধ্যমে সমাধান হয়ে থাকে। তাই আমার কাছে আপনার রেসিপিটি অনেক স্বাস্থ্যকর মনে হয়েছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, দোয়া করবেন আপু সব সময় যেন আমার সুন্দর সুন্দর রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

আলু দিয়ে খুব সুন্দর করে পুদিনা পাতার ভর্তা রেসিপি তৈরি করেছেন। আমার কাছে এই ধরনের ভর্তা রেসিপি খেতে খুবই ভালো লাগে ।এত সুন্দর একটি ভর্তা রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া ভর্তা রেসিপি আমার অনেক ভালো লাগে তাই প্রায় সময় চেষ্টা করি নতুন নতুন ভর্তা রেসিপি তৈরি করার জন্য, আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে পুদিনা পাতা স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। আপনি খুব চমৎকারভাবে পুদিনা পাতার ভর্তা তৈরি করেছেন। গরম ভাতের সাথে এই ধরনের ভর্তা খেতে খুব ভালো লাগে। আপনার ভর্তা দেখে তো আমার কাছে খুব ভালো লাগলো। এত অসাধারণ রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন পুদিনা পাতা আমাদের শরীরে স্বাস্থ্যের জন্য অনেক উপকার, পুদিনা পাতা আমাদের পেটের অনেক সমস্যা দূর করে, ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে ইউনিক ধরনের রেসিপি শেয়ার করে থাকেন আপনার এই আলু দিয়ে পুদিনা পাতার রেসিপি আমার কাছে একদম নতুন এবং ইউনিক ধরনের রেসিপি মনে হয়েছে। এত মজাদার একটি ভর্তা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করি ইউনিক ইউনিক রেসিপি গুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য আমার এসিপি আপনার ভালো লাগে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আলু দিয়ে পুদিনা পাতার ভর্তার মজাদার রেসিপি খুবই সুস্বাদু মনে হচ্ছে, সত্যিই আপনার রেসিপির উপস্থাপন আমার অনেক ভালো লেগেছে। পুদিনা পাতার ভর্তা খেতে আমার অনেক ভালো লাগে। আজকে আপনার রেসিপিটা যদি খেতে পারতাম তাহলে অনেক ভালো লাগতো।

 2 years ago 

জি ভাইয়া আপনি ঠিকই ধরেছেন পুদিনা পাতার ভর্তা রেসিপি অনেক সুস্বাদু হয়েছে, আমাদের বাসার সবাই এই রেসিপি অনেক পছন্দ করে, ভাইয়া আপনাকে খাওয়াতে পারলে আমার অনেক ভালো লাগতো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে আমার কাছেও যে কোন কিছুর ভর্তা খেতে ভীষণ ভালো লাগে। তবে হ্যাঁ পুদিনা পাতার ভর্তা কখনো খাওয়া হয়নি। আজকে আপনার কাছে পুদিনা পাতার ভর্তা দেখে ভীষণ ভালো লাগলো। মনে হচ্ছে এ ভর্তাটা খেতে খুবই সুস্বাদু হবে। এমনকি গরম ভাতের সাথে খেতেও ভীষন ভালো লাগবে ‌।

 2 years ago 

আপু অবশ্যই পুদিনাপাতা আলু দিয়ে ভর্তা রেসিপি খেয়ে দেখবেন আশা করছি অনেক টেস্ট পাবেন, আমরা প্রায় সময় রেসিপিটি খেয়ে থাকি অনেক মজাদার একটি রেসিপি, আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারন একটি রেসিপি তৈরি করেছেন পুদিনা পাতার ভর্তা। পুদিনা পাতা আমাদের শরীরের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। পুদিনাপাতা এই রকম ভর্তা আমি কয়েকবার খেয়েছি। আমার কাছে বেশ ভালই লাগছে। আপনার রেসিপিটি ও কিন্তু খুব লোভনীয় হয়েছে। এরকম ভর্তা হলে আমার আর কিছুই লাগে না। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন পুদিনা পাতা আমাদের শরীরের জন্য অনেক উপকারী পুদিনা পাতার আমাদের পেটের সমস্যা দূর করে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমার রেসিপির প্রশংসা করার জন্য।

 2 years ago 

আলু দিয়ে পুদিনা পাতার ভর্তা দেখেই তো খেতে ইচ্ছে করছে। এ সকল খাবার গরম ভাত দিয়ে খেতে খুবই মজা লাগে। আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী ভাইয়া আপনি ঠিকই বলেছেন গরম গরম ভাতের সাথে পুদিনা পাতার পর তার মজাই আলাদা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57531.86
ETH 3051.26
USDT 1.00
SBD 2.29