আমার করা বিগত কয়েকটি ম্যান্ডেলা আর্ট এর রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসাামুআলাইকুম।
  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি।
  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি ম্যান্ডেলা আর্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। ম্যান্ডেলা আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। তাই আমি প্রায় সময় আপনাদের মাঝে লাইট শেয়ার করি। খুব ভালো লাগে আমার কাছে এই ডিজাইনগুলো নকশা গুলো করতে। আশা করি আপনাদের ভালো লাগবে। আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। নিজে র আর্টের প্রশংসা নিজেই করছি 🙈।আসলে আমার কাছে ভালো লেগেছে 😉।

  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

GridArt_20221017_232334315.jpg

পোস্ট-০১

একটি ফুলের ম্যান্ডেলা আর্ট।

  • এই আর্ট টি আমি সম্পূর্ণ নিজের থেকেই করেছি। আসলে নিজে নিজে ট্রাই করে দেখেছি পারি কিনা। করা শেষে আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করি আপনাদের ও ভালো লাগবে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81U8kFxNJ4RQtBDmX8GxBjsCZN2bZpPynvXGEUzUyobZVKi7RB2vvDjRTEK5KgsGj3Mi5WygkpkpXfnrRt8hTMjoXH6L8W.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০২

একটি ফুলের মেন্ডেলা আর্ট।

  • এটি আমার খুব পছন্দের একটি আর্ট। পাতাগুলোর ডিজাইন আমার কাছে খুবই ভালো লেগেছে। এই আর্ট টি আমি নিজের থেকে করেছি। শুধু স্যাম্পল একবার দেখে নিয়েছিলাম। এটি আমার সবচেয়ে পছন্দের আর্ট।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yEYUfbJfurLGTJbwUvCcJq8fG4GVSdbm4XEBYNN23aWr5dweGZ4YZGx4aJRcfFYU9kMto2HSh1PyZ823QR7gt5GKHnRzN.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৩

একটি প্রজাপতিও ফুলের মেন্ডেলা আর্ট।

  • প্রজাপতি ও ফুলের মান্ডালা আর্ট আমার কাছে খুব ভালো লেগেছে। প্রজাপতির উপর একটু রং দেওয়াতে বেশি ভালো লেগেছে। প্রজাপতিটি অর্ধাংশ আর্ট করেছি। আর বাকি অর্ধাংশ ছিল ফুল।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xppqFhXAHkUtQ3PdTWg1FtbB4ajuAtoE1B3cd8r5bhTgrPkpfLWB7LLMD9om6mFWeg6c3pB3Vh58E6JdaCnX6LzDKwB6E.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৪

একটি প্রজাপতিও ফুলের মেন্ডেলা আর্ট।

  • এটিও একটি প্রজাপতিও ফুলের মান্ডালা আর্ট। এখানে ফুলের উপরে প্রজাপতি বসে রয়েছে। মনে হচ্ছে ফুল থেকে মধু নিচ্ছে। যাইহোক এটি আমার কাছে খুব ভালো লেগেছে তাই আর্ট করে আপনাদের মাঝে শেয়ার করেছি।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ydUz8T5Gp8BCZwtv18Zq6LVjq1JeMMJeRZeSZe6nTsshN4Hsmc3GTouB9UtzWqA4HR8CDwwcitHP78jEWdPqdELBdwC8N.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৫

একটি ম্যান্ডেলা আর্ট।

  • এই ডিজাইন ও আমার কাছে খুব ভালো লেগেছে। হালকা একটু রং ব্যবহার করাতে মনে হচ্ছে আলোর ঝলকানি দেখা যাচ্ছে। তাছাড়া লতা লতা ডিজাইনটিও খুব সুন্দর লাগছে। এবং নিচের দিকের হেজা বাতি গুলো ও খুব সুন্দর লাগছে। আশা করি আপনাদের ভালো লাগবে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnq177VHR7D2CXKByf2pCRX6QsNz1yMtDtjP5SK7LjnD94wtgL7sqTdrCPwVaeKJjGQqJWmWD8T3bymwG3TRb57bbKtLoAh9qhkCo3Vxr.jpeg

পোস্ট লিংক

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি দেখার জন্য। 🥰
Sort:  
 2 years ago 

আপু আপনার মেন্ডেল আর্টের রিভিউ বেশ চমৎকার হয়েছে। প্রত্যেকটিৎ অংকন খুব নিখুঁত এবং সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে রিপোর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাদের যখন সুন্দর সুন্দর মন্তব্য দেখি তখন এ ধরনের ম্যান্ডেলার তৈরি করা আগ্রহ আরো বেড়ে যায়, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনি সত্যিই খুব চমৎকার ম্যান্ডেলা ডিজাইনের আর্ট করেন। আপনার এই আর্ট গুলোই এর প্রমাণ। আমি অবশ্য এই প্রতিটি আর্ট আগের পোস্টগুলোতে দেখেছি। তবে এখন একসাথে এই মানডালা ডিজাইনের চিত্রাংকন গুলো দেখে খুবই ভালো লাগছে। কোনটা রেখে কোনটাকে সবচেয়ে বেশি চমৎকার বলবো ভেবে পাচ্ছি না। এভাবেই ভালো ভালো কাজগুলো নিয়ে এই কমিউনিটিতে এগিয়ে যান এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আমার প্রত্যেকটা আর্ট পোস্ট দেখেন শুনে খুবই ভালো লাগলো, আমি আপনার আর্ট গুলো দেখি অনেক ভালো লাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনার অংকন করা বিগত কিছু ম্যান্ডেলা আর্ট রিভিউ আকারে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। আপনার অংকন করা এই ম্যান্ডেলা গুলোর মধ্যে থেকে আমার কাছে প্রজাপতির ম্যান্ডেলা এবং ফুলের ম্যান্ডেলা দারুন লেগেছে।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার কাছে প্রজাপতি ও ফুলের ম্যান্ডেলা সুন্দর লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সবগুলো ম্যান্ডেলা আর্ট চমৎকারভাবে সম্পন্ন করেছেন আপু। আমার কাছে অসম্ভব ভালো লাগছে।ম্যান্ডেলা আর্ট গুলো দেখতে বেশ সুন্দর দেখায়। নিজের কাজ করার পর কনফিডেন্স হচ্ছে সবচেয়ে বড় কথা। আপনি নিজে কাজ করে নিজেই সন্তুষ্টি হয়েছেন এইটা বড় কথা। আমার কাছে সবগুলো চমৎকার লেগেছে এই জন্য আলাদা ভাবে বলতে পারছি না। ধন্যবাদ আপনাকে আপু সবগুলো ম্যান্ডেলা আর্ট একসাথে দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর কিছু মেন্ডেল আর্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য আমার ম্যান্ডেলা আর্ট গুলো আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনাদের কে অনেক অনেক ধন্যবাদ এতো গুছিয়ে পরিশ্রম করে মেন্ডালা বানান এবং সব গুলো মেন্ডালা একসাথে শেয়ার করেছেন খুবই সুন্দর হয়েছে ধন্যবাদ শেয়ার করার জন্য শুভ কামনা আপু

 2 years ago 

ভাইয়া যখন আপনারা সুন্দর সুন্দর মন্তব্য করেন তখন সকল পরিশ্রম মনে হয় কাজে দিয়েছে এবং আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আপনার সাথে শেয়ার করতে মন চায়, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার শেয়ার করা বিগত কয়েকটি মেন্ডেলা পোস্ট সবগুলোই আমার কাছে অনেক ভালো লেগেছে। কোনটার থেকে কোনটা বেশি সুন্দর সেটা যেন যাচাই করা মুশকিল। সুন্দর ম্যান্ডেলা আর্ট গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাইয়া আমার শেয়ার করা ম্যান্ডেলা আর্ট গুলো আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আর্টগুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনার ম্যান্ডেলা আর্টের রিভিউ গুলো দেখে খুব ভালো লাগলো। সবগুলো ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর হয়েছে। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এভাবেই এগিয়ে যান।আশা করি আরো ভালো কিছু আপনার থেকে দেখতে পাবো। অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মান্ডালা আর্টগুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

ম্যান্ডেলা আর্ট তৈরি করা আসলে অনেক ক্রিটিভিটির একটা বিষয় তবে আমি তেমন একটা পারিনা ভালোভাবে এটি, আপনার ম্যান্ডেলা আর্ট এর এতগুলো পোস্ট দেখে সত্যিই আপনার প্রতি সম্মান আরো বেড়ে গেল, এগুলো দেখেই বুঝতে পেরে গেছি আপনি অনেক ক্রিয়েটিভ একজন মানুষ। এমন সৃজনশীল এবং ইউনিক পোস্ট এর জন্য পরবর্তীতে অপেক্ষায় রইলাম।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেল এ্যাডগুলোর ও আমার ক্রিয়েটিভিটির প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন অবশ্যই আরো সুন্দর সুন্দর মেন্ডেলা আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

নিজের কাজের প্রশংসা নিজে করেছেন এটা জেনে খুবই ভালো লাগলো হাহাহা। আসলে যেটা সুন্দর সেটাকে অবশ্যই সুন্দর বলতে হবে। আপনার এই রিভিউ পোস্ট দেখে খুবই ভালো লাগলো যদিও এই অংকন গুলো এর আগে দেখা হয়নি তবে রিভিউ এর মাধ্যমে দেখে ফেললাম। অনেক সময় এবং ধৈর্য নিয়ে আপনি এই অংকনগুলো করেছেন দেখেই বোঝা যাচ্ছে। চমৎকারভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া মাঝে মাঝে নিজের প্রশংসা নিজেও করা লাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আর্টগুলোর প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64690.76
ETH 3423.64
USDT 1.00
SBD 2.51