||একটি ফুলের ম্যান্ডেলা আর্ট|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি ফুলের ম্যান্ডেলা আর্ট।আর্ট টি সিম্পল,কিন্তু সুন্দর ।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

IMG-20220907-WA0001.jpg

IMG-20220907-WA0002.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ
  • সাদা কাগজ।
  • জেলপেন।

20220907_195127.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি কয়েকটি বৃত্ত এঁকে নিব।

GridArt_20220907_195852357.jpg

দ্বিতীয় ধাপ:
  • এরপর আমি বৃত্তের ভিতর কিছু ফুল এঁকে নিব।

GridArt_20220907_200023227.jpg

তৃতীয় ধাপ:
  • এরপর আমি আরেকটু ডিজাইন করে নিয়েছি বৃত্তের ভিতরে।

20220907_193839.jpg

চতুর্থ ধাপ:
  • বৃত্তের ভিতর এ আমি আমার সিগনেচার করে নেব।

20220907_194040.jpg

সর্বশেষ ধাপ:
  • এরপর বৃত্তের বাহিরে আমি আরেকটু ডিজাইন করে নিয়েছি।

IMG-20220907-WA0001.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  
 2 years ago 

ফুলের ম্যান্ডেলা আসলে অনেক সুন্দর হয়েছে। এটা আমার কাছে অনেক আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট আমাদের সাথে শেয়ার জন্য।

 2 years ago 

আপু অনেক পরিশ্রম করে এ ধরনের ম্যান্ডেলা আর্ট তৈরি করি আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে খুবই ভালো লাগে তখন সকল শ্রম বৃথা গেছে মনে হয় না, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

ওয়াও অসম্ভব সুন্দর একটি ফুলের ম্যান্ডেলা আর্ট করেছেন। আমিও আজকে একটি ম্যান্ডেলা আর্ট করেছি অনেকদিন পর। আসলে এই ধরনের ম্যান্ডেল আর্ট গুলো করতে খুব সময় লাগে এজন্য তেমন একটা করা হয় না। কিন্তু এই আর্ট গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। আপনার আর্টি দেখতে সত্যি খুব অসাধারণ হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন এই ধরনের আর্ট করতে অনেক সময় লাগে তাই এ ধরনের আর্ট সবসময় করা হয় না, আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মান্ডালা আর্টের প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার অঙ্কিত ফুলের ম্যান্ডেলা আর্টটি খুব চমৎকার হয়েছে। নিখুঁতভাবে অঙ্কন করেছেন। ধন্যবাদ সুন্দর ধাপ উপস্থাপনার মাধ্যমে আমাদের সাথে আর্ট পোস্টটি শেয়ার করার জন্য। এভাবেই ভালো কাজগুলো নিয়ে এগিয়ে যান এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ম্যান্ডেলা আর্ট এবং উপস্থাপনার প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ফুলের ম্যান্ডেলা আর্ট খুবই সুন্দর হয়েছে। আপু আপনার এই আর্ট টি অনেক নিখুঁত হয়েছে। আমার কাছে দারুণ লেগেছে। এই আর্টের প্রতিটি ধাপ তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

আপু চেষ্টা করেছি সুন্দর ভাবে ম্যান্ডেলা আর্ট তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার কাছে দারুন লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

অনেক সুন্দর ডিজাইন করেছেন আপু। পেন্সিল দিয়ে আর্ট গুলো আমার কাছে বেশ ভালো লাগে। বিশেষ করে ম্যান্ডেলা আর্ট গুলো অনেক সুন্দর লাগে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত খুবই সহজভাবে। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

ভাইয়া পেন্সিল দিয়ে ম্যান্ডেলাড গুলো যেমন দেখতে ভালো লাগে তেমন করতে অনেক কষ্ট লাগে, অনেক সময় এবং শ্রমের পরে এত সুন্দর একটি কাজ হয়, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আর্ট এবং আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

দারুন সুন্দর এবং ইউনিক একটি ম্যান্ডেলা তৈরি করেছেন আমার কাছে খুবই ভালো লেগেছে, চমৎকার ছিল আপনার হাতের কাজ শুভকামনা রইল আপনার জন্য.

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার হাতের কাজের প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো চমৎকার আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ভালো বানিয়েছেন ম্যান্ডেলাটা। এই ধরণের আর্ট আমার খুবই ভালো লাগে। আমি নিজেও আঁকি, তবে আমি যে পেন দিয়ে আঁকি সেটার কালি শেষ হয়ে গেছে। তাই আপাতত বন্ধ আছে।আপনারটা দেখে আবার ইচ্ছে জাগছে।

 2 years ago 

আপু আপনিও এ ধরনের ম্যান্ডেলা আর্ট করেন শুনে খুবই ভালো লাগলো, আমার আর দেখে আপনার আবারো আর্ট করতে ইচ্ছে করছে শুনে আরো ভালো লাগছে, অবশ্যই এ ধরনের সুন্দর সুন্দর আর্ট করে আমাদের সাথে শেয়ার করবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

চমৎকার এবং মনমুগ্ধকর একটি ফুলের ম্যান্ডেলা আর্ট করেছেন আপু। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর এবং নিখুঁত ভাবে ফুলের একটি ম্যান্ডেলা আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

ভাইয়া আমার আর্ট এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে, দোয়া করবেন সামনে যেন আরো মনোমুগ্ধকর আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু অনেক সুন্দর করে আর্ট করছেন। আপনার ডিজাইন টা অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, দোয়া করবেন স্বামী যেন আরো সুন্দর সুন্দর আর্ট উপস্থাপন করতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64856.09
ETH 3426.71
USDT 1.00
SBD 2.56