সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি আমার তৈরি করা ক্রাফট পোস্ট আপনাদের সঙ্গে আমি একটি রিভিউ পোস্ট শেয়ার করতে যাচ্ছি। এ সপ্তাহের সবগুলো পোস্ট নিয়েই আজকে আমার রিভিউ পোস্টটি থাকছে।

প্রথম পোষ্ট

received_373352478026893.jpeg

পোস্ট লিঙ্ক

সপ্তাহের প্রথম দিনে আমি এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করেছি। পোস্টটি ছিল একটি ক্রাফট পোস্ট। আমার এই ক্রাফট পোষ্টের মাধ্যমে রঙিন কাগজ দিয়ে ফুল এবং ফুলদানি তৈরি করেছিলাম। আসলে আমি রঙিন কাগজ দিয়ে বিভিন্ন জিনিস বানাতে অনেক পছন্দ করি। যার ফলে এই পোস্টটি আপনাদের সঙ্গে শেয়ার করা। আশা করছি পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে।

দ্বিতীয় পোষ্ট

পোষ্টের লিংক

সময় পেলে আমি কভার করার চেষ্টা করি। বাংলাদেশের বিভিন্ন গান এবং হিন্দি গান আমার অনেক পছন্দের। যার ফলে এই ধরনের গান ঐ কভার করার চেষ্টা করি। এ সপ্তাহের প্রথম গানের পোস্টটি ছিল বাংলা রোমান্টিক গান কভার। আহমেদ ইমতিয়াজ বুলবুল স্যারের লেখা গানটির ভাষা ছিল সাগরের মতই গভীর; আকাশের মতোই বিশাল----।

তৃতীয় পোষ্ট

পোষ্টের লিংক

যেকোনো জায়গায় ঘুরতে গেলে আমি সুন্দর লোকেশন কিংবা সৌন্দর্যপূর্ণ কোন উপাদান গুলো ক্যামেরাবন্দি করার চেষ্টা করি। প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি সম্পূর্ণ করেছিলাম আমার এ সপ্তাহের তৃতীয় পোস্টটিতে। পোস্টটিতে আমি সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করেছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে।

চতুর্থ পোষ্ট


received_220471026872408.jpeg


পোষ্টের লিংক

অবসর সময় পেলে আমি ছবি অংকন করে থাকি। প্রতি সপ্তাহে চেষ্টা করে একটি আর্ট পোস্ট আপনাদের মাঝে নিয়ে উপস্থাপন করার জন্য। এ সপ্তাহের চার নাম্বার পোস্টটি ছিল আর্ট পোস্ট। পোস্টটি হলো প্রাকৃতিক দৃশ্যের পেন্সিল স্কেচ। পেন্সিল স্কেচ টি অনেক যত্ন সহকারে সম্পন্ন করেছিলাম।

পঞ্চম পোষ্ট

পোষ্টের লিংক

গান আমার ভীষণ প্রিয়। তাইতো অবসর সময় পেলেই আমি গান গাওয়ার চেষ্টা করি। শুধু শুধু গান গাইলে কি হয়। আমি চাই আমার প্রিয় জিনিস গুলো প্রিয় মানুষদের সঙ্গে শেয়ার করি। এ সপ্তাহে আমার গাওয়া দুটি গান আপনাদের সঙ্গে কভার করেছি। এই গানটি হল জীবন ফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবেনা কোনদিন---।

ষষ্ঠ পোষ্ট

received_543433187103479.jpeg

পোষ্টের লিংক

এটিও ছিল একটি ক্রাফট পোস্ট। এই ক্রাফট পোস্ট টি হল রঙিন কাগজ দিয়ে গাছের ওয়ালমেট তৈরি। সুন্দর এই ওয়ালমেট টা আমার অনেক পছন্দের ছিল। আসলে আমি রঙিন কাগজ দিয়ে বিভিন্ন জিনিস বানাতে খুবই পছন্দ করি। যার ফলে এ সপ্তাহে আমি দুটি ক্রাফট পোস্ট আপনাদের সঙ্গে শেয়ার করেছি।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট আমি কমবেশি দেখেছি এবং প্রতিটি পোস্ট সেরা ছিল আপনার। এবং পুনরায় সেগুলো সুন্দর করে বিবৃতি দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই বিবৃতিগুলো করে সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার পোস্টের রিভিউ দেখে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। সবথেকে ভালো লেগেছে আপনার পোষ্টের প্রথম পোস্ট দেখে। আমি সেদিনও আপনার এই পোস্টে এসে মন্তব্য করেছিলাম আজ আবারো বলছি অসাধারণ সুন্দর ছিল আপনার সেদিনের পোস্ট টি। রঙিন কাগজ দিয়ে ফুল এবং ফুলদানি সত্যিই আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এছাড়াও আপনার প্রত্যেকটি পোস্টই আমার কাছে অসাধারণ মনে হয়েছে। পোস্টের রিভিউ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের সুন্দর মন্তব্য গুলো আমাকে সবসময় অনুপ্রাণিত করে এবং ভবিষ্যতেও করবে। মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার এই সপ্তাহের সমস্ত পোস্ট গুলো দারুন ছিল। প্রত্যেকটা পোস্ট আমার কাছে কোয়ালিটি সম্পূর্ণ মনে হয়েছে। আরো ভালো লাগলো আপনি খুব সুন্দর করে বর্ণনা করেছেন এবং তারা লিংক দিয়ে দিয়েছেন।

 2 years ago 

লিংক গুলো ভিজিট করে দেখিয়ে সুন্দর মন্তব্য প্রদান করার জন্য আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্টে আমি দেখেছি। খুবই ভালো লাগছে আমার কাছে। আপনি খুব সুন্দর করে পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন । বেস্ট দুর্দান্ত হয়।আজকে একসাথে এতগুলো পোস্টে রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ ভাই।

 2 years ago 

এমন প্রশংসাপূর্ণ মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

সব গুলো পোস্ট দেখলাম। ইউনিক পোস্ট ছিলো অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার পোস্টের রিভিউ দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। প্রতিটি পোস্ট দেখতে অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া নতুন করে আবার আপনার পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর মন্তব্য করেছেন আপু। আপনাদের এমন মন্তব্য গুলো আমার উৎসাহ যোগায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার শেয়ার করা প্রতিটি পোষ্ট অনেক সুন্দর ছিল তবে আমার কাছে ব্যক্তিগতভাবে ষষ্ঠ পোস্ট টি সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার পরবর্তী সপ্তাহের পোস্টগুলোর অপেক্ষায় রইলাম।

 2 years ago 

ষষ্ঠ পোস্টটি আমারও অনেক ভালো লেগেছিল ভাই। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

বাহ চমৎকার ভাবে তৈরি করেছেন ভাই এই কাগজের ফুল গুলো। বেশ ভালো লেগেছে আমার কাছে। সবগুলো ধাপ খুবই সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।💞💞

 2 years ago 

আপনার জন্য রইল শুভেচ্ছা ও অভিনন্দন ভাই।

 2 years ago 

এই সপ্তাহের যতগুলো পোস্ট করেছেন সবগুলো একসাথে করে খুব চমৎকার একটি রিভিউ পোস্ট লিখেছেন । এর মাধ্যমে প্রতি সপ্তাহের পোস্ট গুলো একসাথে পাওয়া যাবে । অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্য প্রদান করার জন্য।

 2 years ago 

আপনারা সাপ্তাহিক পোস্টগুলো রিভিউ আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক অসাধারণ অসাধারণ রঙিন কাগজের জিনিস তৈরি করেছেন। এবং অনেক অসাধারণ চিত্র অঙ্কন করেছেন। আপনি খুবই সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে এই পোস্টগুলো রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর এবং গঠনমূলক মন্তব্য শেয়ার করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74