বাংলা গান কভার (সাগরের মতোই গভীর;আকাশের মতোই অসীম)

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট,গান কভার কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি একটি গান কভার করে আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আমার কভার করা গান হলো সাগরের মতোই গভীর -----।

গানের শিরোনামসাগরের মতোই গভীর
সুরকারকনক চাঁপা ও অ্যান্ড্রু কিশোর
গীতিকারআহমেদ ইমতিয়াজ বুলবুল

গানের লিরিক্স


সাগরের মতই গভীর
আকাশের মতই অসীম
আমার এই প্রেম আমি, তোমাকে দিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম সাগরের মতই গভীর
আকাশের মতই অসীম
আমার এই প্রেম আমি, তোমাকে দিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
এ বুকে প্রাণ করে রাখবো তোমায়
এ বুকে প্রাণ করে রাখবো তোমায়
যেনো কভু হারিয়ে না যাও
শেষ নিঃশ্বাস টুকু, দেব উপহার
যদি তুমি একবার চাও
সাগরের মতই গভীর
আকাশের মতই অসীম
আমার এই প্রেম আমি, তোমাকে দিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
আপনার চেয়ে তুমি আরো যে আপন
আপনার চেয়ে তুমি আরো যে আপন
এ কথাটি বুঝে গেছি আজ
কপালের টিপ হয়ে, থাক চিরকাল
আমার প্রেমের পখরাজ
সাগরের মতই গভীর
আকাশের মতই অসীম
আমার এই প্রেম আমি, তোমাকে দিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম
সাগরের মতই গভীর
আকাশের মতই অসীম
আমার এই প্রেম আমি, তোমাকে দিলাম
তোমারি আছি আমি, তোমারি ছিলাম তোমারি আছি আমি, তোমারি ছিলাম


গানের ইউটিউব লিংক:



Sort:  
 2 years ago 

অসাধারণ কণ্ঠ আপনার ভাইয়া। পুরনো গান গুলো খুবই অর্থপূর্ণ। তার মধ্যে ভালো কন্ঠে শুনতে ভালোই লাগে। আপনি অসাধারণ গেয়েছেন। শুভ কামনা রইল। এগিয়ে যান।

 2 years ago 

আপু আপনার প্রশংসা ভরা মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন আমি মাঝে মাঝেই এই গানটি ইউটিউব থেকে শুনে থাকে। আপনার কন্ঠে এই গানটি শুনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুচিন্তিত মতবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

image.png


আমার অনেক পছন্দের একটি গান কভার করেছেন ভাই। এই গানটি আগে অনেক শুনতাম। আপনার গানের গলা ও সত্যিই অনেক সুন্দর। গানটি সুন্দরভাবে গাওয়ার চেষ্টা করেছেন। ভালোবাসা অবিরাম।


image.png

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাংলা ছায়াছবির এই পুরনো গানগুলো পুরি নস্টালজিক। আজ থেকে 10 বছর পরেও এই গানগুলোর আবেদন সেই আগের মতই থাকবে। সত্যিই ভাই দারুন ছিল আপনার কন্ঠে গানটি। খুবই উপভোগ করেছি। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভেচ্ছা রইল ভাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আজকে দেখি অনেকেই গান কভার করে পোস্ট করেছে।খুব সুন্দর গেয়েছেন।আমার কাছে এই গানটি ভালো লাগে।আপনার কভার খুব ভালো হয়েছে।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান উপহার দেওয়া জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আমার অনেক প্রিয় একটি গান। আপনি আজকে নিজের কন্ঠে গেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনার কন্ঠে গানটি শুনতে ভীষণ ভালো লেগেছে। এইরকম গান শুনতে পেলে সব সময় ভালই লাগে। নিশ্চয়ই আপনার কাছ থেকে আরও গান শুনতে পারব ‌ আমাদের মাঝে এত সুন্দর একটি গান পরিবেশন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি আপু মাঝে মাঝে এরকম গান শেয়ার করব আপনাদের সঙ্গে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার গানের গলা সত্যিই অসাধারণ। অনেক ভালো লাগলো আপনার গাওয়া গানটি। এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

 2 years ago 

ভাইয়া খুবই সুন্দর একটি গান কভার করেছেন। আপনার গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি খুবই আবেগ দিয়ে গানটি গেয়েছেন। সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে কনক চাঁপা ও অ্যান্ড্রু কিশোর এর একটি গান কভার করে শেয়ার করেছেন ভাইয়া। এই গানটি আমার কাছে অনেক ভালো লাগে। আপনিও অনেক সুন্দর ভাবে গানটি কভার করতে সক্ষম হয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর এবং গঠনমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33