সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আপনাদের সঙ্গে আমি একটি রিভিউ পোস্ট শেয়ার করতে যাচ্ছি। এ সপ্তাহের সবগুলো পোস্ট নিয়েই আজকে আমার রিভিউ পোস্টটি থাকছে।

আমি গত দু'সপ্তাহে আমার দুটি রিভিউ পোস্ট শেয়ার করেছিলাম। আর পোস্ট দুটিতে বেশ ভালো সাড়া পেয়েছি।দুটি পোস্টে আমাদের কমিউনিটি এবং শাই ফক্স এর ভোট পড়েছিল। যার ফলে আমি আরো বেশি উৎসাহ পাই রিভিউ পোস্ট শেয়ার করার জন্য। এজন্য আজকে আমি আপনাদের সঙ্গে আরো একটি রিভিউ পোস্ট শেয়ার করব। এ সপ্তাহের সবগুলো পোস্ট নিয়ে আমার আজকের রিভিউ পোস্টটি থাকছে। আশা করি পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন কথা না বাড়িয়ে আলোচনা শুরু করা যাক।

সপ্তাহের প্রথম পোষ্ট

IMG-20220409-WA0034.jpgIMG-20220409-WA0031.jpg
IMG-20220409-WA0030.jpgIMG-20220409-WA0023.jpg
প্রথম পোস্ট
এ সপ্তাহে আমার পোস্ট করার সূচনা হয়েছিল ফটোগ্রাফি পোস্ট দিয়ে। ফটোগ্রাফি করতে আমি অনেক ভালবাসি। যার ফলে কাঁচাবাজারে গিয়েও অনেকগুলো ফটোগ্রাফি করেছিলাম। কাঁচা বাজারের ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে বেশ কয়েকটি করে ছবি নিয়ে দুটি পোস্ট শেয়ার করেছি। পরবর্তী সপ্তাহের অবশ্য আরেকটি কাঁচাবাজারে ফটোগ্রাফি পোস্ট আপনারা দেখতে পাবেন। উপরে দেওয়া লিংকে ভিজিট করে পোস্টটি দেখে আসবেন।

সপ্তাহের দ্বিতীয় পোষ্ট

দ্বিতীয় পোস্ট
সপ্তাহের দ্বিতীয় প্রশ্ন ছিল আমার একটি গান কভার করা পোস্ট। আমি অবশ্য গান গাইতে বেশ ভালোবাসি। যার ফলে আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি অন্তত একটি করে গান আপনাদের সামনে উপস্থাপন করার। ধারাবাহিকতা বজায় রাখার জন্য গানের পোস্টটি মূলত সম্পন্ন করা। শিরোনামহীন ব্যান্ডের এই অবেলায় গানটি কভার করেছিলাম দ্বিতীয় পোস্ট হিসাবে। উপরের দেয়া লিঙ্কে প্রবেশ করে পোস্টটি দেখতে পারবেন।

সপ্তাহের তৃতীয় পোষ্ট

FB_IMG_1650224783318.jpg

FB_IMG_1650224801578.jpgFB_IMG_1650224807108.jpg
তৃতীয় পোস্ট
গত মাসের ২৫ তারিখে আমাদের বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগ থেকে পিকনিকে গিয়েছিলাম। পিকনিকে বন্ধু-বান্ধব এবং বড় ভাইয়া এবং আপুরা মিলে ভালো ইনজয় করেছি। সবাই মিলে সুন্দর পরিবেশে ভালো সময় উপভোগ করেছি। পিকনিকের লোকেশন ছিল দিনাজপুর। দিনাজপুরের কান্তজির মন্দির এবং রামসাগর ভ্রমন করেছিল। ভ্রমণের প্রথম পর্বটি আমি কেবল আপনাদের সঙ্গে শেয়ার করেছি। উপরের দেয়া লিঙ্কে প্রবেশ করে পোস্ট টি ভিজিট করে আসবেন।

সপ্তাহের চতুর্থ পোষ্ট

received_525228789178053.jpeg
চতুর্থ পোস্ট
আমি আমার পোস্টগুলোতে ভিন্নতা আনার জন্য সপ্তাহের প্রতিটি পোস্ট ভিন্ন রকম ভাবে সম্পন্ন করার চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় সপ্তাহে অন্তত একটি রেসিপি পোষ্ট রাখার চেষ্টা করি। সপ্তাহের চতুর্থ দিনে রেসিপি পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছিলাম। রেসিপি পোষ্টের টপিক ছিল লাউয়ের বিচি ভাজি রেসিপি।

সপ্তাহের পঞ্চম পোষ্ট

received_2721324204680403.jpeg
পঞ্চম পোস্ট
সপ্তাহের পঞ্চম পোস্টে আমি আর্ট পোস্ট রাখার চেষ্টা করেছি। আমার আর পোস্টে ছিল দেয়ালের উপর টব রাখার পেন্সিল স্কেচ। পোস্টটি যাতে আপনারা সবাই পছন্দ করেন; তার জন্য সুন্দরভাবে সম্পন্ন করার চেষ্টা করেছি। উপরের দেয়া লিংকে প্রবেশ করে পোস্টটি ভিজিট করে আসবেন। আশা করি আমার আর্ট পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে।

সপ্তাহের ষষ্ঠ পোষ্ট

FB_IMG_1650483556488.jpg



FB_IMG_1650483539335.jpg

ষষ্ঠ পোস্ট
সপ্তাহের শেষ পোস্টটি ছিল বড় ভাইদের সঙ্গে ইফতার করার সুন্দর মুহূর্ত নিয়ে করা পোস্ট। আমাদের ক্যাম্পাসের স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে ভাইদের সঙ্গে একত্রে ইফতার করেছিলাম। ক্যাম্পাসের বেশিরভাগ ইফতার অবশ্যই স্থানে সম্পন্ন হয়। এই পোস্টটি ছিল আমার দ্বিতীয় ইফতার পোস্ট। তার আগের সপ্তাহে আমাদের ডিপার্টমেন্টের বন্ধু-বান্ধব এবং বড় ভাইদের সঙ্গে একটি ইফতার করার মুহূর্ত নিয়ে করা পোস্ট আপনাদের সঙ্গে শেয়ার করেছি। আশা করি আমার শেয়ার করা এই পোষ্ট আপনাদের সবার ভালো লাগবে।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনার সব পোষ্ট গুলো খুবই ভালো লেগেছে।এই সপ্তাহের প্রতিটি পোস্ট খুবই সাজিয়ে তুলে ধরেছেন। আপনার এই সব ফটোগ্রাফী গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইলো। আপনি সব পোষ্ট রিভিউ করে ভালো লেগেছে আপনার এই পোস্ট গুলো আবার ও দেখতে পেলাম।

 2 years ago 

সবগুলো পোষ্ট সুন্দরভাবে সম্পন্ন করার চেষ্টা করেছি। সবগুলো পোস্ট একত্রে নিয়ে রিভিউ পোস্ট আপনাদের মাঝে ভালো হবে দেখানোর চেষ্টা করেছি। পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ ভাই।

 2 years ago 

image.png


সপ্তাহের সবগুলো পোস্ট এর রিভিউ অনেক সুন্দরভাবে সাজিয়েছেন। পোস্টগুলোতে দেখছি ভালই ভেরিয়েশন রয়েছে। পিকনিকে গিয়ে সুন্দর আনন্দঘন মুহুর্ত কাটানোর পোস্টটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য।


image.png

 2 years ago 

পিকনিকে গিয়ে কাটানো সুন্দর মুহূর্তের পোস্ট টা আমার কাছে অনেক ভালো লেগেছিল ভাই। পোস্ট টা অনেক সুন্দরভাবে সাজানোর চেষ্টা করেছি। ভালো লাগার বিষয় তুলে ধরার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট এই সাপ্তাহে আমাদের উপহার দিতেছেন, এখানের কয়েকটি পোস্ট আমার দেখা, এবং যে পোস্ট গুলো দেখেনি এই সুন্দর পরিকল্পনার মাধ্যমে সেগুলো ও দেখতে পারবো, যাই হোক আপনার রিভিউ পোস্টি অনেক সুন্দর হয়েছে, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার পোস্টগুলো নিয়মিত ভিজিট করেন জেনে খুব খুশি হলাম ভাই। পোস্টটি সর্বোচ্চ চেষ্টা করে সুন্দরভাবে সাজানোর চেষ্টা করেছি। আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আপনার পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই পোস্টটি রিভিউ আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে বন্ধুদের সঙ্গে পিকনিকে যাওয়ার মুহূর্ত টা আমার কাছে অনেক বেশি ভাল লেগেছিল। মাঝে মাঝে এরকম ঘুরাঘুরি করার মজাই আলাদা। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

সবার দেখছি পিকনিকে গিয়ে কাটানো আনন্দঘন মুহূর্তের পোস্টটি বেশি ভালো লেগেছে। পোস্টে আমার অনেক ভালো লেগেছিল ভাই। কারণ পিকনিকে গিয়ে আমি সুন্দর সময় উপভোগ করেছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট খুবই অসাধারণ ছিল। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার প্রত্যেকটি পোস্ট। অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট গুলো তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ আবার নতুন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রত্যেকটা পোস্ট আপনার ভালো লেগেছে জেনে অনুপ্রাণিত হলাম আপু। আপনাদের সুন্দর মন্তব্য গুলো রিভিউ পোস্ট করার জন্য আমাকে সর্বদা অনুপ্রাণিত করে। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32