বাংলা গান (এই অবেলায় তোমারি আকাশে) কভার"১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট,গান কভার কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি একটি গান কভার করে আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আমার কভার করা গান হলো এই অবেলায় তোমারি আকাশে----।

গানের শিরোনামএই অবেলায় তোমারি আকাশে
ব্র্যান্ডশিরোনামহীন
গীতিকারজিয়াউর রহমান
শিল্পীকাজী শাফিন আহমেদ

গানের লিরিক্স


এই অবেলায় তোমারই আকাশে
নীরব আপসে ভেসে যায়
সেই ভীষণ শীতল ভেজা চোখ
কখনো দেখাইনি তোমায়
কেউ কোথাও ভালো নেই যেন সেই
কতকাল আর হাতে হাত অবেলায়
কতকাল আর ভুল-অবসন্ন বিকেলে
ভেজা চোখ দেখাইনি তোমায়
সেই কবেকার ভায়োলিন
বেজে যায় কতদিন
প্রাণে চাপা ঢেউ
দেখেনি আর কেউ
কখনো অভিমান, অবাধ্য পিছুটান
জানি না কী কষ্টে এই অবেলায়
তবুও নির্বাসন বাসর সাজিয়ে
ঠোঁটে চেপে ধরা থাক ভালোবাসায়
ঘুণে খাওয়া মেঘে কালো হয়ে যায় এ হৃদয় যখন
একা একা শুধু অকারণেই ঝরে বৃষ্টি এমন
আজও তাই অবাক রঙে এঁকে যাই
সাদা কালো রঙ মাখা ফানুসের মুহূর্ত রাঙাই
ভীষণ কালো মেঘ পুড়ে ছাই আবেগে আজও তাই
অবাক জোছনায় পোড়া চোখ তবুও সাজাই
এই সন্ধ্যায় দু'চোখ সাগরে
বুকের পাঁজরে ভেসে যায়
অবাক জোছনায় লুকিয়ে রেখেছি
ভেজা চোখ দেখাইনি তোমায়
এই অবেলায় তোমারই আকাশে
নীরব আপসে ভেসে যায়
সেই ভীষণ শীতল ভেজা চোখ
কখনো দেখাইনি তোমায়
কেউ কোথাও ভালো নেই যেন সেই
কতকাল আর হাতে হাত অবেলায়
কতকাল আর ভুল-অবসন্ন বিকেলে
ভেজা চোখ দেখাইনি তোমায়


গানের ইউটিউব লিংক




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই গান আমার অনেক বেশি ফেভারিট আমি অলটাইম এই গানটা শুনে থাকি কেন জানি এই গানের প্রেমে পড়ে গিয়েছি। আপনি খুবই চমৎকার ভাবে এই গানটি কভার করেছেন শুনে খুবই ভালো লেগেছে আমার কাছে। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আমি একসময় সারাক্ষণ এই গানটি শুনতে। যার ফলে গানের অনেক অংশ আয়ত্ত করতে পেরেছি। আর যেটুকু কয়েক্ত করেছি,সেটুকু আপনাদের কভার করে শুনিয়েছি। ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

শিরোনামহীন ব্যান্ডের এই একটি গান আমি প্রতিনিয়ত শুনি। যা আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খালি গলায় অসাধারন গেয়েছেন ভাই। আমি মুগ্ধ হয়ে গেলাম। এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার গাওয়া গানটি শুনে সুন্দর এবং প্রশংসা পূর্ণ মন্তব্য করেছেন। এই ধরনের মন্তব্য গুলো আমাকে সবসময় অনুপ্রাণিত করবে। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই সত্যি বলতে আপনি যখন গান গেয়েছেন তখন মনে হচ্ছিল গানের ভিতরে প্রবেশ করেছিলেন। সত্যিই অসাধারণ ছিল আপনার এই গানটি। আমি তো খুব মন দিয়ে শুনছিলাম এত সুন্দর একটি গান গেয়েছেন আপনি।

 2 years ago 

আমি সব সময় যেকোনো গান গাওয়ার ক্ষেত্রে হৃদয় থেকে গানটি গাওয়ার চেষ্টা করি। বিষয়টি বুঝতে পেরে সুন্দর মতামত প্রদানের জন্য ধন্যবাদ আপনাকে।

শিরোনামহীন ব্যান্ডের এই গানটিতে আমি কতবার শুনেছি তার কোনো শেষ নেই। এই গানটি আমি যতবার শুনি ততবারই যেন নতুন মনে হয়। অনেক সুন্দর একটি গান আপনি সত্যি অনেক চমৎকার গেয়েছেন এই গানটি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কারণ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই এই গানটি যতবার শুনি ততবারই আমারও ভালো লাগে। এজন্যই তো গানটি নতুন ভাবে কভার করে আপনাদের শোনানো। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

শিরোনামহীন এর এই অবেলায় গানটি পছন্দের একটি গান আমার। অনেক ভাল কভার করার চেষ্টা করেছেন ভাই। ভাল লাগলো অনেক। মিউজিক ভালোবাসি। যারা মিজজিক করতে যায় তাদেরও ভালোবাসি। ভালোবাসা নিবেন।

 2 years ago 

আপনার ভালোবাসায় সিক্ত হয়ে গেলাম ভাই। তবে যারা মিউজিক করে না তাদেরকে ভালোবাসা উচিত। ভালোবাসা সবার জন্যই।

 2 years ago 

ভাইয়া আপনার গানগুলো শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আজও আপনি খুবই চমৎকার একটি গান বাছাই করেছেন। গানটি শুনতে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার গান গাওয়ার গায়কীতে একটা আলাদা ভাব আছে। অত্যন্ত সুন্দর করে পুরো গানটি কভার করেছেন। এত সুন্দর একটি গান দরদ ভরে গাওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনিও কিন্তু অনেক সুন্দর সুন্দর গান কভার করেন। আবার আমাদের ডিজে শো তেও বেশ ভালোভাবেই গান কভার করার চেষ্টা করেন। আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে গান গেয়েছেন আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

অনেকদিন হলো আপনার কভার করা গান শুনি না ভাই। আপনার গলার গান শোনার জন্য অপেক্ষায় রইলাম।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ভাইয়া বর্তমান সময়ে গানটি সাথে আমরা সকলেই পরিচিত এবং খুবই জনপ্রিয় একটি গান। আপনি দারুন কন্ঠে গেয়েছেন। বেশ ভালো লাগলো ভাইয়া এবং আমি মুগ্ধ হলাম আপনার প্রচেষ্টা দেখে। আপনি দারুণ দক্ষতায় আমাদের মাঝে উপস্থাপনা করেছেন
।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 2 years ago 

গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সকলেই এই গানটি শুনছে। যার ফলে গানটি আমিও কভার করলাম। গানটি আপনাদের ভালো লেগে থাকলে ভবিষ্যতে আরো অনেক সুন্দর সুন্দর গানের কভার দেখতে পাবেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার কন্ঠে গানটি ভাই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে মিষ্টি কন্ঠে অসাধারণ ভাবে, এই অবেলায় তোমারি আকাশে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। এত অসাধারণ গানের কাভার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকেও জানাই অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন ভাই। আশা করি ভবিষ্যতে এমন সুন্দর সুন্দর মন্তব্য প্রদান করে পাশে থাকবেন সবসময়।

 2 years ago 

আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর গান গাইতে পারেন এবং আপনার গানের গলা অনেক ভালো লেগেছে আমার। শুভকামনা রইল আপনার জন্য। পরবর্তীতে আরও গান শুনতে পাবে আশায় রইলাম।

 2 years ago 

আমি যতদিন কাজ করব ততদিন আপনাদের মাঝে সুন্দর সুন্দর গান কভার করে যাওয়ার চেষ্টা করব। আপনাদের এমন সুন্দর মন্তব্য গুলো আমার গান গাওয়ার স্পৃহা বাড়িয়ে তোলে। ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67599.37
ETH 3782.24
USDT 1.00
SBD 3.49