সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি আমার তৈরি করা রিভিউ পোস্ট আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। এ সাপ্তাহের পোস্টগুলো নিয়ে আমার রিভিউ পোস্টটি সাজানো থাকছে।

এ সপ্তাহে আমি ছয়টি পোস্ট করতে পারিনি। পাঁচটি পোস্ট করেছিলাম।যার ফলে এ সপ্তাহের পাঁচটি পোস্ট এবং গত সপ্তাহের একটি পোস্ট নিয়ে আমার রিভিউ পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করব। আশাকরি রিভিউ পোস্টটি আপনাদের সবার ভালোই লাগবে।

সপ্তাহের প্রথম পোস্ট


IMG-20220409-WA0013.jpg


IMG-20220409-WA0008.jpgIMG-20220409-WA0019.jpg

সপ্তাহের প্রথম পোস্ট


প্রথম পোস্টটি আসলে এসপ্তাহের নয়,গত সপ্তাহের শেষদিন এই পোস্টটি করেছিলাম। মাছের বাজার এবং কাঁচাবাজারে গিয়ে বিভিন্ন সময়ে ফটোগ্রাফি করে থাকি। মাছের বাজারের এই ফটোগ্রাফি পোস্টে বাজারের অনেকগুলো মাছের দোকানের মাছের ছবি আপনাদের দেখানোর চেষ্টা করেছি। আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে।

সপ্তাহের দ্বিতীয় পোস্ট


received_1021751608430164.jpegreceived_857466062322063.jpeg

সপ্তাহের দ্বিতীয় পোস্ট


রিভিউ পোস্ট এর দ্বিতীয়টি হলো ক্রাফট পোস্ট।এই পোস্টে সুন্দর একটি কলমদানি তৈরি করেছিলাম। কলমদানি বিভিন্ন ধরনের রঙিন কাগজ ব্যবহার করে তৈরি করা দেখতে বেশ আকর্ষনীয় হয়েছিল। কলমদানিটি রঙিন কাগজ দিয়ে তৈরি করলেও, মোটামুটি ভালই মজবুত ছিল। যার ফলে অনেকগুলো কলম কলমদানিতে রাখা সম্ভব হয়েছিল। উপরে দেওয়া লিংকে ভিজিট করে পোস্টটি দেখে আসবেন।

সপ্তাহের তৃতীয় পোস্ট

received_1183789042446860.jpegreceived_311444214510388.jpeg

সপ্তাহের তৃতীয় পোস্ট


বিশ্ব মা দিবস উপলক্ষে পোস্ট করেছিলাম। এ পোস্টে অবশ্য আমি লিখিত কনটেন্টের পাশাপাশি একটি ভিডিও যুক্ত করেছিলাম। ভিডিওটিতে পৃথিবীর সকল মায়ের প্রতি সন্তানের ভালোবাসা কেমন হওয়া উচিত সেই বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি। পোস্টটিতে সাই-ফক্সের ভোট পড়েছিল। আশা করি আমার শেয়ার করা এই পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে। উপরের দেয়া লিঙ্ক ভিজিট করে পোস্টটি দেখে আসবেন।

সপ্তাহের চতুর্থ পোস্ট


সপ্তাহের চতুর্থ পোস্ট


সপ্তাহের চতুর্থ পোস্টে একটি গান কভার করেছিলাম। গানটি হল যেটুকু সময় তুমি থাকো পাশে। সচরাচর বেশিরভাগ গান বাসার মধ্যে কভার করলেও,এই গানটি আমি একটি পার্কের মধ্যে কভার করেছিলাম। গানটি অনেক পুরনো হলেও আমার কাছে বেশ ভালই লাগে। মাঝে মাঝে সময় পেলে এই গানটি গেয়ে থাকি। আশা করি আমার গাওয়া গানটি আপনাদের সবার ভালো লাগবে।

সপ্তাহের পঞ্চম পোস্ট


IMG20220510020705.jpgIMG20220510020742.jpg


সপ্তাহের পঞ্চম পোস্ট


এটি ছিল একটি রেসিপি পোষ্ট।আমার সাপ্তাহিক পোস্টগুলোতে ভিন্নতা আনার জন্য সপ্তাহের পোস্টগুলো ভিন্ন ধরনের করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় সপ্তাহের পঞ্চম পোস্টটি রেসিপি পোষ্ট শেয়ার করেছি। আলু এবং পেঁয়াজ দিয়ে দেশি মুরগির মাংস ভুনা রেসিপি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল। উপরে দেওয়া লিংকে ভিজিট করে পোস্টটি দেখে আসতে পারেন এবং ধাপগুলো অনুসরণ করে রেসিপি বাসায় বানিয়ে খেয়ে দেখতে পারেন।

সপ্তাহের ষষ্ঠ পোস্ট

image.png

সপ্তাহের ষষ্ঠ পোস্ট


বন্ধুর জন্মদিন উপলক্ষে জন্মদিনের মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম সপ্তাহের ষষ্ঠ দিনে।যে বন্ধুর জন্মদিন ছিল ও আমার বাল্যবন্ধু। ছোটবেলায় কেজি স্কুল একসঙ্গে পড়াশোনা করেছি। চাঁদ রাতে হঠাৎ করে দেখা ওর সঙ্গে। হঠাৎ দেখাতেই জানতে পারি সেদিন ওর বার্থডে।জানার পরই ওর জন্মদিন পালনে আগ্রহী হয়ে উঠছিলাম। উপরে দেওয়া লিংকে ভিজিট করে পোস্টটি দেখে আসবেন। আশা করি সবার ভালো লাগবে।
Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ শেয়ার করেছেন দেখে ভালো। পোস্ট ভিডিও শেয়ারের ফলে আমরা একত্রে অনেকগুলো পোস্ট দেখতে পারি। আপনার এই পোস্ট দেখলেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সাপ্তাহিক পোস্ট গুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি পুরো সপ্তাহে পোস্ট গুলোর মধ্য ভিন্নতা আনার চেষ্টা করেছেন। সবগুলো পোষ্ট একসাথে সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনার প্রতিটি পোস্ট চমৎকার ছিল। এই সুন্দর পোস্ট এর ধারাবাহিকতা রক্ষা করবেন আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার সাপ্তাহিক পোস্ট গুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। সবগুলো পোস্ট অসাধারণ দেখতে হয়েছে। তবে বিশেষ করে আমার কাছে রঙিন কাগজের তৈরি কলমদানি ও মা দিবসে আপনার মাকে নিয়ে এত সুন্দর সময় কাটানো মুহুর্ত শেয়ার করেছেন তা দেখে অনেক ভালো লাগলো। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই,সাপ্তাহিক পোস্টগুলো রিভিউ আবার নতুন করে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার সপ্তাহের দ্বিতীয় পোস্ট অত্যন্ত সুন্দর একটি কলমদানি আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। আজ আবার পুরাতনকে নতুন করে সামনে উপস্থাপন করার জন্য আবারো অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আমি খুব সুন্দর করে সবগুলো পোস্ট এর রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন। যা আমার কাছে বেশ ভাল লেগেছে ভাই। যদি এর মধ্যে সবগুলো পোস্টের আমি এর আগে দেখে ফেলেছি। তবে আপনাকে ধন্যবাদ সবগুলো পোস্ট এর রিভিউ আমাদের সামনে তুলে ধরার জন্য।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার দেওয়া বিশ্ব মা দিবসের পোস্ট আমাকে খুবই খুশি করেছিল । আসলেই আমাদের সকলের উচিত নিজের মাকে এমনভাবে শ্রদ্ধার সাথে স্মরণ করা। যাইহোক খুবই সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছেন তাই আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45