বাংলা গান (যেটুকু সময় তুমি থাকো পাশে) কভার "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী


আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট,গান কভার কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি একটি গান কভার করে আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আমার কভার করা গান হলো যেটুকু সময় তুমি থাকো পাশে----।

গান কভার করতে আমি খুব ভালোবাসি। সাধারণত বেশিরভাগ গান বাড়িতেই কভার করি। তবে এবারে বাসায় কোন কভার করা গান আপনাদের শোনালাম না। ঈদে গ্রামের বাসায় গিয়েছিলাম। গ্রামের বাসায় পাশের এলাকার একটি পার্কে ঘুরতে গিয়ে একটি গান কভার করেছি। পার্কে ঘুরতে গিয়ে কভার করা এই গানটি আপনাদের মাঝে শেয়ার করব।


গানের শিরোনামযেটুকু সময় তুমি থাকো পাশে
গীতিকারপ্রদীপ গোস্বামী
শিল্পীপ্রদীপ গোস্বামী

গানের লিরিক্স


যেটুকু সময় তুমি থাকো পাশে
মনে হয় এ দেহে প্রাণ আছে
বাকিটা সময় যেন মরণ আমার
হৃদয় জুড়ে নামে অথৈ আঁধার

ব্যথার সমাধিতে বসে এ মন
ফোটায় আশার ফুল রাশি রাশি
যখন দেখি ওই মুখের হাসি

স্বপ্ন থেকে আসো নয়নেতে
নয়ন থেকে তুমি স্বপ্নে হারাও
জাগরণে এসে কাছে দাঁড়াও

শিশুকালের রূপকথাগুলো
পায়ে পায়ে সব আসে ফিরে
তোমার কথা রূপকথা ঘিরে

ভুলে ভরা যত স্বরলিপি
গানের কোকিল হয়ে উঠে ডেকে
কাছে এলে তুমি দূরে থেকে।


গানের ইউটিউব লিংক:



Sort:  
 2 years ago 

গানটি আমি অনেক বার শুনেছি ভাইয়া, গানটি বেশ পছন্দ আমার, তবে আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো, অনেক সুন্দর করে গানটি কভার করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার মত আমিও গানটি আগে অনেকবার শুনতাম। অনেক ভালো লাগার একটি গান ছিলো। এ জন্যই মূলত কবার করে আপনাদের শোনানো। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমার অনেক প্রিয় একটি গান আজকে আপনার কন্ঠ শুনতে পেলাম। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি অনেক সুন্দর ভাবে গানটি কভার করতে পেরেছেন, তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার মত আমারও গানটি অনেক প্রিয়। সুন্দর সুন্দর এবং সকলের প্রিয় গানগুলো চেষ্টা করে কভার করার জন্য। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমার খুবই পছন্দের একটি গান। মাঝে মাঝেই এই গানটি আমার সোনা হয়। আপনার গানের গলা সত্যিই অসাধারণ ভাই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে গান গাওয়ার মাধ্যমে আপনাদের বিনোদিত করার জন্য। মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যেটুকু সময় তুমি থাকো পাশে গানটি চমৎকারভাবে কভার করে আমাদের মাঝে তুলে ধরলেন ।আপনার কন্ঠে গানটি দারুন লাগলো ।এত সুন্দর করে গান গেয়ে সুন্দর সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রশংসাভরা মন্তব্য শুনে মুগ্ধ হয়ে গেলামm সুন্দর মতামতের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যেটুকু সময় তুমি থাকো পাশে
মনে হয় এ দেহে প্রাণ আছে

ব্যক্তিগতভাবে এই গানটি আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে এই গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে এই গানটি শুনতে অনেক ভালো লাগলো আমার কাছে। আমি চাইবো পরবর্তী সময়ে আপনি আমাদের মাঝে আরও সুন্দর সুন্দর কিছু গান কভার করে শেয়ার করবেন।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করে প্রতি সপ্তাহে একটি করে গান কভার করার জন্য। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি অনেক শুনি।কিন্তু সত্যি বলতে কখনো গান কভার করার সাহস হয়নি। তবে আপনার গান গুলো অনেক সুন্দর হয় কারণ আপনার ভয়েসটা বেশ সুন্দর। যেটুকু সময় তুমি থাকো পাশে গানটা অনেক জনপ্রিয় এবং রোমান্টিক। বেশ ভালো কভার করেছেন গানটা। শুনে খুব ভালো লাগল। ধন্যবাদ আমাদের সঙ্গে আপনার কভার করা গানটা শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

রোমান্টিক গানটি একসময় খুব জনপ্রিয় ছিল।নোকিয়া মোবাইলের রিংটোন এও এই গানটি ছিল। যে বিষয়ে দক্ষ ওই বিষয় নিয়ে কাজ করা ভালো। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমার অনেক পছন্দের একটি গান কভার করেছেন আপনি ভাই।খুবই দারুন গেয়েছেন এভাবে কন্টিনিউ আপনার গান চাই সুন্দর ছিল ধন্যবাদ উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

নিয়মিত আরো সুন্দর সুন্দর গান গাওয়ার চেষ্টা করব। এরকম উৎসাহ দিয়ে পাশে থাকবেন সবসময়।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দিয়েছেন। অনেক ভালো লেগেছে গানটি। আপনার গানের গলা সত্যিই অসাধারণ। আপনার অনেকগুলো গান আমি শুনেছি আমার কাছে বেশ ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর করে গান টা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার গাওয়া গানগুলো আপনাদের ভালো লাগলে আমার সার্থকতা। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার কন্ঠে গানটি খুবই মানিয়েছে।। আমার কাছে শুনতে অনেক ভালো লাগছে।। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

সবাই দেখবে ভালোই প্রশংসা করছে।গানটি তাহলে ভালো ভাবেই গাইতে পেরেছি। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

একদম দারুন একটা গান করেছেন। এই গানটা শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। তাছাড়া গানটি আপনার কন্ঠ শুনতে অনেক ভালো লেগেছে। এর আগেও আপনার কন্ঠে অনেকগুলো গান শুনেছি। আজকে আবার এত অসাধারন একটি গান আমাদের মধ্যে নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর গান কভার করে উপহার দিয়ে যাব।ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59933.20
ETH 3191.47
USDT 1.00
SBD 2.44