Flower photography

in #photography16 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন ।আমি ওআল্লাহর রহমতে ভালো আছি ।আপনাদের সবাই সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।
আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20221105_090406.jpg

আমি কয়েক দিন আগে আমার বন্ধু বাসায় বেড়াতে যাই সেখানে বেড়াতে গিয়ে দেখি তার বাসায় কয়েক টা ফুল গাছ। ফুল গাছ গুলো অনেক সুন্দর ছিল । কিন্তু আমার কাছে একটা ফুল গাছ বেশি ভালো লাগলো । আমি এ ফুল গাছটির ফটোগ্রাফি করলাম। ফুলটি এত সুন্দর ছিল যে আমি এ ফুলটির অনেক বার ফটোগ্রাফি করলাম। এ ফুল গাছটির রংটা ও অনেক বেশি সুন্দর লাগছিল আমার কাছে । পরিবেশটা অনেক সুন্দর ছিল ।

ফুলটির আকার আকৃতি অনেক সুন্দর ছিল চার পাশটা অনেক বেশি সুন্দর লাগছিল আমার কাছে । ফুলটির আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। পরিষ্কার পরিচ্ছন্ন থাকার কারনে ফুলটি দেখতে সুন্দর লাগছিল আমার। আমার কাছে অসাধারণ সুন্দর লেগেছে এ ফুলটি। এক কথায় চমৎকার লেগেছে আমার কাছে । আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি প্রশংসা না করে পারলাম না।

আমি এই ফুলটি দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম আমার চোখ জুড়ে গেছে এ ফুল গাছটি দেখে আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে ফুল গাছটি। ফুল হলো প্রাকৃতিক সৌন্দর্য ফুল সবারই ভালো লাগে তার থেকে বেশি আমার কাছে ভালো লাগে আর আমার কাছে ফটোগ্রাফি করতে ভালো লাগে। আমি এ ফুলটির রংটা দেখে আমার কাছে বেশি ভালো লাগলো।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে ।যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44