Flower photo

in #flower20 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে ভালো আছি। আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করেন জানাতে ভুলবেন না কিন্তু।

20221105_090331.jpg

20221105_090328.jpg

আমি কয়েক দিন আগে আমার এক বন্ধুর বিয়েতে তাদের বাড়িতে গিয়ে ছিলাম। ওর বাড়ি তে গিয়ে দেখি ওর ঘরের পাশে আমি দেখতে পাই একটি ফুল গাছ। ফুল গাছটি আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি আর দেরি না করে এ ফুলটির ফটোগ্রাফি করে ফেলি। এফুলটি ফটোগ্রাফি তে অনেক সুন্দর আসছিল। ফুল গাছের চার দিক সুন্দর লাগছিল আমার কাছে।

আমার কাছে ফুলটার রংটা ও অনেক সুন্দর লাগছিল আমার জন্য। ফুল গাছটি বেশি বড় ও না বেশি ছোট না তা ও ফুল গাছটি অনেক সুন্দর লাগছিল । ফুলটির আকার আকৃতি অনেক বেশি সুন্দর ছিল । আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। ফুলটি আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি এ ফুলটির ফটোগ্রাফি করলাম অনেক বার। ফুলটি ফটোগ্রাফি অনেক বেশি সুন্দর আসছিল। আমার কাছে চমৎকার লেগেছে।

আমি ফুলটি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। মুগ্ধ হওয়ারি কথা ফুলটা এত সুন্দর তার জন্য । আমার চোখ জুড়ে গেছে এ ফুলটি দেখে আমার কাছে অসাধারণ সুন্দর লেগেছে। আর আমি ভাবতেছি এ ফুলটির ফটোগ্রাফি করে আমার আরও বান্ধবীকে দেখাবো।কারণ তাদের কাছে ও এ ফুলটি অনেক বেশি ভালো লাগবে। আমার মন ভরে গেছে এ ফুলটি দেখে।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের পোস্ট ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম।আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন ।


ফোনের বিবরণ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপোস্ট ।
মডেলএম ৬২
ক্যাপচার@arhossain99
অবস্থানবাংলাদেশ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার পরিচয়


আমার নাম আনোয়ার রহমান।আমি বাংলাদেশের চিটাগং বিভাগে বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।! আমি হ্রদয়, ওমানে বসবাসকারী একজন নিবেদিত কম্পিউটার দোকানদার। আমার প্রযুক্তি এবং ভ্রমণ উভয়ের প্রতিই আবেগ আছে এবং আমি ব্লগিং এর মাধ্যমে আমার অভিজ্ঞতা শেয়ার করতে পছন্দ করি। আমার ভ্রমণের সাম্প্রতিক কারিগরি টিপস বা গল্পই হোক না কেন, আমি আমার পাঠকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী সামগ্রী সরবরাহ করার লক্ষ্য রাখি।কঠোর পরিশ্রম করা এবং নতুন জায়গা অন্বেষণ করা আমাকে অনুপ্রাণিত করে।আমি আমার অনন্য দৃষ্টিকোণ থেকে অন্তর্দৃষ্টি এবং গল্প অফার করে প্রযুক্তি এবং ভ্রমণের জগতের সাথে মিশে যাওয়ার সাথে সাথে আমার সাথে যোগ দিন।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65236.35
ETH 3483.12
USDT 1.00
SBD 2.51