Photography of rickshaw|Photography challenge my entry post,Episode:3

in #photography6 years ago

সবাই কেমন আছেন,
আশা করি সবাই ভালো আছেন,
আমিও ভালো আছি।
আজ আমি আবার ৩য় বারের মতো @bdcommunity দ্বারা পরিচালিত ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছি।যা তৈরি করা হয়েছে @linco দ্বারা।
আপনি চাইলে এই লিংকে linkযেয়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারেন।
এর আগে আমি দুই বার ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশ নিয়েছি,আপনি চাইলে এই লিংকে ১.link২.linkযেয়ে আমার আগের প্রতিযোগিতার পোষ্টগুলো দেখতে পারেন।গত সপ্তাহের প্রতিযোগিতা জিতেছে @Ayasha
আজকে যে তিনটি টপিকস দিয়ে প্রতিযোগিতায় অংশ নেওয়ার কথা বলা হয়েছে,তা হলো-
১.গাড়ি
২.মটরসাইকেল
৩.বাইসাইকেল/রিকশা
আমি রিকশার ছবি দিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছি।নিচে আমি চলন্ত রিকশার ছবি তুলে আপলোড করলাম।
IMG_20181028_170558~2.jpg
IMG_20181028_170805~2.jpg

About photo

Category : Rickshaw

#Camera : Walton

#Model : Primo Rh3

#Location : My City Tangail

Courtesy of : @mdaminulislam

আমি আমার শহর টাংগাইলের রাস্তা থেকে আমার ওয়ালটন মোবাইল দিয়ে খেটে খাওয়া মানুষের চলন্ত রিকশার ছবি তুলে প্রতিযোগিতায় অংশগ্রহন করলাম।আশা করি আমি অবশ্যই প্রতিযোগিতায় সফল হবো।
এই প্রতিযোগিতা চালু করার জন্য আমি বিশেষভাবে @bdcommunity কে ধন্যবাদ জানাই।
আরো ধন্যবাদ জানাই @zaku এবং @linco ভাই কে।
@mdaminulislam ভালোবাসার সাথে...

Sort:  

Hi @mdaminulislam!

Your post has been upvoted by @bdcommunity.

You can support us by following our curation trail or by delegating SP to us.

20 SP, 50 SP, 100 SP, 300 SP, 500 SP, 1000 SP.

If you are not actively voting for Steem Witnesses, please set us as your voting proxy.

Feel free to join BDCommunity Discord Server.

ভাই। ওমানে তো কোন রিক্সা নাই। ফটু তুলতে পারবো না।

Posted using Partiko Android

ha ha ha @hafiz34 vai omane honda ase toh.

Posted using Partiko Android

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60676.09
ETH 2903.83
USDT 1.00
SBD 2.46