সোনালী জীবন।

in #live7 days ago
আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি আল্লাহর রহমতে।আর সবসময় চেষ্টা করে ভালো থাকতে তাই তো আপনাদের মাঝে এই ফটোগ্রাফি গুলো তুলে যাচ্ছে তবে আজকে ভিন্ন কিছু ফটোগ্রাফি শেয়ার করব।

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিদিনের মতো আজকে একটি প্রশ্ন নিয়ে উপস্থিত হলাম কথা আজকে ফটোগ্রাফি আবার অবস্থিত দেখতে পাবেন কিছু তার ফটোগ্রাফি আশা করছি আপনাদের ভালো লাগবে তো বন্ধুরা চলুন শুরু করা যাক আজকের ফটোগ্রাফি।

ফটোগ্রাফি নয় জাস্ট এটি একটি বিষয় কেন্দ্র করে লেখা আর এই কানের দুলটি আপনারা দেখে বুঝতে পারছেন এটাও তো পারে না কারও তবে এটাকে কেন্দ্র করেও কিছু লেখা শেয়ার করার আর কি। হয়তো অনেকের খারাপ লাগতে পারে তবে এখানে কপিরাইটের কোন ছোঁয়া নাই তাই নিজের মত করে তুলে ধরলাম।
Screenshot_20240706-112656_Gallery.jpg

সবাইকে অবসর দেনা তবুও মানুষের জীবনে তাকে ছুটে চলে এসে দিক ওদিক কোনদিন। আমিও সেটাই করে আপনাদের মাঝে বিভিন্ন রকম জিনিসপত্র তুলে ধরার চেষ্টায় আজকে এই পোস্ট বা ব্লক তৈরি করতে যাচ্ছি। আশা করা যাচ্ছে আপনাদের ভালো লাগবে তো চলুন শুরু করা যাক আজকের মত করে।

প্রতিদিন একই সময় পোস্ট না করতে পারলেও একই রকম বিষয়বস্তু না শেয়ার করতে পারলেও বিভিন্ন রকম কিছু শেয়ার করার উদ্দেশ্যে শেয়ার করি। সেটা আপনারা বুঝতে পারছেন এবং পোস্ট দেখেই বুঝতে পারছেন যে আসলে কি বুঝাতে চেয়েছে কি বুঝতে পারছেন।

যা কথা বাড়াবো না বিদায় নেব তবে আমি আগামীতেও ভিন্ন কোন বিষয় নিয়ে আসব এখন বিষয় হচ্ছে যে আপনাদের ভালো লাগা নিয়ে যদি আপনাদের ফিডব্যাক জানাতে ইচ্ছে করে সেটা মন্তব্য জানাবেন কারণ মন্তব্য ভিত্তিক জানালে আমিও বুঝতে পারে যে আমার পোস্ট আপনাদের কেমন মন্বন্ত হয়েছে। সেটা জানাতে ভুলবেন না কিন্তু।

কর্মবাচ্যতার কারণে আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি এই ফটোগ্রাফি গুলা তবুও আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফি নিয়ে আসবো। সে পর্যন্ত সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এই কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি তাহলে।

আশা করি আমার ফটোগ্রাফি এবং এগুলো সম্পর্কে মন্তব্য গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে ধন্যবাদ । আগামীতে ভিন্ন ফটোগ্রাফি নিয়ে আসবো তবে আজকে বিদায় নিচ্ছি কারণ হচ্ছে আজকে আর সময় নিয়ে এখনই আমাকে ব্যস্ত হতে হবে তাই আর বেশি কথা না বাড়িয়ে বিদায় নিতে হবে এখনকার মত ভাল থাকবেন।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-1638010477.jpg

আমি শুভ, এবং আমি আপনাকে আমার ব্লগে স্বাগত জানাতে আগ্রহী। মূলত সুন্দর দেশ বাংলাদেশ থেকে, আমি বর্তমানে কাজের জন্য কাতারে বসবাস করছি। আমার যাত্রা আমাকে ঢাকার প্রাণবন্ত রাস্তা থেকে দোহার শহরের কোলাহলপূর্ণ নগর জীবনে নিয়ে গেছে, এবং এর মধ্য দিয়ে, ব্লগিং এবং ফটোগ্রাফির প্রতি আমার আবেগ আমার নিত্যসঙ্গী। বিদেশে বাস করা আমাকে জীবন, সংস্কৃতি এবং আমাদের বিশ্বকে তৈরি করা দৈনন্দিন মুহূর্তগুলির প্রতি একটি অনন্য দৃষ্টিভঙ্গি দিয়েছে। আমার ব্লগের মাধ্যমে, আমি আপনার সাথে এই অভিজ্ঞতা এবং অন্তর্দৃষ্টি শেয়ার করার লক্ষ্য রাখি। বাংলাদেশের নির্মল ল্যান্ডস্কেপ হোক বা কাতারের আধুনিক স্থাপত্য, আমি আমার লেন্সের মাধ্যমে এই মুহূর্তগুলি ক্যাপচার করতে এবং তাদের পিছনের গল্পগুলি ভাগ করতে পছন্দ করি।

ফটোগ্রাফি আমার জন্য শুধু একটি শখের চেয়ে বেশি; এটি একটি গভীর স্তরে মানুষ এবং স্থানগুলির সাথে সংযোগ করার একটি উপায়৷ আমি বিশ্বাস করি যে প্রতিটি ছবি একটি গল্প বলে, এবং আমি এখানে সেই গল্পগুলি আপনার সাথে শেয়ার করতে এসেছি। রাস্তার ফটোগ্রাফি থেকে শুরু করে দৈনন্দিন জীবনের সারমর্ম ক্যাপচার করা পর্যন্ত, আমার ব্লগটি আমার অ্যাডভেঞ্চার এবং পর্যবেক্ষণের একটি ভিজ্যুয়াল ডায়েরি। কিন্তু এই ব্লগ শুধু আমার যাত্রা সম্পর্কে নয়। এটি আপনার জন্য একটি স্থানও। আপনি একটি নতুন দেশে একটি প্রবাসী নেভিগেট জীবন, অনুপ্রেরণা খুঁজছেন একজন ফটোগ্রাফি উত্সাহী, অথবা যে কেউ কেবল বিভিন্ন সংস্কৃতি এবং অভিজ্ঞতা সম্পর্কে পড়া উপভোগ করেন, আপনি এখানে আপনার জন্য কিছু খুঁজে পাবেন।

শুভেচ্ছান্তে,
Shuvobd1

(সমাপ্তি)


Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

!upvote 15


💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ Participate in the "Seven Network" Community2️⃣0️⃣2️⃣4️⃣ ⚜💯.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven).

the post has been upvoted successfully! Remaining bandwidth: 80%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45