একটা খাওয়া দাওয়া করলাম।

in World Steemit Lovers17 days ago

হ‍্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন ? আশা করি আপনারা সবাই ভালো আছেন ? আমিও আলহামদুলিল্লাহ্ আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আবারও হাজির হয়ে গেলাম আরো একটি নতুন পোষ্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে খাওয়া দাওয়ার বিষয় নিয়ে আলোচনা করবো। চলুন শুরু করি --- -- ---

inbound7472599960048672622.jpg

আজ রোজ বৃহস্পতিবার। বাংলাদেশের মানুষ ভোজন রশিক মানুষ। বাংলাদেশের মানুষ ক্ষেতে খুব পছন্দ করে। ক্ষেতে পছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া খুব কঠিন ব‍্যাপার। খাবার খাওয়ার পাশাপাশি রান্না করতেও পছন্দ করে থাকে। আজকে দুপুর খাওয়া দাওয়া করার পরেও যেন মনে একটা খাই খাই ভাব হচ্ছে ছিল। কী যেন ক্ষেতে খুব মনে করছিল। কিন্তু কী খাব সেটা ভেবে পারছিলাম না। এমন সময় আমার ফোনে একটা ফোন আসলো ফোন দিয়েছিল আমার এক বড় ভাই। সে ফোন দিয়ে বলে বাজারে এসে আমার সাথে একটু দেখা করে যা। এরপর আমি আবার জিঙ্গাসা করলাম কী কারণে আসবো দেখা করতে।

inbound6320518825486964952.jpg

ভাই আবার বললো ভুলে গিচিছ নাকী। এরপর আমার মনে পড়লো আমি তো তার কাছে কিছু টাকা পেতাম। এরপর ঠিক করলাম তাহলে একবারে বাজার থেকে কিছু খাবার ও ক্ষেয়ে আসবো।
এরপর আমি আমাদের মোড় থেকে একটা অটো ভ‍্যান এ করে বাজারে চলে আসলাম। বাজারে আসার পর প্রথমে ভাইয়ের সাথে দেখা করে টাকা নিলাম। তারপর ওখান থেকে চলে আসলাম ভাজা পুড়ার দোকানে। ওখানে আসার পর প্রথমে দুইটা দুইটা করে প্রথমে বড়া খেলাম। এরপর খেলাম চিকেন। কারণ এই জাতীয় খাবার ক্ষেতে খুব পছন্দ করে থাকি। আমি যখনই যে কাজে যায় না কেন। সময় পেলেই এই জাতীয় খাবার খাওয়া কখনও মিছ দেয় না। খাওয়া দাওয়া শেষ করে পুনরায় বাড়িতে চলে আসলাম। কিন্তু আজকে বাড়িতে আসতে একটু দেরি হয়ে গিয়েছিল। আজকের মতো এখানেই শেষ করলাম।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আবারও দেখা হবে আরো একটি নতুন পোষ্ট নিয়ে।

ধন্যবাদ ******

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

!upvote 15


💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ Participate in the "Seven Network" Community2️⃣0️⃣2️⃣4️⃣ ⚜💯.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven). Also your post was promoted on 🧵"X"🧵 by the account josluds

the post has been upvoted successfully! Remaining bandwidth: 135%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64377.96
ETH 3500.45
USDT 1.00
SBD 2.52