Achievement 4 By @jakaria121 || Task: Applying Markdowns

in Newcomers' Communitylast year

সক্রিয় স্টিমিয়ান বন্ধুরা,
আশা করি আপনারা সকলেই ভাল আছেন এবং সুস্থ আছেন। আপনাদের মাঝে আমি জাকারিয়া, লিখছি বাংলাদেশ ( #bangladesh 🇧🇩) থেকে।

20230604_144102_0000.pngDesign by Canva

ইস্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে প্রচার করুন। নিজেকে প্রচার করার লক্ষ্যে কিছু কিছু পদক্ষেপ গ্রহণ করতে হয় এবং নিয়ম অনুসরণ করতে হয়। একজন সক্রিয় ইউজার হিসেবে নিজেকে উপস্থাপন করার জন্য কিছু অর্জন করতে হবে। আমি ইতিমধ্যে অর্জন ১ এবং অর্জন ২ এবং অর্জন ৩ পরিপূর্ণ করেছি। এখন আমি আমার এই পোষ্টের মাধ্যমে চতুর্থ নাম্বার অর্জন করতে যাচ্ছি মার্ক-ডাউন বিষয় নিয়ে।

নিউ কমার্স কমিউনিটি সুন্দর একটি পদক্ষেপ নিয়েছে যার মাধ্যমে প্রত্যেকটি ইউজার কিছু অর্জন করেছে তার প্রমাণ স্বরূপ এখান থেকে দেখা যায়।

IMG_20230530_194402_372.jpg

এই পোস্টের মাধ্যমে আমি যা শিখতে পারবো তা হল, কিভাবে মার্ক ডাউন ব্যবহার করতে হয়? লেখার সৌন্দর্য বৃদ্ধি করার জন্য এই মার্ক ডাউন অপরিহার্য। যখন একজন ব্যক্তি লেখাগুলো সবার মাঝে তুলে ধরবে তখন সৌন্দর্য অত্যন্ত বেশি ভূমিকা পালন করে। যেই সৌন্দর্য দ্বারা আর্টিকেল পড়ার জন্য উদ্বুদ্ধ করে। তাই আমি মনে করি এই সৌন্দর্য অর্জন করা দরকার।

What I can learn through this post is, how to use mark down? This mark down is essential to enhance the beauty of the writing. Beauty plays a very important role when a person presents the writings to everyone. By the beauty that motivates to read the article. So I think this beauty needs to be achieved.

অর্জন বিষয়ে একটি উদাহরণ:-

ধরুন একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার সে প্রাতিষ্ঠানিকভাবে দক্ষতা অর্জন করে এবং কোন ইন্ডাস্ট্রিতে গিয়ে সেই কাজগুলো প্রয়োগ করে। তার মান-সম্মান এবং জবে যাওয়ার একটি ধাপ অবশ্যই সম্মানজনক হয়ে থাকে বা পদ সম্মানজনক হয়ে থাকে। কেননা সে প্রাতিষ্ঠানিকভাবে দক্ষতা অর্জন করেছে এবং সার্টিফিকেট অর্জন করেছে।

এরই পরিপ্রেক্ষিতে যখন একজন সাধারণ ব্যক্তি কোন প্রকার প্রাতিষ্ঠানিক ভাবে দক্ষতা অর্জন না করে সার্টিফিকেট অর্জন না করে, কোন ইন্ড্রাস্ট্রিতে দীর্ঘদিন কাজ করে যায়, ফলে অভিজ্ঞতা অর্জন করেছে কিন্তু তার পদ অবশ্যই সম্মানজনক ইঞ্জিনিয়ারের তুলনায় কম। কেননা সে সার্টিফিকেট অর্জন করে নাই যে কারণে তার পদ অগ্রসর হচ্ছেনা।

তাহলে অবশ্যই বোঝা যাচ্ছে বা বুঝতে পারতেছেন যে এই কমিউনিটি থেকে যখন আপনি Achievement গুলো অর্জন করবেন প্রপারলি তখন আপনি একজন সেই প্রাতিষ্ঠানিকভাবে অর্জন করা দক্ষতা এবং সার্টিফিকেটধারী এবং জ্ঞান সম্পন্ন ইউজার হিসেবে গণ্য হবেন।

আমি ইতিমধ্যে মার্ক ডাউন নিয়ে দুইটি পোস্ট লিখেছিলাম। সেই দুটি পোস্টের লিংক আমি এখানে তুলে ধরতেছি। সেখান থেকে চাইলে যে কেউ সুন্দরভাবে দেখে নিতে পারবে এবং বুঝে নিতে পারবে সেই পোস্ট দেখলে। আশা করি এই দুইটি পোস্ট দেখলে সে মার্ক ডাউন বিষয় নিয়ে অনেক ধারণা অর্জন করবে এবং প্রয়োগ করতে পারবে।

এছাড়াও আমি এখানে বেশ কিছু মার্ক ডাউনের ব্যবহার করেছি যা উল্লেখিত বা উন্মোচন।

এখানে আমি যে সমস্ত মার্ক ডাউন গুলো ব্যবহার করেছি তা উল্লেখ করতেছি আপনাদের বোঝানোর সুবিধার্থে।


<div class="pull-left"> </div>
<div class="pull-right"> </div>
|
|-|
[উল্লেখিত লেখা](কাঙ্খিত লিংক)
<div class="phishy"></div>
<b></b>


আমি যা অর্জন করেছি এই কমিউনিটি থেকে

ধন্যবাদ

TQ.png

DeviceName
AndroidTecno Spark 7
Camera16MP Dual camera
LocationBangladesh 🇧🇩
Short by@jakaria121

Htq.gif

20230308_075447_0000.png

Sort:  
 last year 

প্রিয় ভাই, আপনি সুন্দর ভাবে এচিভমেন্ট চতুর্থ লিখেছেন। আমি শুরু থেকে শেষ পর্যন্ত পরলাম অনেক কিছু শিখতে পেরেছি। আপনার দেওয়া মার্কডাউনের দুটি পোস্ট আমি পড়েছি এবং সেখান থেকেই কিছু মার্ক ডাউন অর্জন করেছিলাম। বলতে গেলে আমার মার্কডাউন শেখার পিছনে আপনার অবদান বিদ্যমান। ভালো থাকবেন। আল্লাহ হাফেজ

 last year 

ধন্যবাদ জানাই আমার এচিভমেন্টের দিকে মনোযোগ রাখার জন্য এবং কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য। আপনার জন্য শুভকামনা এবং দোয়া রইল।

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-4 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 5.1 task. Here I will send the guide:


Achievement 5.1 Task


  • Say no to Plagiarism
  • Participate in All the latest projects from @ steemitblog .
  • Be a member of Club5050/Club75/Club100

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

 last year 

ধন্যবাদ জানাই Achievement-4 টাস্ক পরিপূর্ণ করে দেওয়ার জন্য। আমি অবশ্যই চেষ্টা করব এর পরের ধাপগুলো পরিপূর্ণ করতে।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63701.73
ETH 2723.12
USDT 1.00
SBD 2.56