I have shared a great flower photography with you. By @k-karim

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি আল্লার রহমতে।

আজকে আমি আপনাদের জন্য আরেকটা সুন্দর পাতার ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। আমি যে পাতার ফটোগ্রাফি আজকে আপনাদের সামনে নিয়ে এসেছি আশা করি আপনারা অনেকে এই পাতাগুলো দেখেছেন।

IMG-20220827-WA0011.jpg

আমি কিন্তু এই পাতার গাছটার নাম জানিনা। তবে যদি আপনারা জেনে থাকেন আমাকে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে যাবেন।

আজকে আমি যে পাতা ফুলটি আপনাদের সামনে তুলে ধরলাম। সে পাতা ফুলটি একটি চমৎকার একটি পাতা ফুলটি দেখতে অনেক সুন্দর সাদা রঙের।

এ পাতার ভিতরে কয়েকটি ধরনের কালার রয়েছে যেমন লাল সাদা নীল হতে পারে যেকোনো রঙের পাতাগুলো পাওয়া যায়। পাতা গাছ গুলো কিন্তু দেখতে অনেক সুন্দর।

এবং অনেক ছোট হয়ে থাকে পাতার গাছ গুলো। এ পাতাগুলো দেখতে অনেক সুন্দর ছোট ছোটই থাকে। একটি থুম্বায় অনেকগুলো পাতা থাকে অনেক শতশত পাতায় কি থাকে।

IMG-20220827-WA0015.jpg

IMG-20220827-WA0013.jpg

IMG-20220827-WA0016.jpg

IMG-20220827-WA0012.jpg

IMG-20220827-WA0014.jpg

এগুলো দেখতে অনেক চমৎকার এস্টার এর মত হয়ে থাকে এই চমৎকার পাতার ভিতরে অংশটি। আশা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

তবে যাই বলুন এই পাতার গাছ গুলো হাস 3 ফুট হয়ে থাকে। তারপরে পরোটা অনেকটাই গোলাকার হয়ে থাকে। অনেক সুন্দর সুন্দর একটা গাছের ভিতরে সবচাইতে অনেকটা দুম্বা দুম্বা পাতা দূরে থাকে।

কিন্তু অন্য কালারের সবুজ রঙ্গের এ কিন্তু এগুলো ফুল বলা যায়না পাতার মত তাই আমি পাতা ফুল বললাম আর কি।

আশা করি আমার ফটোগ্রাফি গুলো আবার আমার মন্তব্যগুলো আপনাকে অনেক ভালো লাগবে। বিশেষ করে আপনার যদি পাতা ফুলের নাম জানেন অবশ্যই আমাকে জানাবেন।

কষ্ট করে যারা আমার পোস্টটি পড়েছেন, সবাইকে মনের অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন, ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করে আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই গিয়ে আবারো ধন্যবাদ।

বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-52
ফটোগ্রাফার@k-karim

IMG-20221230-WA0000.jpg

আমার নাম ক@k-karim
আমার বয়স 15 বছর। আমার পরিবারে পাঁচজন সদস্য রয়েছে। আমি আমার পিতামাতার বড় ছেলে। আমার বাবা সেবাদাতা এবং আমার মা গৃহিণী।আমি ক্লাস নাইনে পড়ি এবং পড়াশোনার পাশাপাশি কম্পিউটারও শিখি।আসলে আমি জানি যে এই প্ল্যাটফর্মটি সৃজনশীল এবং ভাল কাজের মূল্য দেয়, সে জন্য আমি আমার সৃজনশীল কাজ ভাগ করব।

কষ্ট করে যারা আমার পোস্টটি পড়েছেন, সবাইকে মনের অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন, ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

আমার পোস্টটি দেখার জন্য অনেক ধন্যবাদ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

আজ আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন। অনেক ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি। অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আসলে আমার কাছে এরকম ফটোগ্রাফি একটু বেশি ভালো লাগে। যেগুলো দেখলে মনটা একেবারেই ভরে যায়। আপনি তো দেখছি বেশ দারুন দারুন ফটোগ্রাফি করে শেয়ার করলেন আমাদের মাঝে। প্রত্যেকটি ফটোগ্রাফি অসম্ভব ভালো ছিল।

 2 years ago 

@abduhawab দেরিতে উত্তর দেওয়ার জন্য দুঃখিত। আসলে আমি দেখতে পাইনি আপনার কমেন্ট। না হয় ব্যাপারটা আরো আগেই আপনাকে জানাতাম।
প্রথমত বলতে চাই @shuvobd1 আমার খালাতো ভাই।আর আমি এই ফটোগ্রাফি গুলো আমার নানার বাড়িতে করেছিলাম। আর আমার খালাতো ভাই ও একই জায়গা থেকে একই গাছ থেকে ফুল গুলোর ফটোগ্রাফি করেছিল। একদিন আমার নানার বাড়িতে একটি অনুষ্ঠান হয় সেখানে আমাদের সব আত্মীয়-স্বজনরা একত্রিত হয়েছিলাম। তখন এই ফটোগ্রাফি গুলো আমরা সবাই করেছি। যার কারণে তার ফটোগ্রাফি আর আমার ফটোগ্রাফি কিছুটা মিল রয়েছে।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56554.08
ETH 2343.73
USDT 1.00
SBD 2.41