Some wonderful photography of a very beautiful flower. By @shuvobd1

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার একটা নতুন ফুলের ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

IMG-20220827-WA0003.jpg

আজকে আমি আপনাদের জন্য অনেক সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি যেটা দেখলে সত্যি আপনার অনেক অবাক হবেন। এই ফুলের পাতা গুলো দেখতে কিন্তু অনেক সুন্দর অনেকটা লম্বা হয়ে থাকে।

এই ফুলের পাতা গুলো সুন্দর করে ফুটে। তারপরে এর থেকে সুন্দর একটা ফুল বের হয়। সেই ফুলটা দেখতে কিন্তু অনেক সুন্দর। আর এর পাতাগুলো রাখে রাখে দেখতে কিন্তু অনেক চমৎকার।

এই ফুলের গাছটা কিন্তু অনেকটাই বড় অনেক লম্বা হয়ে থাকে। আমি এগুলোর ফটোগ্রাফি করতে গিয়ে একটি ওয়াল এর উপরে যাওয়া লাগব । তারপরে কিছু ফটোগ্রাফি করতে পারলাম।

IMG-20220827-WA0005.jpg

IMG-20220827-WA0017.jpg

IMG-20220827-WA0008.jpg

IMG-20220827-WA0004.jpg

IMG-20220827-WA0007.jpg

IMG-20220827-WA0006.jpg

আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে অনেক ভালো লাগবে। ফুল গাছটার পাতাগুলো দেখতে কিন্তু অনেক সুন্দর। এইসব গাছের পাতাগুলো অনেকটা গোলাকার।

এই গাছটা অনেকটাই সিম গাছের মতো আঁকাবাঁকা হয়ে থাকে। তার কারণেই ফুলের গাছটা দেখতে কিন্তু অনেক সুন্দর লাগে।

আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে। তবে আমি এই ফুলটার নাম জানিনা যদি আপনার জানা থাকে অবশ্যই জানাবেন।

আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। আর অবশ্যই নিজের শরীরের প্রতি যত্ন নিবেন। সুস্থ থাকার চেষ্টা করবেন ধন্যবাদ।.

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

50032.jpg

আমার পোস্ট টি দেখার জন্য অনেক ধন্যবাদ।

(সমাপ্তি)

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

This flower is reappy very awesome and delicate. It is very awe inspiring for us to see it again and again. Thank you for sharing

 last year 

This is very wonderful flowers photography,

 last year 

ওয়াও অসাধারণ আপনি অনেক সুন্দর করে ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। এবং অনেক সুন্দর করে শেয়ার করলেন আমাদের মাঝে।

 last year 

শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে। এই ফুলগুলো কিছুদিন আগে আমি একটি জায়গায় দেখেছিলাম। এই ফুলগুলো সামনাসামনি দেখতেও বেশ সুন্দর।

 last year 

আপনার এই রংবেরঙের ফুলের ফটোগ্রাফি দেখে আমি একদমই মুগ্ধ হয়ে গিয়েছি। এই ফুলটি খুবই সুন্দরভাবে আপনি প্রকাশ করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64916.21
ETH 3483.89
USDT 1.00
SBD 2.45