THE DIARY GAME : 22/09/2020|| My lovely day

in Bangladeshi Steemian4 years ago (edited)

আপনারা সবাই কেমন আসেন?আশা করি সবাই ভালো আছেন। আপনাদের দয়ায় আমি ও ভালো আছি।আজ অনেক ব্যাস্ত ছিলাম, কারন আজ আমি সকালে স্টেশনে গিয়েছিলাম ট্রেন এর টিকেট কাটটে। আমি আর আমার আম্মু কাল সকালে আমাদের গ্রামের বাড়ি যাব,আমি গত ১ বছর হল গ্রামে যাই নি তাই কাল আমি আর আমার আম্মু গ্রামে যাবো।আমি ২টি সিট নিয়েছি ট্রেনের।

image.png

আজ সকালে আমি আমার সব বন্ধুদের সাথে কথা বল্লাম, সেখানে আমার বড়ো ভাই ও ছিলো, আমরা এক সাথে সবাই আড্ডা দিলাম ভিডিও কল এ। এক জন আরেক জন এর কথা জানলাম তারা সারাদিন কি কি করে তাদের টিইম কাটায়, এক এক জন এক এক ভাবে তাদের টাইম তারা কাটায়। কেও কেও ফুটবল খেলে তাদের টাইম কাটায়, কেও কেও গেম খেলে তাদের টাইম কাটায়, কেও ফেছবুকিং করে তাদের টাইম কাটায়। এক এক জন তাদের কাজ করে তা আমরা গ্রুপ কল এ সবাই সবার কথা সেয়ার করি। কেও দুক্ষে থাকলে তা আমাদের কাছে বলে,এতে আমরা বন্ধুরা একে অপরের সাথে আরো ভালোভাবে থাকতে পারি।

image.png

Funny Time. XCX6+QM Gazipur, Bangladesh

আজ বিকালে আমি আর আমার বড়ো ভাই মিলে অনেক মজা করলাম, আমরা দুই জন মিলে ছাদের উপর ঘুরি উরালাম। আর আই ঘুরি সুধু আমরা না আমাদের পাশের বাড়ির লোকেরাও ঘুরি উরায়। আমরা সবার থেকে একটি ভালো ঘুরি বানাই যা সবার থেকে ভালো এবং সবার থেকে বড়ো ঘুরি যার মাথায় একটি ফিতা বেধে দেই যার ফলে এটিতে অনেক আওয়াজ করে যা পুরো এলাকার মানুষই সুনতে পায়। আর এই উরানোর ফলে আমাদের আসে পাসের বাড়ির লোকেরা তাকিয়ে ছিলো জা দেখার মতো। আর এই ঘুরির সাথে আরেকটা ঘুরির পেচ লেগে যায় যার ফলে অই ঘুরিটা কেটে যায়, কারণ আমার ঘুরির সুতা ছিলো অনেক সক্তো

image.png

এর পর সন্ধার পর আমারা ঘুরিটাতে লাইট লাগিয়ে দিই যা উপরে অনেক সুন্দর লাগছিলো। আমাদের দেখা দেখি আরো কয়েক জন লাইট লাগিয়ে তাদের ঘুরি ও উরায় যা দেখতে অপুর্ব। অবসেসে আমরা আমাদের ঘুরি নামিয়ে আনি।

আর রাতের বেলা আমি সব সময়ই কোন না কোন কিছু আমার মোবাইলে দেখে থাকি, সাধারণত আমি আমার মোবাইলে ভিডিও মুভি বা নাটক দেখে থাকি। সারা রাত হয় নাটক না হয় মুভি দেখে থাকি। এর জন্যে আমাকে অনেক বকা খেতে হয়, কারণ সারা রাত আমার আম্মু আমাকে মোবাইল টিপটে দেয় না শরীর খারাপ হয় তার জন্য।

image.png

And Finally I would like to thank Brother @msharif for connecting me to such a beautiful platform steemit. I would be very grateful to him. @msharif also taught me how to post steemit in a good way.

From #Bangladesh

Thank you for reading my diary game blog. Hope you like my blog.

Best Regards

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


Diary Doctor


One Percent For Everyone


Also join LUCKY 10S

Wow you wrote this post so beautifully. I hope you will share more good posts in the future. Regular posting will definitely get you good support from the Steem team @steemcurator01 @steemcurator02

#onepercent
#bangladesh

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58522.98
ETH 3089.61
USDT 1.00
SBD 2.41