1000 DAYS OF STEEM:_The Diary Game - 22/09/2020steemCreated with Sketch.

in Bangladeshi Steemian4 years ago

Imgae.jpg

      Symphony click:  Flowers 7MJM+FJ Belkuchi 

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন? আমি আল্লাহ রহমতে অনেক ভাল আছি। আজকের ডায়রি গেম টা সত্যি অন্যরকম হতে যাচ্ছে আজকের দিনটা আজ সত্যিই অনেক ভালে ছিল, কারণ সকাল থেকে প্রচন্ড বৃষ্টি।আসলে বৃষ্টির দিন টা অনেক সুন্দর হয় চারদিকে নির্মল হাওয়া বইছে ঝিম ঝিম বৃষ্টি পড়ছে মনে হচ্ছে কোন এক সপ্ন দেশে বসে আছি।
যাই হোক সকাল 10 টায় ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে ব্রাশ করে নিলাম এবং সকালের নাস্তা শেষ করলাম আজকে অনেক ঘুম পাচ্ছে তো বৃষ্টির কারণে তো আমি এমনিতেই অনেক ঘুমাই ঘুম থেকে বললেই চলে এর জন্য আরও আধা ঘন্টা ঘুমিয়ে নিলাম কারণ আমি ঘুমকে ভালোবাসি একটা গান আছে না ঘুম ভালোবাসি রে ঘুম ভালোবাসি রে আমি ঘুমকে ভালোবাসি।
আর সময় এখন প্রায় বারোটা বাজে বৃষ্টি থেমে গেছে আমি বিছানা থেকে উঠে গোসল করে নিলাম গোসল থেকে উঠি আমার ল্যাপটপটা ওপেন করলাম ল্যাপটপ অন করার পরে আমি আমার প্রতিদিনের কাজ শুরু করলাম প্রায় দুই ঘণ্টা ল্যাপটপে কাজ করলাম

LOGO-01.jpg

Logo Design

পরিবারের সকলে একত্রিত হয়ে দুপুরের খাওয়া শেষ করলাম এবং খাওয়া শেষে আমি একটু বিশ্রামের করে নিলাম।সময় এখন তিনটা বাজে আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে পড়ার টেবিলে বসলাম এবং আমার প্রতিদিনকার রুটিন অনুযায়ী আমি পড়তে শুরু করলাম প্রায় একঘন্টা আমি পড়লাম।আজকে শরীরটা তেমন ভালো ন।। তাই বাড়ি থেকে বের হয়ে, প্রকৃতি দেখতে লাগলাম।চারদিকে স স করে বাতাস বইতাছে। হঠাৎ করে মনটা ভালো হয়ে গেল।আমি আবার বাড়িতে ফিরে আসলাম।

image.png

Reading Newa Paper

আমি প্রায় প্রতিদিন নিউস পেপার পড়ি কারণ এতে দেশের সব খবর জানা যায়। আমি খেলে ধুলা ,রাজনীতি ,মেগাজিন নিউস গুলো একটু বেশি পড়ি। নিউস পেপার পড়ার ফলে আমি প্রায় অনেক কিছু জানতে পেরেছি ও অনেক কিছু জানার চেষ্টা করছি।

image.png

  Symphony click: 7MJM+FJ Belkuchi) 

বিকাল বেলায় বন্ধুদের সাথে ভ্রমণ এর বের হলাম। আমাদের এলাকার চারপাশে পরিবেশ উপভোগ করলাম। সব বন্ধু এক সাথে হয়ে মজার মজার সব টিপস ও কি করলে লাইফ আরো ভালো কিছু করা যায়।কোন বন্ধুর ফিউচার প্ল্যান কি সেই সব বিষয় কথা বলতে বললাম। আসলে লাইফ নিয়ে ভাবতে অনেক ভালো লাগে। দিন শেষ আবার বাড়িতে চলে আসলাম। যাইহোক আজকের দিনটি আমার কাছে অত্যন্ত দারুণ কেটেছে, সব মিলিয়ে উপভোগ করার মতোই ছিল।বাড়িতে আসে এই পোস্ট লিখতে বসলাম কিছু আমি তেমন লেখা লেখির কাজ করি না আর জন্য এই পোস্ট তা লিখতে আমার অনেক সময় দিতে হয়েছে।

I would like to mention all the steem team members @steamcurator01 @steamcurator07 @steamcurator03
From #Bangladesh
All rewards for this post will be 100% power up.
kind Regards
@asad44

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


Diary Doctor


One Percent For Everyone


Also join LUCKY 10S

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59273.25
ETH 2758.24
USDT 1.00
SBD 2.28