1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 22/08/2020 busy day Celebrating younger brother's birthday.

in Steem Bangladesh4 years ago

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনারা সবাই!!! আশা করি আপনারা সবাই ভাল আছেন! আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আমি মোহাম্মদ ফায়সাল কবির শুভ। আমি Bangladesh এ বাস করি।

STEEMIT এ আমার পোস্টে আজকে আপনাদের স্বাগতম জানাচ্ছি।

প্রতিদিনের মত আজকেও আমি সকালে ঘুম থেকে উঠি। তারপর আমি ফ্রেশ হই এবং হাত-মুখ ধুই। তারপরে আমি রেডি হয়ে বাসা থেকে বের হয়ে বাসে চড়ি। বাসে চড়ে আমি নিউমার্কেট এলাকায় যাই সেখানে আমার এক ছোট ভাই একটি দোকানে চাকরি করে।
তার সাথে দেখা করার জন্য আমি । কারণ আজকে তার জন্মদিন ছিল। এবং জন্মদিন উপলক্ষে আমি তাকে আজকে সারপ্রাইজ দিতে গিয়েছিলাম। এবং তাকে সারপ্রাইজ দিয়ে চমকে দিব ভাবছিলাম।।সে আমার আদরের ছোট ভাই সে আমার রক্তের সম্পর্কের ভাই না হলেও তাকে আমি খুব ভালোবাসি এবং সেও আমাকে খুব সম্মান করে। তার নাম হচ্ছে মোঃ জাহিদ। সে অত্যন্ত ভালো ছেলে। এবং অত্যন্ত পরিশ্রমী ছেলে। সে এখনো একটি দোকানে চাকরি করে। এবং সেই দোকানের চাকরি বেতনের টাকা দিয়ে নিজের পকেট খরচ বহন করে। সে অনেক সৎ এবং অনেক পরিশ্রমী। দোয়া করি সে ভবিষ্যতে অনেক ভালো মানুষ এবং বড় হয়ে উঠবে এটাই আশা করি। আমি তাকে অনেক ভালোবাসি এবং সে আমাকে অনেক শ্রদ্ধা করে। তাকে আমি মন থেকে অনেক দোয়া করি। অনেক বড় হোক সে। আপনারা ও তার জন্য দোয়া করবেন।

জন্মদিন
IMG_20200822_211539.jpg

আজকে ওর জন্মদিন ছিল তাই ওর সাথে দেখা করতে আমি আসবো এটা দেখে সে অনেক খুশি ও আনন্দিত হয়। সে বিশ্বাস করতে পারে না যে আমি তাকে শুভেচ্ছা জানাতে আমি তার সাথে দেখা করতে এসেছি! সে অনেক খুশি হয় এবং যখন সে জানে যে আমি তাকে একটি উপহার দিব তার জন্মদিন উপলক্ষে!!! সেটা জেনেও আরো বেশি খুশি হয় সে। খুব হাসি উজ্জল মৌনভাব তার চেহারা ভেসে উঠছিল। সে অনেক খুশি হয় তার খুশি দেখে আমাকে অনেক ভাল লাগছিল। ওকে নিয়ে আমি একটি শার্ট কিনতে যাই এবং তার পছন্দমতো একটি শার্ট কিনি। শার্টটি তার গায়ে অনেক সুন্দর লাগছিল।
সে খুব পছন্দ করেছে তারপর তাকে নিয়ে আমি যাই কেকের দোকানে এবং তার পছন্দ মত ছোট্ট একটি কেক কিনি। কেকের ওপর তার নাম লিখি। কেক নিয়ে আমরা তার দোকানে যাই। এবং তার বন্ধু-বান্ধবসহ অনেক মজা করে কেকটি কাটার প্রস্তুতি নেই। তারপর ওকে আমরা সবাই কেক কাটতে বলি এবং সবাই মিলে তাকে জন্মদিনের গান গেয়ে শুভেচ্ছা জানাছিলাম। এবং সবাই হাততালি দেয় যখন সে কেক কাটে। তারপরে সে কেক কেটে প্রথমে আমাকে খাওয়ায় এবং আমি এক টুকরো কেক ওকে খাওয়াই। তারপর সে তার বন্ধুদেরকে খাওয়ায় দেয়। এবং সব ভাইদের কে খাওয়ায়। সবাই হাততালি দিয়ে তাকে জন্মদিনের গান গেয়ে শুভেচ্ছা জানায় এটা অনেক ভালো লাগছিল।

IMG_20200823_005051.jpg

IMG_20200822_212003.jpg

IMG_20200822_211917.jpg

IMG_20200822_211803.jpg

IMG_20200822_211701.jpg

বন্ধুবান্ধব সহ একসাথে কেক কাটে এবং ছবি তোলা হয়। ছবি তোলার পর একে অপরকে কে খাওয়ায় তারপরে আমরা একটু গান বাজনা করি খুব আনন্দ করি। আমরা ছবি তুলি ভিডিও করি এবং অনেক মজা করি। সে অনেক খুশি হয় এবং আমাকে বলে ধন্যবাদ। আমি বলি যে জীবনে বড় হয় এবং সৎ পথে চলো এবং সব সময় হাসিখুশি থাকো। আপনারা এই ছেলেটির জন্য দোয়া করবেন সে আমার ছোট ভাই অনেক ভালো তার নাম জাহিদ। আজকের দিনটা ওর সাথে উদযাপন করে অনেক ভালো লেগেছে। সে অনেক আনন্দিত এবং খুশি। ওর আনন্দ দেখে আমিও আজকে অনেক আনন্দিত। আজকের দিনটা তার সাথে কাটিয়ে আমাকে অনেক ভালো লেগেছে।
তারপর আমি তাকে বিদায় জানাই এবং বাসা যাওয়ার উদ্দেশ্যে তার দোকান থেকে বের হয়। তারপরে বাসের জন্য অপেক্ষা করি। তারপর যখন বাস আসে তখন আমি বাসে চড়ে বাসায় যাওয়ার জন্য প্রস্তুত হই। এবং বাসে চড়ে আমি আমার মোবাইল ফোনে তার ছবিগুলো দেখতে থাকি। আজকের দিনটা যে অনেক ভালো কেটেছে সেটা ভেবে অনেক খুশি ও আনন্দিত হই এবং আল্লাহর কাছে দোয়া করি যেন আমার আগামীর দিনগুলো এভাবেই ভালোভাবে কাটুক এবং জাহিদ যেন তার জীবনে সব সময় ভালো থাকো এবং হাসিখুশি থাকুক।
ফুল

বাস কিছুক্ষণের মধ্যে আমার গন্তব্যে পৌঁছে দেয়। তারপর আমি বাস থেকে নেমে বাসার দিকে হাটি। বাসার রাস্তায় হাঁটতে গিয়ে আমি দেখি রাস্তার একপাশে একটি ফুলের বাগান এবং সেই ফুল গুলো অনেক ভালো লেগেছে।

received_4459674547406493.jpeg

received_1058513781285495.jpeg

ফুল গুলো দেখতে অত্যন্ত চমৎকার। খুব সুন্দর লাগছিল ফুলগুলো। আমার মনকে অনেক সুন্দরভাবে আলোড়ন সৃষ্টি করে এবং দোলা দেয় এই ফুলের রং। এই ফুল সচরাচর দেখা যায় না। ফুল গুলো ছোট ছোট কিন্তু খুব সুন্দর এবং আকর্ষণীয় যা আমার মনকে আনন্দিত করে তোলে। ফুলটার নাম আমি জানিনা কিন্তু আমাকে ফুল টা অনেক ভাল লেগেছে। আপনারা যদি কেউই ফুলের নাম জেনে থাকেন তাহলে অবশ্যই আমাকে জানাবেন। ফুলের রং টা অত্যন্ত চমৎকার। তাই আমি এই ফুলের কয়েকটা ছবি তুলে তারপরে বাসার দিকে পৌঁছাই। বাসায় গিয়ে আমি প্রথমে ওয়াশরুমে গিয়ে হাত মুখ ধুয়ে ফ্রেশ হই। তারপরে আমি আমার রাতের খাবার গ্রহণ করি। রাতের খাবার গ্রহণ করার পরে
কিছুক্ষন হাটা-হাটি করি। কারণ খাওয়ার পরপরই ঘুমানোর ঠিক নয়। হাঁটাহাঁটি করতে হয় খাওয়ার পরে। কিছুক্ষণ হাঁটাহাঁটি করলে শরীর স্বাস্থ্য ভালো থাকে এবং সেটা যদি খাওয়ার পরে হয় তাহলে অনেক ভালো। তারপরে আমি আমার বিছানায় যাই এবং ঘুমিয়ে পড়ি। আজকে এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 4 years ago 

Nice birthday Cake

অনেক ভাল একটা দিন কাটাইছ ভাই।খুব ভাল লাগলো আপনাদের ভালবাসা দেখে।আর ভাইকে জন্মদিনের শুভেচ্ছা রইল।

continue your work bro . i think as soon as possible your will get your reward ..

nice work

Happy birthday to your brother.
You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


We Love Contests


One Percent For Everyone


Also join LUCKY 10S

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57645.95
ETH 2389.92
USDT 1.00
SBD 2.43