The diary game:08/08/2020

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামুয়ালাইকুম,
সবাই কেমন আছেন
আল্লাহর রহমতে আমি ভালো আছি।
স্টিমে আজকে আমার দ্বিতীয় দিন। আমার নিত্যদিনের ডাইরি ছিল নিম্নরূপ।
ধন্যবাদ @toufiq777 কে আমাকে স্টিমে আমন্ত্রণ জানানোর জন্য।

#আমার আজকের ডায়েরি
আজকে আমি ঘুম থেকে উঠছি সকাল ৭:৪৫ মিনিটে।ঘুম থেকে উঠে আমি দাঁত ব্রাশ করি এবং হাত মুখ ধুই।তারপর আমি ওয়াশ রুমে জাই এবং ওয়াশ রুম থেকে বাহির হয়ে আমি সাবান পানি দিয়ে ভালভাবে হাত ধুই।তারপর আমি খেতে জাই আজকে আমি সকালে রুটি আর সেমাই খেয়েছিলাম।

আমার সকালে রুটি খেতে খুব ভাললাগে।আমি ২ টা রুটি খেয়েছিলাম। আমার বোন আমার ১ টি রুটি খেয়ে ফেলেছিল।আমার বোনকে আমি খুব আদর করি।এরপর আমরা আমার খালার জমি দেখতে গিয়েছিলাম এবং আমার ছোট ভাই আমাকে কয়টা ছবি তোলার জন্য বল্য আমাকে। আমরা আবার কয়টা ছবি তুললাম।

অবসরে সময় কাটানো

ছবি তোলা শেষে আমরা বাসায় আসি এবং হাত পা ধুই।বাসায় এসে দেখি খালা পিঠার চাল ভিজে রাকছে। আটা বানার জন্য, তারপর আমি এবং আমার খালাতো ভাই সহ আটা বানতে জাই হাটতে হাটতে আর গল্প করতে করতে ১১:৪০ মিনিটে । আটা বানা শেষে আমি আমার ভাইদের চকলেট খাওয়াই এবং আমরা বাসায় আসি। বাসা এসে আমরা হাত পা ধুই।তারপর আমরা আবার বিস্কিট খাই। বিস্কিট খাওয়া শেষে আমরা সবাই একসাথে পুকুরে গোসল করেছিলাম।পুকুরে গোসল করার আনন্দ অনেক যা বলে বঝানো জাবে না। পুকুরে গোসল ও সাতার কেটে আমার অনেক ভালো লাকছে। আমি পুকুরে অনেক ছবি তুলেছিলাম। পুকুরে গোসল শেষে খালার বাসায় এসে টিউবলে সাবান দিয়ে আবার গোসল করছি। গোসল শেষে আমি ভাত খেয়েছি।আজকে আমি গরুর গোশত দিয়ে ভাত খেয়েছি। ভাতখাওয়া শেষে আমি এবং আমার ভাই সহ বাইরে হাটতে জাই।খালার বাসার ভিতরে রবি সহ সব সিম এর নেটওয়ার্ক না থাকার কারনে তাই আমরা বাইরে হাটতে জাই। বাইরে গিয়ে আমি এবং আমার ভাই সহ ফেজবুক চালাই। আমরা প্রায় ৩০মিনিট ফেজবুক চালাই।ফেজবুক চালার পর আমরা বাসায় আসি। বাসায় এসে আমরা ভাই বোন সহ লুডু খেলি। আজকে আমরা ৩টা গেমখেলি। কিন্তু আমারা ৩টা গেম এ হেরে জাই।এতে আমার একটু মন খারাপ হয়েছিল কিন্তু আমি গেম খেলে অনেক মজা পাইছি। খেলা শেষে আমরা হাত মুখ ধুয়ে এসে মুরি মাখা খাই।
সবাইকে ধন্যবাদ
@shaon

Sort:  

I also joined the diary game. Best of luck to us! Seems that you and your brother had some fun I must say. Keep it up and be consistent.

 4 years ago 

Thank you

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

 4 years ago 

What are you searching in your mobile?

Thanks for sharing your diary with us,

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some tips and curation!
One Percent For Everyone

Also join LUCKY 10S

#onepercent

#bangladesh

greeting from @tarpan

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44