THE DIARY GAME : 06/08/2020

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামুআলাইকুম

Steemit এর সকলকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা

এটি আমার দি ডায়ারি গেম সিজন 2 এর প্রথম পোষ্ট।

ইচ্ছে থাকলেও,কাঁকডাকা ভোরে ঘুম থেকে উঠা হয়না,যখন জানালা দিয়ে রোদের আভা চোঁখে পরলো আর কোনোভাবেই নিজেকে বিছানার মধ্যে রাখা যাইনি,অনিচ্ছা শর্তে ঘুম থেকে উঠে সকালটা শুরু হলো।

20200806_124312.jpg

উঠে ব্রাশ করে,মায়ের হাতের এক কাপ সুন্দর চা খেয়ে দিনের প্রথম প্রহর শুরু করলাম,তখন আকাশের রৌদ্রজ্জ্বল প্রকৃতি দেখে মনে হলো“গগনে গজনে তিল ঠাঁই নাহিরে,ওগো আজ তোরা জাসনে ঘরের বাহিরে”রৌদ্রজ্জ্বল আবহাওয়া কে পাশ কাটিয়ে তবু বেরিয়ে পরলাম কাজে,এসে দোকানে বসলাম,শুরু হয়ে যায় কর্মচাঞ্চল্য,এভাবে দোকানে বসেই,সকাল গরিয়ে দুপুর হয়ে আসলো,1:30 বাজতেই দোকান বন্ধ করে।

20200806_224224.jpg

পায়ে হেঁটে হেঁটে বাসার উদ্দেশ্যে গেলাম আমাদের দোকান থেকে আমাদের বাসা গেলাম ,বাসা গিয়ে কাপড় পরিবর্তন করে আমি গোসল গোসল করলাম গোসল শেষ করে আমি নতুন কাপড় পরিধান করলাম এবং তারপর, আমি দুপুরের খাবার খাইলাম , দুপুরের খাবারে আমি সাদা ভাত ও গরুর মাংস খেয়েছি। খাওয়া শেষ করে আমি কিছুক্ষণ বিশ্রাম নিলামতখন আমার মনে হল যে সারাদিনতো কাজ কর্মে ব্যস্ত থাকি একটা মুভি দেখি, আমি একটি রোমান্টিক মুভি দেখলাম এই মুভিটি ছিল ভারত দেশে বর্তমানে ভারত দেশটি অনেক সুন্দর সুন্দর মুভি রিলিজ করতেছে পৃথিবীতে হলিউডের পর যদি কেউ বেশী সিনেমা দেখে থাকে তবে সেটি ভারতের। খুব ভালো লাগলো ছবিটি দেখে।

Screenshot_20200806-225702.png

মুভি দেখার পর আমি তিনটার সময় আবারও দোকানে চলে আসলাম,এসে দোকান খুলে বসে পরলাম নিজের আসনে,দোকানের উদ্দেশ্যে পায়ে হেঁটে হেঁটে রওনা দিলাম বসে কিছুটা সময় অতিবাহিত হওয়ার পর আমার বন্ধু শাওন চলে আসলো, বিকেলের দিকে । আজকের বিকেলটি অনেকে সুন্দর ছিল। আজকের আকাশটি অনেক পরিস্কার ছিলো,মনে হচ্ছিলো মেঘেরা খেলা করছিলো,বন্ধুদের সাথে দোকানে বসে অাড্ডা দিতেই সন্ধা হয়ে গেলো

IMG_20200806_155906.jpg

তখন একটু বেশি কর্মব্যস্ততা শুরু হয়ে গেলো।

কাজ করতে করতে কখন যে রাত 9:30 টা বেঁজে গেলো,বুঝতেই পারলাম না,তারপর দোকানের সবকিছু গুছিয়ে,দোকান বন্ধ করে বাসা চলে আসলাম,বাসা এসে দেখি সবাই আমার জন্য অপেক্ষা করতিছে খাওয়ার জন্য,নিজে ফ্রেশ হয়ে আমিও তাদের সাথে সামিল হলাম,আমিও খেতে বসে পরলাম,খাওয়া শেষ করে শুয়ে পরলাম,শুয়ে টিভি দেখতেই,টিভিতে চোঁখ পরতেই,অনেক খারাপ লাগলো,কারন লেবাননে ভয়াবহ বিস্ফোরণে শতাধিক লোক নিহত হয়েছে,এতে@sahin82 গভীরভাবে শোকাহত

Screenshot_20200806-231337.png

আল্লাহ এসকল পরিবারকে শোক কাটিয়ে উঠার তৌফিক দান করুন

এভাবেই আজকের দিনটা কেটে গেলো। এই ছিল আমার আজকের কাটানো কিছু মুহূর্ত জানিনা আমার পোস্টটি কেমন হয়েছে, আমি চেষ্টা করব এর থেকে ভালো ভালো পোস্ট তৈরী করার
আমাকে steemit আমন্ত্রণ জানানোর জন্য @sajibmolla17 কে অসংখ্য ধন্যবাদ

করোনা কালিন সময়ে সবার সুস্থতা কামনা করি,
"Stay Home, Stay Safe"

এতো দীর্ঘ সময় ধরে আমার ব্লগটি পরার জন্য সবাইকে ধন্যবাদ

Sort:  
 4 years ago 

I am very happy that you have joined the second session of "the daily diary game". I've had a good day. I hope you and your family have had a good day today.

Have a great day brother

Greetings and thank you for joining the daily diary game. I hope you will create a beautiful blog about your daily activities.thank you

 4 years ago 

Hi @sahin82 thanks for joining in the diary. It was an very sad news for world about those explosion. But we have to go on.
Thanks for sharing your diary with us,

Here is a little tips from @steemitblog,

  • adding a caption in your photo will make it lot more attractive.

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some tips and curation!
One Percent For Everyone

Also join LUCKY 10S

#onepercent

#bangladesh

greeting from @tarpan

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43