The Diary Game : 10-09-2020 ...... Day of Interview

in Steem Bangladesh4 years ago

আমার আজকের ডাইরী

আজকের দিনটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ আজকে আমাকে একটি চাকরির ভাইভা অংশগ্রহণ করতে হবে। সকলেই জানেন যে চাকরি ভাইভা তে অংশগ্রহণ করাটা খুবই জটিল প্রক্রিয়া। কারণ সেখানে সরাসরি আপনাকে প্রশ্ন করা হয় এবং আপনাকে সেসব প্রশ্নের উত্তর দিতে হবে। বেশিরভাগ দেখা যায় যে প্রশ্নগুলো এমন ধরনের করা হয় যেখানে আটকে যাওয়ার সম্ভাবনা খুব বেশি থেকে যায় এবং বিভিন্ন ধরনের প্রশ্ন দেওয়া হয় যাতে প্রশ্নর উত্তর দেওয়াটা বেশ কঠিন হয়ে যায়। যাই হোক সকালে উঠেই আমি ভ্ইবার জন্য প্রস্তুতি নেই। আমাকে বেলা 11 টায় উপস্থিত হতে হবে তাই সকাল সকাল আমি সব কাজকর্ম সেরে নিই এবং ভাইবার জন্য প্রস্তুতি গ্রহণ করি। সঠিক সময় ভাবার উদ্দেশ্যে সেখানে রওনা দেই।

eqrk59.jpgWaiting For Viva

সেখানে গিয়ে আমাকে বসে অপেক্ষা করতে লাগল অনেকক্ষণ । যেহেতু যারা আমার মৌখিক পরীক্ষা নিবে তারা এখনও উপস্থিত হন নি। সেহেতু অপেক্ষা করা ছাড়া কোনো উপায় নেই । সেখানে গিয়ে দেখলাম আমার সাথে আরও 9 জন সেখানে উপস্থিত হয়েছে। তারাও এসেছে মৌখিক পরীক্ষা দিতে। আপনারা সকলেই জানেন পরীক্ষার একটি খুবই জটিল প্রক্রিয়া। কারণেই মৌখিক পরীক্ষায় আপনারা যে কোন ভাবে আটকে যেতে পারে এবং আপনাদের প্রশ্ন যারা করবে না তারা বিভিন্ন ধরনের প্রশ্ন করে থাকেন। তাদের প্রশ্নের উত্তর দেয়া অনেক সময় কঠিন হয়ে যায়। কারণ তারা বেশিরভাগ ক্ষেত্রে প্রশ্ন তুলে ধরার চেষ্টা করে সে ক্ষেত্রে প্রশ্নের উত্তর দেওয়াটা অনেক কঠিন। যাইহোক সর্বপ্রথম আমাকে ডাকা হল পরীক্ষার জন্য আমি ভেতরে প্রবেশ করলাম ভেতরে প্রবেশ করতেই আমাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা শুরু হল। সেখান থেকে শুরু হল প্রশ্ন উত্তর পর্ব এবং আমি একে একে সকল প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করি। একসময় আমার প্রশ্নের শেষ হলো এবং আমাকে বলল এখন আপনি আসতে পারেন এবং বলল নির্দিষ্ট সময় আপনাকে কল করে জানানো হবে যে আপনি পরীক্ষায় দেখেছেন কিনা। দেখা যাক যদিওবা আমি সর্বোচ্চ চেষ্টা করেছি পরীক্ষায় অংশগ্রহণ করা এবং পরীক্ষায় টিকে যাওয়ার জন্য। তারপরও অনেক সময় এখানে অনেক সমস্যা হয়ে থাকে। যাই হোক আশা করি আমি চাকরী পেয়ে যাব হয়তোবা নাও পেতে পারি। এটা নিয়ে কোনো চিনতা আমার মাথায় নেই। কারণ আপনার ভাগ্যে যা আছে আমি তাই পাবেন তাই হোক ভাইবা শেষে মৌখিক পরীক্ষা শেষে আমি চলে আসলাম বাসায় ।

pz2lhf.jpgPc problem solving

দুপুরে একটু জিরিয়ে নিলাম। আমার ডেক্সটপ কম্পিউটার একটি সঠিকভাবে কাজ করছে না। তার বিভিন্ন ধরনের সফটওয়্যার এর সমস্যা দেখা দিয়েছে । তাই আমি আমার ডেক্সটপ কম্পিউটার নিয়ে বিকালে বেরিয়ে পড়লাম বাজারের উদ্দেশ্যে একজন টেকনিশিয়ান কম্পিউটার কম্পিউটার টেকনিশিয়ান দেখে তিনি কম্পিউটারের উইন্ডোজ সফটওয়্যার পরিবর্তন করতে হবে। যাই হোক আমার কাছে আর কোন উপায় নেই তাই সেতু করার জন্য তাকে দিলাম সেসব কাজগুলো সম্পন্ন করে দিল এবং তার দোকানে এই কাজগুলো সম্পন্ন করতে অনেক বেশি সময় লেগে গেল সব সময় আশা করছিল এমন অবস্থায় কম্পিউটারের উইন্ডোজ সেটআপ দেওয়া কঠিন হয়ে দাঁড়িয়েছে।

eg37mf.jpgAt Club

কম্পিউটার ঠিক করে আমি চলে আসলাম বাসায়। বাসায় এসে সন্ধ্যায় একটু চা নাস্তা করলাম এবং এর পরে চলে গেলাম একটু বন্ধুদের সাথে আড্ডা দিতে চলে আসতাম ক্লাবে। ক্লাবে বন্ধুদের সাথে আড্ডা দেওয়া হয় আমার এবং একটি নির্দিষ্ট সময় আড্ডা দেওয়ার শেষ হলে চলে গেলাম বাসার উদ্দেশ্যে। বাসায় গিয়ে আজ কোন কাজ কাম না করে আমি ঘুমিয়ে পড়লাম কারণ সারাদিন প্রচুর কাজ কাম করার কারণে শরীরটা প্রচুর ক্লান্ত তাই আর বেশী লিখতে পারলাম না এবং বেশি কাজ করতে পারলাম না।

আসা করি আপনারা সকলে ভালে থাকবেন

About me
I am a simple person with big Heart.
I am from Bangladesh. i like to potography and also like to travel hills and forest.

You Can find me in

Youtube

Twitter

Facebook

Instagram

Steemit

e2drh4.png

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


Diary Doctor


One Percent For Everyone


Also join LUCKY 10S

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56769.28
ETH 2333.88
USDT 1.00
SBD 2.36