# THE DIARY GAME।। 13-08-2020।। MY ACTIVITISE

in Steem Bangladesh4 years ago

IMG_20200813_200947_306.jpg
****আসসালামুআলাকুম ওয়া রহমাতুললাহ।’**** সবাই কেমন আছেন? আমি আমার আজকের দিনটা কিভাবে কাটালাম তা আপনাদের সাথে শেয়ার করব। আজ আমি সকালে ভোরে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে পরিষ্কার হলাম।তার পর একটু বিছানার উপর বসে থাকলাম।

তার পর আমার মা বললো কিছু পানতা ভাত আছে খাবি নাকি? আমি বললাম খাব, অনেক দিন পর আমি পানতা ভাত খালাম।মা বলে সকাল বেলা নাকি পানতা ভাত খেলে পেট ঠান্ডা থাকে। আমি কাঁচা মরিচ, পিঁয়াজ এবং কাঁঠাল দিয়ে ভাত খেলাম। আসলেই সকাল বেলা পানতা ভাত খেতে অনেক মজা লাগে।
IMG_20200813_201002_827.jpg

ভাত খাওয়া হই ই নি দেখি আমার আব্বু ফোন দিয়েছে।ফোন দিয়ে বললো বাজারে পুয়ের শাক কিনে রাখছি নিয়ে যেয়ো। আমি বললাম আচছা।তার পর খাওয়া শেষ করে সাইকেল নিয়ে গিয়ে পুয়ের শাক আনলাম।

এর পর ফোনে ফেসবুক চালালাম।এর পর আমার একজন খুব প্রিয় স্যার তার নাম মুস্তাফিজুর রহমান,তিনি ফোন দিয়ে বললেন আমার বাড়ী আসো। আমি বাড়ী থাকতে পারবো না, তাই আমার দশম শ্রেণির ছাত্রদের এসে প্রাইভেট পড়াবা। আমি বলাম আচ্ছা। এর পর স্যারের বাড়ী যাওয়ার জন্য রেডি হলাম।
তার পর নদীর ঘাটে যেতেই গুরি গুরি বৃষ্টি শুরু হলো, কিছু ক্ষণ পর থেমে গেল। এর পর নদী পার হয়ে স্যার এর বাসায় গেলাম।

এর পর প্রাইভেট পরানো শেষ করে বাসায় আসলাম। তার পর হাত মুখ ধুয়ে পরিষ্কার হলাম। তার পর মাঠে গেলাম মাঠ থেকে বাড়ী এসে দেখি আমার চাচাতো বড় ভাই আমার ফোনে ভিডিও কল দিয়ে ছিল।
তার পর আমি ফোন ব্যাক করলাম। আমার ভাই তার ছোট ছেলে সাফায়াত এবং ভাবীর সাথে কথা বললেন। কিন্তু বার বার ফোন কেটে যাচ্ছিল। আমাদের বাড়ীতে ভালো নেট পায় না।

ফোনে কথা বলা শেষ করে গোসল করলাম।তার পর দুপরের খাবার খালাম। আজকে আমার দুপুরের খাবার মেনুছিল পোলুয়া ভাত, মাংস, ডাল,সাদা ভাত।আজকে দুপুরে আমরা সবাই আমার ভাই এর বাসায় খাবার খেয়েছি।
IMG_20200813_201025_754.jpg

খাওয়া দাওয়া শেষ করে একটু টিভি দেখছিলাম। টিভি দেখতে দেখতে মনে হলো আজকে বিকালে আমার ছাত্রদের প্রাইভেট পড়ানো আছে। একটু পরে সবাই পড়তে আসলো। ওদের সবাইকে পরালাম।

এর পর একটু টিভি দেখলাম। তার পর আমি আমার বন্ধুর সাথে বেড়াতে গেলাম। একটু ঘুরাঘুরি করে বাসায় আসলাম।
IMG_20200813_200928_756.jpg
IMG_20200813_201946_719.jpg

তার পর মাগরিবের নামাজ পরতে গেলাম।নামাজ শেষ করে বাসায় আসলাম। তার পর বাসায় এসে পোষ্ট লেখা শুরু করলাম। পোষ্ট লেখা শেষ করে একটু পড়তে বসবো। এর পর রাতের খাবার খেয়ে, অন্যান্য কাজ সেরে ঘুমাতে যাব।

আমার পোষ্ট লেখার মধ্যে যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে অবশ্যই আমাকে ভুলটা ধরিয়ে দিবেন। সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন।নিজের খেয়াল রাখবেন।

******আসসালামুআলাইকুম ওয়া রহমাতুললাহ****
IMG_20200813_200905_001.jpg

Thanks you @rex-sumon Brother for invite me. @rex-sumon Brother told me that @toufiq777 brother will helps me a lot to understand the work in a good way. Hope i will get support for improve my work.

Sort:  

কাঁচামরিচ আর পিয়াজ দিয়ে পান্তা ভাত আমার খেতে খুব ভালো লাগে। কাঁঠাল খেতেও খুব মজা। অনেক ভালো দিন কাটিয়েছেন ভাইয়া।
#onepercent
#bangladesh

 4 years ago 

হুম

 4 years ago 

অনেক সুন্দর পোস্ট ভাই। কাঁঠাল দিয়ে আমি কখনও পান্তা খাইনি, তাই আসলে এর স্বাদ কেমন লাগে আমি জানি না। তবে শুকনা মরিচ দিয়ে পান্তা খেয়েছিলাম।

ধন্যবাদ diary game এ পোস্ট করার জন্য।

 4 years ago 

এক দিন খেয়ে দেখবেন অনেক মজা লাগবে

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

We Love Contests


One Percent For Everyone


Also join LUCKY 10S

Thank you for taking part in The Diary Game on Steem.

Sorry we missed the voting window on this post. An extra vote will be added to your next Diary Game post.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

 4 years ago 

thank you @steemcurator01

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68166.55
ETH 3802.98
USDT 1.00
SBD 3.52