The diary game : 18/09/2020steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

,,,,আসসালামু আলাইকুম,,,,

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন আর ভালো দলে আছেন?

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আর ভালো দলে আছি।

আমি প্রতিদিন খুব সকালে ঘুম থেকে উঠে হাতমুখ থুইলাম। কিন্তু আজকে আমি ঘুম থেকে কেন বা ৮ঃ০০ টা সময় উঠলাম। তার পরে আমি ও আমার মা নাস্তা করলাম তার পরে আমি অনলাইন ক্লাস করলাম তার পরে আমি বাড়ির কাজ করলাম। তার পরে কিছুক্ষণ টেলিভিশন দেখলাম টেলিভিশনে খুব সুন্দর একটা ছবি দিয়েছে। এটা দেখলাম কিন্তু ছবি টা খুব কষ্টের একটা ছবি। তার পরে আমি নিচে নাম লাম। তার পরে পুকুরপাড়ে বসে কিছুক্ষণ গান শুনলাম আর গল্প করলাম। নতুন একটা গেমস নামাইলাম ও খুব সুন্দর একটা গেমস। খেলতে ভালোই লাগলো ও খুব সুন্দর। তার পরে এই গেমস টা খেললাম। তার পরে আমি গেমস খেলার সময় সেই মেয়ে টা ফোন দিলো বলে কী হলো আর ফোন দিলেন না। আমি বলাম যদি ফোন টা তোমার বাবা ধরে তাহলে আর ফোন কেমনে দিবে। সে বলে sorry সেই দিন ফোন টা বাবা নিয়ে গেছিলো। ওকে বায় সে বলে কেনো বাবা কিছু বলছে নাকি। আমি বললাম হু বলছে অনেক কিছু তার পরে আমি ফোন টা কেটে দিলাম। দেখি সে আবার ফোন দিলো বলো sorry বললাম তো তা-ও এতো রাগ হু অনেক কিছু বলছে দেখে। কী বলছে আমি বল লাম বলা যাবে না? সে বলে কেনো তুমি মেয়ে তাই ছেলে হলে বলতাম ওওও ঠিক আছে। তার পরে সে বলে কী করেন এখন আমি বল লাম গেমস খেলি আপনি? সে বলে আপনার সাথে কথা বলি ও তাই তো ওকে এখন আমি বাসাতে যাবে তাহলে রাখি। সে বলে তাহলে কখন ফোন দিবো আমি বল লাম জানি না। তার পরে সে বলে রাগ বুঝি কমে নাই আমি বল লাম কীসের রাগ এই সে আমার বাবা তোমাকে কী জানি বলছে। ওকে বায় সে বলে বিকালে একটা কথা বলবো ওকে বলিয়েন। ওকে বায় তার পরে আমি বাসাতে গেলাম তার পরে কিছুক্ষণ টেলিভিশন দেখলাম।

আমাদের খেলার মাঠে পানি জমেছে

received_771420646952753.jpeg

দুপুরবেলা আমি গোসল করলাম। তার পরে মসজিদে আযান দিলো আমি নামাজ গেলাম। নামাজ শেষ করে আমি কিছুক্ষণ হাঁটাহাঁটি করলাম। তার পরে আমি টেলিভিশন দেখলাম। তার পরে বাবা আসলো তার পরে গোসল করলো।তার পরে সবাই মিলে খাবার খাইলাম। তার পরে আমি ঘুমাই লাম।কিছুক্ষণ পরে দেখি সেই মেয়ে টা ফোন দিলো আমি ধরলাম না। সে ফোন দিতে থাকলো। আমি ধরলাম না সে ৮ বার ফোন দিয়েছে। তার পরে আমি ঘুমাই লাম এক ঘুমে বিকাল। তার পরে আমি নিচে নাম লাম। তার পরে পুকুরপাড়ে গেলাম এখানে বসে গান শুনতে ছিলাম। দেখি আবার সেই মেয়ে টা ফোন দিলো আমি ধরলাম সে বলো দুপুরে এতো বার ফোন দিলাম ধরনের না কেনো? আমি বললাম হু ঘুমাই ছিলাম। সে বলে ও তাই আমি বললাম হু তাই। এ কী জানি বলবেন সে বলে হু কী জানি বলো শুনতে পারলাম না। তার পরে আমি বললাম কী বলেন শুনতে পারলাম না। আরেক বার বলেন সে বলে না আর বলবো না। ওকে তাহলে রাখি যে বলো কেনো এখানো রাগ না কী? আমি বললাম না গেমস খেলবো। ওকে রাখলাম তার পরে আমি কিছুক্ষণ গেমস খেললাম তার পরে আমি like ki ভিডিও তৈরি করলাম। তার পরে আমি বাসাতে আসলাম এসে কিছু নাস্তা করলাম।

ফুলের বাগান

received_617516432208933.jpeg

রাতেরবেলা আমি পড়াশোনা করতে বসি।তার পাশে আমি কিছুক্ষণ ফোন টিপা টিপি করলাম। তার পরে ফোন টা চাস দিলাম। আর আমি ভালো করে পড়াশোনা করতে শুরু করলাম। তার পরে আমি ৯ঃ০০ টা সময় টেলিভিশন দেখতে গেলাম। আর ১০ঃ০০ টা সময় আমরা সবাই মিলে খাবার খাইলাম। তার পরে আমি ঘুমাবো তখনি তে কী মেয়ে টা ফোন দিলো। তার সাথে কথা বললাম। তার পরে ঘুমাইলাম।

ওকে সবাই ভালো থাকেন আর ভালো দলে থাকেন।

আর আমার জন্য দোয়া করবেন আমি জানো ভালো করে কাজ করতে পারি।

ওকে গুড নাইট

#Bangladesh

গুড বায়।

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


Diary Doctor


One Percent For Everyone


Also join LUCKY 10S

 4 years ago (edited)

Good post. If you used google location code in the caption of your post then your post would be more interesting. If you see this post, you will understand how to use google location code. #diarydoctor #bangladesh #affable
A video has been made in Bengali about how to Find & use Google Plus Address ( code). Don't miss it

আমি আজকের পোস্টে গুগল লোকেশন দিয়েছি দেখেন।

 4 years ago 

ধন্যবাদ 👍

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58625.96
ETH 3101.66
USDT 1.00
SBD 2.41