The Diary Game::13/08/2020::একটি নতুন দিন

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম আমার প্রাণ প্রিয় ভাইয়েরা। আশা করি সবাই আল্লাহর অশেষ দয়ায় ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকের দিন খুবই সুন্দর ছিল কিন্তু আজকের গরম খুবই কষ্টকর।

বেশি দেরি না করে আমি আমার একটি নতুন পোস্ট তৈরি করলাম। আজ আমি ঘুম থেকে সকাল সাড়ে ছয়টায় উঠি। ঘুম থেকে উঠে আমি প্রতিদিনের মতো সবার আগে গরুকে দ্রুত পানি খাওয়ায়। এরপর আমি গরুকে গোসল করায় এবং গোয়ালঘর পানি দিয়ে পরিষ্কার করি।

তারপর আমি দাত ব্রাশ করি। দাত ব্রাশ করার পর আমি কম্পিউটার চালু করি। কিছুক্ষন পর আমি কম্পিউটার বন্ধ করে সকালের নাস্তা করি। তারপর আমি কম্পিউটার ক্লাসে যাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করি। তাই আমি তারাতাড়ি গোসল করে নেই।

কিছুক্ষণ পরে আমার বন্ধু আমাকে ডাক দেয়। আমি আর আমার বন্ধু তার সঙ্গে আমার চাচাতো ভাই রাকিব কম্পিউটার ক্লাসে যাই। ক্লাসে গিয়ে আমরা সেখানে ক্লাস করি।
IMG_20200813_122020.jpg

আজকে আমি কম্পিউটার ক্লাসে নতুন বিষয় শিখলাম। কম্পিউটার ক্লাস থেকে আসার সময় আমি আমার এক বন্ধুর সাথে দেখা হয় আমি তার কাছে গিয়ে তার ভাল মন্দ জিজ্ঞেসা করি।
IMG_20200813_125454.jpg

তারপর আমরা বাসার পথে এগিয়ে আসি। আসার পথে আমার চাচাতো ভাই রাকিব গবাদিপশুর জন্য খাদ্য নিল তারপর সে বাসার জন্য পটল কিনল।সেখানে সে পটল সময় পেয়াজে হাত দেয়। তাই আমি মজাক করে বলি পটল কিনবি কিন্তু পেয়াজে হাত কেন।
IMG_20200813_130518.jpg

তারপর আমরা আবার বাসার পথে এগিয়ে আসি আসার সময় আযান শুন্তে পাই। তাই আমি তারাতাড়ি বাসায় এসে নামায আদায় করার জন্য মসজিদে যায়। নামায আদায় করার পর আমি বাসাই এসে ভাত খাই। ভাত খাওয়ার পর আমি কিছুক্ষণ বিশ্রাম নেই।তারপর আমি বিকালে আমার বন্ধুর সঙ্গে ঘুরতে যাই কী সুন্দর ছিল সেই মনোরোম পরিবেশ।

তারপর আমি সন্ধ্যার সময় আমার বড় ভাইয়ের সঙ্গে সৈয়দপুর প্লাজায় আমার এবং আমার ছোট ভায়ের জন্য গেঞ্জি এবং আমার মার জন্য একটি মোবাইল ফোন কিনার জন্য যায়। সেখানে আমি আমার পছন্দের গেঞ্জি কিনলাম। আমি এবং আমার ভায়ের গেঞ্জির দুটো ৩৬০ টাকায় কিনলাম এবং আমার মায়ের জন্য যে মোবাইল কিনলাম টার দাম ১২০০ টাকা।
IMG_20200813_195450.jpg

আমরা তারপর বাসায় আসি তখন বাজে ৯ টা। বাসায় এসে আমি ভাত খাওয়ার পর ঘরে গিয়ে আজকের এই পোস্ট দিলাম তারপর ঘুমালাম।

আজ আর নয়। আশা করি আপনাদেরকে আমার এই পোস্ট ভালো লাগলো। Thank you for read my post. Good Night

Sort:  
 4 years ago 

Do you go to learn computer work every day? Why didn't you use a face mask? You don't know that the government of Bangladesh has made the use of face mask compulsory. #onepercent #bangladesh

yes brother i learn computer work every day. I know that face mask is compulsary. But i have no intrest about it. Some days ago i use face mask.

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

We Love Contests


One Percent For Everyone


Also join LUCKY 10S

Thanks

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63622.11
ETH 2505.87
USDT 1.00
SBD 2.67