THE DIARY GAME : DATE 12.08.2020 -|| Simple day||steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই?
আশা করি সবাই খুব ভালোই আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালোই আছি।

আজকেও আমি ডায়েরী গেমে আপনাদের সাথে আমার সারাদিনের ও রাতের সকল বিষয়গুলো শেয়ার করতে চলে এলাম।
আমি সকালে ৫টায় ঘুম থেকে উঠেছি। আম্মুকে বলে রেখেছিলাম নামাজ পরবো তাই ডাক দিয়েছে। ঘুম থেকে উঠে ব্রাশ করে ওযু করেছি। তারপর নামাজ পরেছি। নামাজ শেষ করে কিছুসময় তজবি তিলাওয়াত করেছি। আম্মুও নামাজ পরে তজবি তিলাওয়াত করে সকালের নাস্তা বানালো। আমি তজবি তিলাওয়াত করে আবার শুয়ে একটু ঘুমিয়েছিলাম। তারপর উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করেছি। সকালের নাস্তায় আম্মু রুটি আর আলুভাজি করেছিল। আলুভাজি আমার কাছে খুব ভালো লাগে।সকালের নাস্তা করে শুয়ে কিছুসময় রেস্ট নিয়েছি।
তারপর নাটক দেখেছি, কিছুক্ষন ফেসবুকিং করেছি,ফ্রেন্ডদের সাথে কথা বল্লাম।

আমাদের পেয়ারা গাছে অনেক পেয়ারা ধরেছে এবার। আমি গাছ থেকে বেশ কয়েকটি পেয়ারা পেরেছি। এরপর বিট লবণ দিয়ে আমরা সবাই পেয়ারা খেয়েছি।

আমাদের গাছের পেয়ারা

IMG_20200813_131232-01.jpeg

আম্মুকে রান্নায় সাহায্য করেছি। গোসলের সময় হয়ে গেল গোসল করেছি।
দুপুরে গোসল করে যোহরের নামাজ পরেছি। আম্মুও দুপুরের রান্না করে গোসল করে নামাজ পরেছে। এরপর দুপুরে সবাই একসাথে দুপুরের খাবার খেয়েছি। আজকে দুপুরের খাবারে আম্মু ভাত,টাকিমাছ ভর্তা,মাছভাজি,মাছের তরকারি আর ডাল রান্না করেছিল। টাকি মাছ ভর্তা আমি করেছি।

টাকি মাছ

IMG_20200813_120004.jpg

দুপুরে খেয়ে ঘুমিয়েছিলাম। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে অযু করে নামাজ পরেছি। আম্মুও ঘুম থেকে উঠে নামাজ পরছে।তারপর বিকালের নাস্তা করেছি। আমি আর আম্মু বাইরে কিছুসময় হেটেছি। তারপর সন্ধায় বাসায় এসেছি। আমি আর আম্মু এসে মাগরিবের নামাজ পরে নিয়েছি। নামায পরে আমি আর আম্মু কিছুসময় তজবি তেলাওয়াত করেছি।এরপর কিছুসময় শুয়ে ছিলাম।আম্মু আর আমি কিছুসময় গল্প করলাম। কিছুসময় টিভি দেখলাম। নাটক দেখলাম,সিরিয়াল দেখলাম।

তারপর রাত ৯:৩০ টায় আব্বু চলে আসলো।আব্বু এসে ফ্রেস হয়ে এশার নামাজ পরে নিলো। আমি আর আম্মুও নামাজ পরে নিলাম। তারপর সবাই মিলে একসাথে রাতের খাবার খেলাম। সবাই মিলে কিছুসময় টিভি দেখলাম নাটক দেখলাম,সংবাদ দেখলাম। তারপর কিছুক্ষন গল্প করলাম।

IMG_20200813_133147.jpg

রাত ১১:৩০টা বেজে গেল। আমি আমার রুমে চলে আসলাম। এসে বিছানা গুছিয়ে শুয়ে পরলাম। তারপর কিছুসময় ফেসবুকিং করলাম।মেসেন্জারে ফ্রেন্ডদের সাথে কথা বল্লাম। তারপর ঘুমানোর প্রস্তুুতি নিলাম। সবমিলে সারাদিন সাধারণভাবে খুব ভালোই কেটেছে।

Sort:  

পেয়ারা 😔😓

#onepercent #bangladesh

 4 years ago 

Guava has a lot of vitamins. I also like to eat guava with beetsalt.We have two varieties of guava trees in Thailand, these are bigger in size.

Taki fish is more available during the monsoon. Taki fish taste is like sticking to the mouth.

great writing. Carry on

#onepercent
#bangladesh

thanks sumon vaiya

nice to see your blog . You are using 327 word in your blog .
If you use more word then you blog will be better

#onepercent
#bangladesh

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

We Love Contests


One Percent For Everyone


Also join LUCKY 10S

Thank you for taking part in The Diary Game on Steem.

Sorry we missed the voting window on this post. An extra vote will be added to your next Diary Game post.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45