THE DIARY GAME : DATE 08.08.2020 - || I cooked today ||steemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম।
সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।
আজকেও আমি ডায়েরি গেমে আপনাদের মাঝে আমার সারাদিনের সব কিছু শেয়ার করতে চলে এসেছি।

আমার কলিজা ভূনা রান্না

IMG_20200808_215656-01.jpeg

আজকে আমি সকাল ৯টায় ঘুম থেকে উঠেছি।ঘুম থেকে উঠে একটু বাইরে বের হলাম। আমার কিছু ফুলের গাছ আছে। আমার গোলাপ গাছে অনেক সুন্দর একটা লাল গোলাপ ফুটেছে। ফুলটা অনেক বড় হয়েছে। এর আগেও এই গাছে গোলাপ ফুটেছে।কিন্তুু এত বড় হয়নি। সকালে উঠে ফুলটা দেখে আমার মনটা ভরে গেলো। তারপর ঘরে আসলাম।এসে ব্রাশ করে হাত-মুখ ধুয়ে ফ্রেস হলাম। তারপর সকালের নাস্তা করলাম। আজকে সকালের নাস্তায় আম্মু রুটি,ডিম ভাজি আর সেমাই বানিয়েছিল। নাস্তা করে কিছুক্ষন রেস্ট নিলাম।

আমার খালামনি আর খালাতোবোন চলে গেল তাই ওদের বাসার সামনে এগিয়ে দিয়ে এলাম। বাসাটা খালি লাগছিল খুব ভাল্লাগলোনা। খালামনিকে অনেক থাকতে বল্লাম।কিন্তু একটা জরুরি কাজের জন্য চলে গেল। আমি রুমে এসে ইউটিউবে গান শুনলাম কিছুসময়। আমার গান শুনতে খুব ভালো লাগে। একটু পরেই দেখি সুমন ভাইয়া বাসায় এসেছে। ভাইয়া এসে ডাকলো। ভাইয়া আমার জন্য pranUp নিয়ে এসেছে। ভাইয়ার সাথে কিছুসময় গল্প করলাম আর pranUp খাইলাম।

IMG_20200808_214855.jpg

pranup drinks

IMG_20200808_214935.jpg

আম্মুর হঠাৎ করে মাথা ব্যাথা করছে বল্লো তাই আম্মুর কাছে গেলাম। আম্মুকে শুয়ে থাকতে বল্লাম তারপর ঔষধ খাইয়ে আম্মুর মাথায় তেল দিয়ে দিলাম। মলম দিয়ে দিলাম। আর আম্মুকে বল্লাম শুয়ে থাকো আজকে দুপুরে আমি রান্না করবো। যদিও আম্মু অনেকবার না করলো বললো তুমি পারবানা। আমি করতে পারবো তাই বললাম । আম্মুকে জোর করে রুমে শুইয়ে রেখে রান্না ঘরে যেয়ে সব ঠিকঠাক করে গুছিয়ে রান্না করলাম।

কলিজা ভূনা

IMG_20200808_215712.jpg

আজকে আমি ভাত,মাছ ভাজি,কচু শাক, কলিজা ভুনা আর ডাল রান্না করেছি। তারপর গোসল করলাম। গোসল শেষ করে দুপুরে সবাই মিলে খাবার খেলাম। আমি রান্না করেছি শুনে আব্বু তো খুব খুশি আর অনেক প্রশংসা করলো।সবাই খেয়ে অনেক প্রসংসা করলো। রান্না আসলেই খুব মজা হয়েছিল। দুপুরের খাবার খেয়ে ঘুমিয়েছিলাম।

ঘুম থেকে উঠে বিকেলে হাটতে বের হয়েছিলাম।আমার বাসার পাশেই একজন বান্ধুবি আছে। আমরা দুইজনে আজকে বিকেলে কিছুসময় হাটলাম আর গল্প করলাম। অনেক সময় হেটেছি সন্ধাই হয়ে গেছে।

তারপর বাসায় এসে হাত-মুখ ধুয়ে ফ্রেস হয়ে হালকা নাস্তা করলাম। তারপর কিছুক্ষন শুয়ে ছিলাম। আম্মু নামায শেষ করে আমার রুমে এসলো। কারেন্ট চলে গিয়েছিল। আমি চিপস খেলাম আর আম্মুর সাথে শুয়ে কিছুক্ষন কথা বল্লাম। তারপর টিভি দেখলাম। সিরিয়াল দেখলাম এবং সংবাদ দেখলাম। আব্বু ৯টায় বাসায় আসলো। আব্বু এসে ফ্রেশ হয়ে নামায পরে নিলো। তারপর রাতে সবাই মিলে একসাথে রাতের খাবার খেলাম। তারপর আব্বু-আম্মুর সাথে কিছুসময় কথা বল্লাম। আম্মু-আব্বু আমার সাথে অনেক ফ্রি। এরা দুজন আমার বেস্ট ফ্রেন্ড। আমি আমার মা-বাবা নিয়ে আমার পরিবার নিয়ে অনেক হ্যাপী।

আব্বু-আম্মুর সাথে কথা বলতে বলতে অনেক রাত হয়ে গেল। তারপর রুমে এসে আমার বিছানা গুছিয়ে শুয়ে পরলাম। তারপর আপনাদের মাঝে চলে এলাম। এভাবেই আজকের দিন আলহামদুলিল্লাহ্ অনেক ভালোই কেটে গেল আমার।

Sort:  
 4 years ago 

Beef roast has been very tasty to cook. I think it will be quite delicious to eat. You can cook much better. Kachushak and dal are my very favorite.

Soft drinks are eaten more during Eid. Especially after eating beef, if there are no soft drinks, an imperfection remains.

Have a nice day

 4 years ago 

rsz_20200802_180330.png

Steem Bangladesh

Hi @fariy your post has been upvoted by @steem-bangladesh courtesy of @sajibmolla17

JOIN US ON Discord

 4 years ago 

কলিজা ভুনা দেখে তো এখনি খাইতে ইচ্ছে করতেছে 😛😛

তাই নাকি ভাইয়া😂
তাহলে চলে আসেন আমাদের বাসায়।
কলিজা ভুনা আমারও খুব ভালো লাগে।

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

 4 years ago 

It was an delicious diary.

Thanks for sharing your diary with us,

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some tips and curation!
One Percent For Everyone

Also join LUCKY 10S

#onepercent

#bangladesh

greeting from @tarpan

@tarpan bro i found Kolija vuna ..

i see some injure in your hand .. What happen ..?

nice to see your work ..

 4 years ago 

Vie onek dure . 😆 😅

if she invite us.. i am ready to go ...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44