The diary game.12-09-2020.My activities.

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম।আশাকরি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ্ আমি ভালো আছি।আজ শনিবার ১২ সেপ্টেম্বর ২০২০।আমি ইমন হোসেন #Bangladesh থেকে #The diary game এ আমার আজকের সারাদিনের কার্যক্রম আপনাদের সাথে শেয়ার করবো।

PicsArt_09-12-05.52.07.jpg

সকাল:

আমি আজ সকালে একটু দেরিতে ঘুম থেকে উঠি।আজ সকালে আমি ঘুম থেকে উঠি ৭ টার সময়।ঘুম থেকে উঠে কিছুক্ষণ বসে থাকি।এরপর আমি ব্রাশ করে হাত মুখ ধুয়ে তৈরি হয়ে সুমি ম‍্যামের কাছে পড়তে যায়।আজ আমি জিমি ভাইয়ের কাছে পড়তে যায়নি।আজ সকালে খুব ঘুম পাচ্ছিল তাই জিমি ভাইয়ের কাছে আর পড়তে যাওয়া হয়নি।

পড়তে গিয়ে।

IMG_20200912_075521.jpg

ম‍্যামের কাছে পড়া শেষ করি ৯:২০ এর সময়।এরপর আমি বাসায় আসি।বাসায় এসে কিছুক্ষণ বিশ্রাম নেয়।এরপর আমি সকালের নাস্তা করি।আজ কয়দিন সকালের নাস্তা করতে দেরি হয়ে যাচ্ছে।নাস্তা করে আমি কিছুক্ষণ হাটাহাটি করি।এরপর ফোনে #steemit ব‍্যাবহার করি।আজ আমি achievement 3
করার জন‍্য প্রস্তুতি নিয়েছিলাম।কিন্তু একটা সমস‍্যার কারণে আজ করা হয়নি।এরপর আমি ফোন চার্জিং এ দিয়ে টিভি দেখি।টিভিতে আমি গোপাল ভাঁড় দেখছিলাম।
এরপর আমার ঘুম পেলে আমি ঘুমিয়ে পড়ি।আজ কয়দিন খুব ঘুম পাচ্ছে।

দুপুর :

আমি ঘুম থেকে উঠি ১:২০ এর সময়।আম্মু আমাকে ঘুম থেকে ডেকে দেয়।এরপর আমি গোসল করতে যায় টিউবওয়েলে।শরীর খারাপের কারণে অনেকদিন
পুকুরে গোসল করতে যাওয়া হয়নি।গোসল শেষে আমি ওযু করে তৈরি হয়ে জহরের নামাজ পড়ে নেয়।এরপর আমি দুপুরের খাবার খাই।দুপুরের খাওয়া শেষে আমি কিছুক্ষণ বিশ্রাম নেয়।এরপর আমি ফোনে গেমস খেলি।

Screenshot_20200912_155703.jpg

Screenshot_20200912_144551.jpg

Screenshot_20200912_155456.jpg

গেমস খেলতে খেলতে আমার ফোনে একটা সমস‍্যা হয়।কিন্তু আমি ঠিক করতে পারছিলাম নাহ।আমার চাচাতো ভাইয়ের কাছে নিয়ে গেলে ও পারে না।এবং আমাকে ইউটিউবে সার্চ দিয়ে দেখতে বলে।আমি সার্চ দেয় এবং সত‍্যিই সমাধান পায়।

বিকেল :

এরপর আসরের আজান হলে আমি ওযু করে নামাজে যায়।নামাজ শেষে বাসায় এসে আমার ফুল গাছের কিছু ছবি তুলি।

IMG_20200912_170630.jpg

IMG_20200912_170511.jpg

এরপর আমি হাটতে যায়।আজ আমি হাটতে যায় শরিফ ভাইয়ার সাথে।শরিফ ভাইয়া ব‍্যায়াম করলেও আমি বসে থাকি।এরপর আমি শরিফ ভাইয়ের দোকানে চা খেতে যায়।বিকেলে দোকানে থাকে শরিফ ভাইয়ার বড় ভাই আরিফ ভাইয়া।

সন্ধ‍্যা:

এরপর আমি নামাজ পড়ে বাসায় আসি।এরপর একটা কাজে বাজারে যায়।অনেকদিন পর আজ সন্ধ‍্যায় বাজারে যায়।কাজ শেষ করে আমি বাসায় আসি ৭:২০ এর সময়।বাসায় এসে সামান‍্য নাস্তা করি।এরপর ফোন নিয়ে কিছুক্ষণ ফেসবুক ব‍্যাবহার করি।এরপর আমি # the diary game এ আজকের পোস্ট লেখা শুরু করি।
আজ এ পর্যন্তই।সবাই ভালো থাকবেন।

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


Diary Doctor


One Percent For Everyone


Also join LUCKY 10S

 4 years ago 

thanks to visiting my post.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63207.56
ETH 2477.49
USDT 1.00
SBD 2.73