The diary game. 06-08-20. My activities

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামু আলাইকুম সকল বন্ধু।আমি এখন আমার আজকের (০৬-০৮-২০)দিনের কার্যক্রম বর্নণা করব।আমি সকাল ৬ ঘটিকাই ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে পড়তে বসি।আমার ২য় সেমিস্টারের একটা বিষয় সার্কিট ১ এর কিছু জটিল সমস্যার সমাধান করি।এরপর আমি আমার ম‍্যাথমেথিক্স২ নিয়ে কয়েকটি অংক সমাধান করি।আমি আজ ক‍্যালকুলাস করি।অংকগুলো আমার কাছে অনেক সহজ মনে হচ্ছিল।যাক অনেকদিন পর পড়তে বসে ভালো লাগছে।
IMG_20200806_101322.jpg

IMG_20200806_101246.jpg
এরপর আমি সকালের নাস্তা করে ১০ টার দিকে আমার ফুল বাগানের পরিচর্যা করি।আমার বাগানে অনেক প্রজাতির ফুল গাছ আছে।এর মধ্যে আমার সবচেয়ে প্রিয় ফুল গাছটি হচ্ছে হাসনাহেনা।এই ফুলের গন্ধ রাতে ছড়ায়।এরপর ১২:৩০ দিকে গোসল করতে যাই পুকুরে।অনেক দিন পুকুরে গোসল করিনি।কিন্তু ঈদের কয়েকদিন পুকুরে গোসল করে অনেক ভালো লাগছিল।এরপর বাসায় এসে তৈরি হয়ে নামাজ পড়তে যাই।নামাজ পড়ে এসে দুপুরের খাওয়া শেষ করে আমি নাটক দেখি।এটা হুমায়ুন আহমেদের রচিত বাকের ভাই খ‍্যাত কালজয়ী নাটক "কোথাও কেউ নেই "।নাটকে বাকের ভাই এর ফাঁসি হয়ে যায়।যদিও কোনো অপরাধ করেছিল না।তাকে ফাঁসানো হয়।বাকের ভাই এর মৃত্যুর পর তার লাশটি নেওয়ার মতো কোথাও কেউ ছিল না।নাটকটির পরিণতি দেখে আমি খুব মর্মাহত হয়।আমার খুব খারাপ লেগেছে নাটকটা দেখে।

Screenshot_20200806_102746.jpg

Screenshot_20200806_102833.jpg
এরপর বিকেলে আমি মাঠে খেলতে যাই।আমরা এলাকার সব বন্ধুরা মিলে আজ ক্রিকেট খেলি।এখন আমি ব‍্যাটিং এ খুব একটা ভালো করতে পারছি না।কিন্তু বোলিং খুব ভালো করছি।আজকের ম‍্যাচটা অনেক উওেজনা পূর্ণ ভাবে শেষ হয়েছে।ম‍্যাচ এর ফলাফলের জন‍্য আমাদের অপেক্ষা করতে হয়েছে শেষ ওভার পর্যন্ত।এরপর খেলা শেষ করে আমি প্রতিদিনের মতো আজও দোকানে লেবু চা খেতে যাই।দোকানটা আমার ফুফাতো ভাইয়ের।দুই ভাই মিলে দোকানটা চালায়।শরিফ ভাইয়ের লেবু চায়ের কোনো তুলনায় হয়না।
IMG_20200803_204852.jpg
এরপর সন্ধ্যায় বাসায় ফিরে পড়তে বসি।যদিও সন্ধ্যায় আমার পড়তে বসতে একটুও ভালো লাগে না।পড়া শেষ করে আমি ক্রিকেট ম‍্যাচ দেখতে বসি।পাকিস্তান বনাম ইংল‍্যান্ড এর মধ্যে টেস্ট ম‍্যাচ হচ্ছে।খেলা দেখার ফাঁকে আমি রাতের খাওয়া শেষ করি।রাত্রে আমি খুব একটা বেশি খাইনা।ম‍্য‍াচ এ পাকিস্তান ৩২৬ রানে তাদের সবকয়টি উইকেট হারায় এবং ১ম ইনিংসের খেলা শেষ করে।এবার ইংল‍্যান্ড ব‍্যাটিং এ নামলে খুব দ্রুত মাএ ১২ রানে তারা ৩ উইকেট হারায়।এরপর টিভি বন্ধ করে আমি একটু ফেসবুক ব‍্যাবহার করি।এরপর আমি ঘুমিয়ে পড়ি।আমি এসব কাজের মধ‍্যে দিয়ে আজকের দিনটি অতিবাহিত করি।

Specially thanks to @rex-sumon brother for invite me

Sort:  
 4 years ago 

Please follow the rules and guideline from steemit blog
1000 DAYS OF STEEM : Day 14 - The Diary Game Season 2 - FINAL Rules & Guidelines
The mistakes in your post are:

Write a minimum of 300 words. You wrote 110 words. Will try to write more next time.

 4 years ago 

Sorry vii.this is my mistake.This will not happen again.

 4 years ago 

Kirchoff law is very basic law to learn Electrical circuits . If you keep your track in electrical field then this will be with you rest of your life.

Thanks for sharing your diary with us,

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some tips and curation!
One Percent For Everyone

Also join LUCKY 10S

#onepercent

#bangladesh

greeting from @tarpan

 4 years ago 

Yes brother u r r8

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45