1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 20/08/2020 A busy day

in Steem Bangladesh4 years ago

আসসালামু ওয়ালাইকুম
কেমন আছেন আপনারা সবাই??
thedairygame এ আমার আজকের dairy তুলে ধরলাম।

সকাল

আজকে সকালে আমি ০৬ টার দিকে ঘুম থেকে উঠি। ঘুম থেক উঠে আমি ফ্রেশ হই।ফ্রেশ হয়ে আমি বের হই ইন্টারভিউ দেওয়ার জন্য।আমি কল্যানপুর থেকে বাংলা কলেজ এ যাওয়ার জন্য রিক্সা নেই।

রিক্সায় আমি

20200820_071639.jpg

বাংলা কলেজ থেকে আমি বাস ধরি উত্তরা যাওয়ার জন্য।তারপর আমি বাসে করে উত্তরা যাই।উত্তরা গিয়ে দেখি বাজে সকাল ০৯ টা।আমি সেখানে আমার সকালের নাস্তা করি।পরোটা এবং ডাল দিয়ে।

ইইন্টারভিউতে উপস্থিত সদস্য

20200820_094516.jpg

নাস্তা শেষ হলে আমি ইন্টারভিউ দিতে যাই সেখানে গিয়ে অনেক সময় দাড়িয়ে থাকি।তারপর ১১.৩০ মিনিটে আমার সিরিয়াল আসে।ইন্টারভিউ দেওয়ার পর সেখান থেকে আমি বের হই।তারপর বাস ধরে আবার নিউ মার্কেট এ যাই।সেখানে কেনাকাটা করতে ১ টা বাজে।

দুপুর

কেনাকাটা শেষ করে আবার আমি বাস নিয়ে কল্যানপুর এর উদ্দেশ্যে রওনা দেই।বাস নিয়ে আমি কল্যানপুর এ আসে নামি।তারপর আবার রুমে চলে যাই।রুমে গিয়ে কিছুক্ষন বসে আবার সৈয়দপুর এর বাস ধরার জন্য মাজার রোড যাই।মাজার রোড গিয়ে বাসের টিকিট করি সৈয়দপুর আসার জন্য।তারপর ৩.৩০ এ আমার বাস ছাড়ে সেখান থেকে আমার আবার যাত্রা শুরু হয়।বাসে উঠে আমি কানে এয়ারফোন লাগাই ঘুমিয়ে পড়ি কারন শরীর অনেক ক্লান্ত।

বিকাল

সন্ধায় যমুনা নদী

20200820_182630.jpg

20200820_182636.jpg

তারপর আমার ঘুম ভাংগে ০৬ টা ৩০ মিনিটে তখন আমি ঘুম থেকে উঠেই বাহিরের আবহাওয়া দেখি।কিছুক্ষন এর মধ্যে আমরা বঙ্গবন্ধু সেতু তে এসে পৌছাই।সন্ধার সময় যমুনা নদী দেখতে অপরুপ সুন্দর লাগতেছিল।আমি সেটা উপভোগ করলাম।নদীতে দেখি একটি স্পিডবোট এ করে মানুষ ঘুরতেছিল।দেখে ভালই লাগল।এগুলো দেখে আবার আমি কানে এয়ারফোন দিয়ে শুয়ে পড়লাম আমার সিটে।

রাত

ফুডভিলেজ

20200820_193955.jpg

তারপর রাত ০৮ টার দিকে আমি ফুড ভিলেজ এ আসে পৌছাই।এখানে আমার বাস থামে।আমি বাস থেকে নেমে ফ্রেশ হয়ে নাস্তা করি হালকা।নাস্তা করে ফুড ভিলেজ এ দাড়িয়ে থাকি তখন দেখি টিপটিপ বৃষ্টি।অনেক সময় দাড়িয়ে বৃষ্টি দেখলাম। তারপর আমার বাস আবার ০৮ টা ২৫ মিনিটে যাত্রা শুরু করল আমিও বাসে উঠে গেলাম।বাসে উঠে কানে এয়ারফোন দিয়ে শুয়ে পড়ি আমার সিটে।শুয়ে গান শুনি এবং বাসায় যাওয়ার অপেক্ষা করি।তারপর রাত ১২ টার দিকে আমার বাস আমাকে সৈয়দপুর এ নামিয়ে দেয়।সৈয়দপুর বাজার থেকে আমি রিক্সা নিয়ে বাসায় যাই।বাসায় গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাওয়া খাই।তারপর মোবাইল হাতে নিয়ে মোবাইল দেখতে দেখতে ঘুমিয়ে পড়ি।

আপনারা সবাই সুস্থ থাকবেন ভাল থাকবেন।

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game


We Love Contests


One Percent For Everyone


Also join LUCKY 10S

How was your interview?
Thank you for a nice post.
#onepercent #bangladesh

 4 years ago 

ডিস্টেন্স বজায় রাখা দরকার।

Kew rakha na vai r ki bolben sobai reee job er proyojon.

there is too much people for job interview . i am surprise to see that .. how people get there job there ?

I don't know if I will get a job there but what I was able to do there is that the situation in Bangladesh is very bad.Then I had a new experience with the interview

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33