গান কভার :- তুমি এসেছিলে পরশু...

in আমার বাংলা ব্লগlast month
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


ছবিটি কেনভা দিয়ে তৈরি

Source


আমার ভালো ভাবেই মনে আছে যখন আমি প্রাইমারিতে পড়তাম, তখন আমি একটি সিনেমা দেখেছিলাম। এই সিনেমার নাম ছিল অনুতপ্ত। সেই সময় গ্রামের কয়েকটা টেলিভিশন ছিল। তার মধ্যে আমার চাচাতো দুলাভাইয়ের বাড়িতে একটি সাদা কালো টেলিভিশন ছিল। ওই সময় প্রত্যেক শুক্রবারে সিনেমা হতো একটি করে। সপ্তাহে সাতটা দিনের মধ্যে একটি দিন শুক্রবার। আর ওই দিনটাই সিনেমা হতো। ওই সময় সিনেমা গুলো খুব ভালো ভাবে উপভোগ করেছি। আর ওই সময় সিনেমা গুলো ছিল খুবই সামাজিকতা। গ্রামের ছোট থেকে শুরু করে মুরুব্বি মানুষ পর্যন্ত সবাই ছুটে আসতো। এতগুলো মানুষ সবাই একসাথে বসে সিনেমা দেখার মজাটাই ছিল অন্যরকম এক অনুভূতি। সব থেকে মজার ব্যাপার ছিল যদি ওই দিনটা কারেন্ট না থাকতো সবার মধ্যে একটা অন্যরকম উত্তেজনা কাজ করতে। সত্যি বলতে কারেন্ট ওয়ালাদের অনেক গালিগালাজ ও করতো। নাঈম শাবনাজ সেই সময়ে সব থেকে ভালো একটা জুটি। আমি দেখেছি তারা দুইজন একসাথে ছাড়া অন্য কারো সাথে খুব একটা ছবি করে নাই। নাঈম শাবনাজের খুবই সুন্দর একটি সিনেমা অনুতপ্ত। ওই সিনেমার একটি গান রয়েছে। এই গানটা আমার কাছে ভীষণ ভালো লাগে। আর এই ভালোলাগা থেকেই এই গানটি আজকে আমি কভার করেছি। তাই আমার কন্ঠে গাওয়া গানটি নিয়ে আমি আজকে নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। চেষ্টা করেছি সুন্দর ভাবে গানটি কভার করে আপনাদের মাঝে তুলে ধরার জন্য।


গানের রিলিক্স


তুমি এসেছিলে পরশু...।

তুমি এসেছিলে পরশু...
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?
তুমি কি আমায় বন্ধু কাল ভালবাসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?

নদী...
নদী যদি হয় রে ভরাট কানায়-কানায়
হয়ে গেলে শূন্য হঠাৎ, তাকে কি মানায়?
নদী যদি হয় রে ভরাট কানায়-কানায়
হয়ে গেলে শূন্য হঠাৎ, তাকে কি মানায়?
তুমি কি আমায় বন্ধু কাল মনে রাখোনি?
কাল কেন আসোনি, কাল ভালবাসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?

আকাশে...
আকাশে ছিল না বলে হায় চাঁদের পালকি
তুমি হেঁটে-হেঁটে সন্ধ্যায় আসোনি কাল কি
আকাশে ছিল না বলে হায় চাঁদের পালকি
তুমি হেঁটে-হেঁটে সন্ধ্যায় আসোনি কাল কি
তুমি কি আমায় বন্ধু কাল অভিলাষ নি?
কাল কেন আসোনি, কাল ভালবাসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?

বনে...
বনে-বনে পাখি ডেকে যায় আবোল তাবোল
থেকে-থেকে হাওয়া ডেকে যায়, দিয়ে যায় দোল
বনে-বনে পাখি ডেকে যায় আবোল তাবোল
থেকে-থেকে হাওয়া ডেকে যায়, দিয়ে যায় দোল।

তুমি কি আমায় বন্ধু একবারও ডাকোনি?
কাল কেন আসোনি, কাল ভালবাসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?
তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি?
তুমি কি আমায় বন্ধু কাল ভালবাসোনি?
তুমি কি আমায় বন্ধু কাল ভালবাসোনি?


🥀গানের কিছু তথ্য🌹

গান:- তুমি এসেছিলে পরশু।

🍁 শিল্পী:- কনক চাপা ও সুবীর নন্দী।

সিনেমার নাম:- অনুতপ্ত।

🌹 গান কভার:- তুহিন।


Source


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি আমার আজকের ব্লগ। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

সত্যি ভাই আপনি এত সুন্দর গান করেন যে, আপনার গানগুলো শুনতে আমার কাছে খুব ভালো লাগে। আপনি আজ যে গানটার কভার করেছেন, এটা আমার অনেক বেশি পছন্দের। এটা তো আমি প্রায় সময় শুনে থাকি। নিজের খালি গলায় খুব সুন্দর করে পুরোটার কভার করলেন। অনেক সুন্দর করে আপনি সুরও দিয়েছেন। গানটা যেমন অনেক বেশি সুন্দর ছিল তেমনি আপনার কন্ঠ ও সুন্দর। সব মিলিয়ে গানটা শুনে মনটা একেবারে ভালো হয়ে গেলো আমার।

 last month 

বাহ এটা তো দেশ দারুণ ব্যাপার ভাই এই গানটি আপনি প্রায় প্রায় শুনে থাকেন। তাহলে তো বলতেই হয় আপনার খুবই প্রিয় একটি গান আমি কভার করেছি। চেষ্টা করেছি নিজের কন্ঠে ভালোভাবে গিয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 last month 

খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন ভাই। এই গানটি আমার খুবই প্রিয় এবং এই গানটি শুনলে এখনো অনেক ভালো লাগে। আজকে আপনার কন্ঠ শুনতে পেয়ে খুবই ভালো লাগলো, গানটি অনেক ভালো গেয়েছেন।

 last month 

কিছু গান থাকে যে সব গান গুলো মানুষের হৃদয় কেড়ে নেয়। ঠিক এই গানটি তেমনি, আপনার ভালো লেগেছে এটা জেনে বেশ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার কন্ঠে প্রতিনিয়ত সুন্দর সুন্দর গান শুনতে পাই। অনেক সুন্দর করে গান গেয়ে থাকেন। মাঝে মাঝে গান শুনতে আমার কাছে ভালো লাগে । আসলে এই গানটি খুবই জনপ্রিয় অনেকদিন পর শুনতে পেলাম আপনার কন্ঠে খুবই ভালো লেগেছে । সুন্দর উপস্থাপনার মাধ্যমে নিজের কন্ঠের গান শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

আমিও অনেকদিন পরে এই গানটি শুনলাম ভাই। নিজের কাছে এতটাই ভালো লাগলো তাই গানটা গেয়ে কভার করে আপনাদের মাঝে শেয়ার করলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

মামা আপনি আজকে আমাদের মাঝে বেশ অসাধারণ একটি গান কভার শেয়ার করেছেন। আপনার শেয়ার করা গান শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে এত সুন্দর ভাবে চমৎকার মিষ্টি কন্ঠে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রত্যেক সপ্তাহে আপনার কাছ থেকে গান শুনতে চাই মামা।

 last month 

চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে একটি করে গান কভার করার জন্য। অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 last month 

এই গানটি ভীষণ প্রিয় একটি গান অনেক বার শুনেছি তবে আজকে আপনার কন্ঠ শুনতে পেরে ভীষণ ভালো লাগছে ভাই। আপনি সবসময়ই আমাদের মাঝে সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

সব সময় চেষ্টা করি ভাই সুন্দর সুন্দর গান গুলো গে আপনাদের মাঝে শেয়ার করার। এই গানটা আমারও বেশ প্রিয়। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

এই গানটা এক সময় ভীষণ শুনতাম। আজকে অনেকদিন পর আপনার কন্ঠে শুনতে পেয়ে ভীষণ ভালো লাগতেছে। তুমি এসেছিলে পরশু,,,,,,শুরু থেকে শেষ পর্যন্ত দারুন কন্ঠে পরিবেশনা করেছেন। সব মিলিয়ে আপনার কন্ঠে শুনতে আমার ভীষণ ভালো লাগলো। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 last month 

আমি প্রায় এক যুগ পরে এই গানটি শুনলাম। শোনার পর এতটাই ভালো লাগলো ভাবলাম আপনাদের মাঝে শেয়ার করি। তাই দেরি না করে গানটি শেয়ার করলাম। আপনার ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো ধন্যবাদ।

 last month 

অনেক সুন্দর একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গানটি আমার অত্যন্ত প্রিয়। আমি আজও মাঝেমধ্যে আমার মোবাইল ফোনে রাতের বেলায় গানটি শুনে থাকি। আমার অত্যন্ত পছন্দের একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

যাক এই বিষয়টি বেশ ভালো লেগেছে আপনার অত্যন্ত প্রিয় একটি গানটি আমি গেয়ে কভার করেছি। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

সুন্দর একটি গান কভার করেছেন আপনি।ছোটবেলায় এই গানটি শুনেছিলাম আমি। অনেকদিন পরে আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালই লেগেছে। মাঝেমধ্যে এই গানটি শোনা হয়। গানটি শুনতে আমার কাছে বেশ ভালই লাগে। এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 last month 

কিছু গান থাকে যে গানগুলো শুনলেই ভালো লাগে। আর এই গানটি তেমন একটি গান। মাঝে মধ্যে আপনিও গান শোনেন এই বিষয়টি বেশ ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67738.09
ETH 3786.24
USDT 1.00
SBD 3.57