You are viewing a single comment's thread from:

RE: গান কভার :- তুমি এসেছিলে পরশু...

in আমার বাংলা ব্লগ2 months ago

সত্যি ভাই আপনি এত সুন্দর গান করেন যে, আপনার গানগুলো শুনতে আমার কাছে খুব ভালো লাগে। আপনি আজ যে গানটার কভার করেছেন, এটা আমার অনেক বেশি পছন্দের। এটা তো আমি প্রায় সময় শুনে থাকি। নিজের খালি গলায় খুব সুন্দর করে পুরোটার কভার করলেন। অনেক সুন্দর করে আপনি সুরও দিয়েছেন। গানটা যেমন অনেক বেশি সুন্দর ছিল তেমনি আপনার কন্ঠ ও সুন্দর। সব মিলিয়ে গানটা শুনে মনটা একেবারে ভালো হয়ে গেলো আমার।

Sort:  
 2 months ago 

বাহ এটা তো দেশ দারুণ ব্যাপার ভাই এই গানটি আপনি প্রায় প্রায় শুনে থাকেন। তাহলে তো বলতেই হয় আপনার খুবই প্রিয় একটি গান আমি কভার করেছি। চেষ্টা করেছি নিজের কন্ঠে ভালোভাবে গিয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65566.66
ETH 3559.87
USDT 1.00
SBD 2.48