গান কভার :- ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও।

in আমার বাংলা ব্লগ3 days ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


20240820_072122_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি


🇧🇩 গানের রিলিক্স


🥀ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও।

ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও
যত খুশি পাশে থেকে আমাকে কাদাও
ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও
যত খুশি পাশে থেকে আমাকে পুড়াও।

তুমি ভালবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেরে নাও
তুমি ভালবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেরে নাও।

ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও
যত খুশি পাশে থেকে আমাকে কাদাও
ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও
যত খুশি পাশে থেকে আমাকে পুড়াও।

তুমি ভালবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেড়ে নাও,
তুমি ভালোবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেড়ে নাও।

তুমি আছো বলে আমার এ মনে
বেছে আছি আশা নিয়ে জীবনে,
তুমি আছো বলে আমার এ মনে
বেছে আছি আশা নিয়ে জীবনে
তুমি একবার শুধু বলে যাও।

কেন এই মন ভেঙ্গে দিয়ে চলে যেতে চাও
তুমি একবার শুধু বলে যাও
কেন এই মন ভেঙ্গে দিয়ে চলে যেতে চাও।

তোমাকে না পেলে কোন কারনে
খুজে নেব তোমাকে মরনে,
তোমাকে না পেলে কোন কারনে
খুজে নেব তোমাকে মরনে।

তুমি ভালোবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেড়ে নাও,
তুমি ভালোবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেড়ে নাও।

তুমি বার বার মনে ব্যথা দাও
যদি এই বুকে ব্যথা দিয়ে সুখ খুজে পাও,
তুমি বার বার মনে ব্যথা দাও
যদি এই বুকে ব্যথা দিয়ে সুখ খুজে পাও।

ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও
যত খুশি পাশে থেকে আমাকে কাদাও।
ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও
যত খুশি পাশে থেকে আমাকে পুড়াও।
তুমি ভালবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেরে নাও
তুমি ভালবাসা নাই যদি দাও
তুমি এই মুখে বিষ ঢেলে প্রাণ কেরে নাও।


🥀গানের কিছু তথ্য🌹

গান:- ভালবেসে কেন শেষে ভুলে যেতে চাও।

🍁 শিল্পীঃ-নাছির।

গান কভার:- তুহিন।


Source


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি আমার আজকের ব্লগ। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 3 days ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকার একটি বিরহের গান শেয়ার করেছেন। আপনার কন্ঠে গান শুনতে পেয়ে সতি আমার কাছে বেশ ভালো লাগলো। আসলে ভালোবেসে কিছু মানুষ ভুলে যেতে চাই পরবর্তীতে যদি আরেকটা মনের মানুষ খুঁজে পায়। চমৎকার কন্ঠে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ মামা।

 3 days ago 

আসলে গানটি অনেক আগে শুনেছিলাম। হঠাৎ করে মনে পড়তেই। এই গানটি কভার করলাম ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

!upvote 15


💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ Participate in the "Seven Network" Community2️⃣0️⃣2️⃣4️⃣ ⚜💯.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven).

the post has been upvoted successfully! Remaining bandwidth: 170%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 3 days ago 

আপনার কণ্ঠে গান শোনতে পেরে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর গান করেন।আসলে গান শোনার মতো তেমন সময় ও পায়নি তবে আমার বাংলা ব্লগে গান দেখলে শোনতে মিস করি না। অনেক সুন্দর একটা গান কভার করেছেন।ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 days ago 

এরকম গানগুলো যতই শুনি ততই খুব ভালো লাগে। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর গান কভার করেন। আপনার গাওয়া এই গানগুলো আমি সব সময় শোনার জন্য চেষ্টা করি। আজকের এই গানটা শুনে সকাল সকাল মনটা অনেক বেশি ভালো হয়ে গিয়েছে। খুব সুন্দর করে নিজের খালি গলায় গানটার কভার করেছেন। গান হচ্ছে মনের খোরাক। গান শুনলে মন এমনিতেই ভালো হয়ে যায়। সকাল সকাল শোনার কারণে একটু বেশি ভালো লেগেছে আমার কাছে। এরকম গান সবসময় শুনতে চাই।

 3 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো বেশি উৎসাহিত করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

এই গানটা আগে সেভাবে কখনো শোনা হয়নি। বেশ ভালো লাগলো আপনার আজকের এই গানটা শুনে। খুব সুন্দর ভাবে পুরো গানটা কভার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে গানটা শুনে ভালোই লাগলো। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 3 days ago 

এই গানটি অনেক পুরনো আমি যখন মাধ্যমিক বিদ্যালয়ে পড়ি তখন এই গানটি শুনেছিলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 days ago 

ওয়াও দারুন একটি গান কভার করলেন আপনি চমৎকার হয়েছে। অনেক প্রিয় একটি গান আমার সেই ছোটকালের। এই গানটি তো একদম ভুলেই গেছিলাম। হঠাৎ করে আপনার কভার করা গানটি শুনে সেই ছোটবেলার কথা মনে পড়ে গেল। এক সময় অনেক বেশি শোনা হতো। আপনার কন্ঠে শুনতে পেয়ে বেশ ভালো লাগলো।

 3 days ago 

নিজের কাছে অনেক ভালো লাগলো, আপনার প্রিয় একটি গান গেয়ে আপনাকে শোনাতে পেরেছি বলে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 days ago 

ভাইয়া আপনার কন্ঠে দারুন একটি গান শুনে খুবই ভালো লাগলো। আপনার গানের গলা অসাধারণ। এই গানটি একটা সময় অনেক জনপ্রিয়তা পেয়েছিল। এখনো এই গানটি জনপ্রিয়তা ধরে রেখেছে। দারুন হয়েছে ভাইয়া।

 3 days ago 

আপনি ঠিক বলেছেন আপু একটা সময় এই গানটি ছোট বড় সবার মুখে ছিল। আর বলা যায় জনপ্রিয়তার শীর্ষে ছিল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58