আমার করা গত মাসের আর্ট পোস্টের সংগ্রহশালা ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1662010301632.jpg

পোস্টের রিভিউ


✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। কিন্তু আমি আজকে অন্য কোন পোস্ট নিয়ে আসিনি। আমি এই পুরো এক মাস ধরে কি কি আর্ট পোস্ট করেছিলাম সবগুলো পোস্ট একসাথে সংগ্রহশালা তৈরি করার চেষ্টা করলাম। সবার যখন সংগ্রহশালার পোস্ট গুলো দেখি আমার কাছে ভীষণ ভালো লাগে। কারণ সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়। এছাড়াও কোন পোস্ট যদি করে থাকেন তাহলে সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে দেখে নিতে পারেন। এইজন্য আমি আমার গত মাসের সবগুলো আর্ট পোস্ট একসাথে আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আশা করি আমার আজকের পোস্টের রিভিউ আপনাদের ভালো লাগবে।

পোস্ট - ১ :


একটি মাস্ক পড়া ত্রিনয়নী কন্যা :

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkC34XYzdgnF2BMnihLDtQu57dghY2VQritn6pFvKGNb8kM7v8D7D2eTQtJtPJKgiQwouwjYF7vtRdxVTTVQtFiY7pgZvY8g5KJgatqgAUQaEE6fq5VimC.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এই আর্ট নিশ্চয়ই আপনারা দেখেছেন। ত্রিনয়নী মেয়েটির আর্ট করতে আমার কাছে বেশি দুর্দান্ত লেগেছিল। সব থেকে বেশি ভালো লেগেছিল মেয়েটির চুলগুলো আঁকতে। আসলে আমার কাছে এই ধরনের চুল আঁকতে বেশি ভালো লাগে। বিশেষ করে চিকন চিকন এরকম চুল আঁকতে প্রায় অনেকটা সময় লাগে। কিন্তু তারপরেও সময় দিয়ে আমি একটু সুন্দরভাবে কাজ করার চেষ্টা করি। আশা করি আমার আজকের ত্রিনয়নী কন্যা আর্ট আপনাদের আরো একবার দেখতে পেয়ে ভালো লাগবে।


পোস্ট - ২ :


রাখি স্পেশাল ডিজিটাল আর্ট :

8th8uW8KLF3eHoH9cVXk2SSr6eVkAARdFgoTu5NcF2rAG1Wgnbk6HStkgPKvPcggGaM8FEWQkxey2HAsxYPvYFbrGTEDNCFfFLL5ysDRFtWzovSYJG1J3Dx4mNBiN8v4Tg2YPNU3APvFQGSjYRYGkStWVR2qyDQ8GC75UMM4Mkj6iEYB7faCXfMCni.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এই আর্টের স্মৃতি একদমই ভোলার নয়। আসলে আমি জীবনের প্রথম বার কাউকে আমি রাখি পরিয়েছি। রাখি পরানোর যে একটা অনুভূতি সেটা আসলেই বেশি দুর্দান্ত। প্রথমবার দাদাকে রাখি পরিয়েছি আর দাদার জন্য এই সুন্দর আর্ট করেছিলাম। রাখি পরানোর এত সুন্দর একটি দৃশ্য আঁকতে পেরে বেশ ভালোই লেগেছিল। দিনটা আমার কাছে একদম স্মরণীয় হয়ে থাকবে। আমি এই আর্ট একটু কালারফুল ভাবে তৈরি করার চেষ্টা করেছি। আশা করবো স্মৃতিময় দিনটা আরো একবার দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে ‌‌।


ধাপ ৩ :


কালারফুল একটি ফুল গাছের ডিজিটাল পেইন্টিং :

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkAn7LYnxqGhp2oWJhnMQRvvLKDat88KKeFTXss44E2MPJJcYVqSPKe3serGtsGGAh9398NjJpMofx44Ec1CNruSKBXfo7twBMLHAPiC3tDQXtweCjzJBQ.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে একটা ফুল গাছের পেইন্টিং। যদিও আমি এটা ডিজিটাল আর্ট করেছি কিন্তু আমি ডিজিটাল আর্টের মাধ্যমে জল রং এর ব্যবহার করেছি। আসলে আমার কাছে প্রতিনিয়ত জলরঙের আর্ট করতেই ভালো লাগতো। কিন্তু আমার মেয়ের জন্য এখন একদমই বসতে পারিনা। এজন্য আমি ডিজিটাল আর্ট করলেও জলরঙের করার চেষ্টা করি। যেন হাতে আঁকা আর্টের মতো মনে হয়। এই আরটাও সবাই বেশ পছন্দ করেছিল। এমনকি সবাই কমেন্টের মাধ্যমে লিখেছিল এটা দেখতে একদম জল রঙের আর্টের মত। সবার কাছ থেকে এত সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে বেশ ভালোই লেগেছিল ‌‌‌‌। আশা করি এরকম একটা আর্ট আপনার আরও একবার দেখতে পেয়ে ভালো লাগবে।


ধাপ ৪ :


একটি ছোট্ট মেয়ের পেন্সিল স্কেচ :

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYohNm9Z9qtb7akWsCRMeyPYifjdURVA12u6m24d6KVp83QpwVisyAMTKZpB854ZZQRwxCmqXEFq2JCkFkymkA.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে একটা পেন্সিল স্কেচ। আসলে মুখের পেন্সিল স্কেচ করাটা ভীষণ কঠিন একটি কাজ। কিন্তু তারপরেও আমি চেষ্টা করেছি এই স্কেচটা তৈরি করার। বলতে গেলে আমার প্রচন্ড পরিমাণে সময় এবং পরিশ্রম লেগেছিল এটা আর্ট করতে। কিন্তু তারপরেও চেষ্টা করেছি সুন্দরভাবে করার। যদিও পারফেক্ট ভাবে স্কেসটি তৈরি করতে পারিনি। কিন্তু তারপরেও সবাই ভীষণ পছন্দ করেছিল স্কেচটা। মনে হয় আরো একবার স্কেচটা দেখতে পেয়ে সবার ভালো লাগবে।



#
পোস্ট বিবরণ
শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

সব সময়ই আপনার অঙ্কিত আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। সেটা হলো ডিজিটাল আর্ট বা পেন্সিল আর্ট। আপনি সব দিকেই দক্ষ। আপনার কয়েকটি আর্ট একত্রে দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগছে। বিশেষ করে ছোট্ট একটি মেয়ের পেন্সিল স্কেচ দেখে আমি মুগ্ধ।ধন্যবাদ জানাচ্ছি আপু গত মাসের সুন্দর সুন্দর আর্ট গুলো আমাদেরকে আরেকবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

পেন্সিল স্কেচ টা আমার কাছেও স্পেশাল ছিল।

 2 years ago 

প্রত্যেকটা আর্ট খুব সুন্দর ছিল। ইউনিক। রাখি স্পেশাল এর ডিজিটাল আর্ট খুব ভালো লাগলো। ধন্যবাদ ভালো কিছু পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

রাখির দিনটাই ছিল স্পেশাল এই জন্য আঁকাটা ও চেষ্টা করলাম ভালোভাবে করার জন্য।

 2 years ago 

আপু আপনার শেয়ার করা প্রত্যেকটি আর্ট অনেক সুন্দর ছিল। বিশেষ করে রাখি স্পেশাল আর্টটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। সত্যি আপু আপনার আর্টগুলো যতই দেখি ততই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রাখির আর্ট আমার নিজের কাছেও ভাল লেগেছিল।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর ভাবে আপনার গত মাসের আর্ট পোস্ট সংগ্রহ করে আমাদের মাঝে আবারও একসাথে রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন দেখে সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার প্রত্যেককে আর্ট পোস্ট দেখতে আমার কাছে চমৎকার লেগেছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ছোট্ট মেয়ের পেন্সিল স্কেচ।

 2 years ago 

আর একবার দেখতে পেয়ে ভালো লেগেছে এটা শুনে খুবই খুশি হলাম।

 2 years ago 

গতমাসের আপনার পোস্টগুলোর রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। সত্যি আপনার প্রত্যেকটা আর্ট পোস্ট অনেক সুন্দর। আজকে একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে।

 2 years ago 

আমার প্রত্যেকটা আর্ট সুন্দরভাবে করার চেষ্টা করি।

 2 years ago 

গত মাসের আর্ট পোস্টের সংগ্রহশালা থেকে অসাধারণ চারটি আর্ট পোস্ট রিভিউ করেছেন। প্রতিটি আর্ট পোস্ট ই অসাধারণ। যা দেখে মন ছুঁয়ে যাওয়ার মতো। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর আর্ট পুনরায় রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পুনরায় রিভিউটি দেখতে পেয়ে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 2 years ago 

বাহ! আপু গতমাসের আপনার পোস্টগুলোর রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। সত্যি আপনার প্রত্যেকটা আর্ট পোস্ট অনেক সুন্দর। তবে একটি মেয়ের ত্রিনয়নী চিত্রাংকন টি তিন নাম্বার চোখের জন্য কিছুটা হট লাগছে। সবগুলো পোস্ট আজকে একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ আপনার আগের পোস্টগুলো পুনরায় রিভিউ আকার আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ত্রিনয়নী চোখের আর্ট আমার কাছে ও ভীষণ ভালো লাগে।

 2 years ago 

আপু আপনার করা প্রত্যেকটি আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। সত্যি সব গুলো দেখতে খুব অসাধারণ লাগছে। আমার কাছে বিশেষ করে একটি মাস্ক পড়া ত্রিনয়নী কন্যা টি বেশি ভালো লেগেছে। আপু আপনার পোস্টগুলো আবার দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার কাছেও দেখছি ত্রিনয়নী কন্যা আর্ট ট ভালো লেগেছে।

 2 years ago 

আপনার প্রতিটি আর্ট পোস্ট আমি আগেও দেখেছি। এখন সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনারা আর্ট পোস্টগুলো অনেক চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আরোও একবার দেখতে পাবেন বলে রিভিউ পোস্ট করা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40