আমার করা গত মাসের আর্ট পোস্টের সংগ্রহশালাsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। কিন্তু আমি আজকে অন্য কোন পোস্ট নিয়ে আসিনি। আমি এই পুরো এক মাস ধরে কি কি ডিজিটাল আর্ট পোস্ট করেছিলাম সবগুলো পোস্ট একসাথে সংগ্রহশালা তৈরি করার চেষ্টা করলাম। সবার যখন সংগ্রহশালার পোস্ট গুলো দেখি আমার কাছে ভীষণ ভালো লাগে। কারণ সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়। এছাড়াও কোন পোস্ট যদি করে থাকেন তাহলে সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে দেখে নিতে পারেন। এইজন্য আমি আমার গত মাসের সবগুলো ডিজিটাল আর্ট পোস্ট একসাথে আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আশা করি আমার আজকের পোস্টের রিভিউ আপনাদের ভালো লাগবে।

1664517529462.jpg

পোস্ট - ১ :


প্রিয় টিনটিনের ছবি আর্ট :

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z9oaFMZ9jfaMbtvjnUctctUmP8kfQrzzsBdgzoDgcuef1j4g3Zz5bmkdL8gtHG5U6dKBgqYZLwZv3He5q194Zo3CNnChL.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এই পোস্টের কথা নিশ্চয়ই আপনাদেরকে বলতে হবে না। এটা হচ্ছে আমাদের সবার প্রিয় টিনটিন বাবু। কয়েকদিন আগে ওর শুভ জন্মদিন ছিল। আর এই উপলক্ষে খুব ধুমধাম করে পালন করা হয়েছে। বিশেষ করে আমাদের আমার বাংলা ব্লগে সবাই ভীষণ আনন্দ করেছে। এমন কি আমরা বিশেষ হ্যাংআউটেও অনেক আনন্দ করেছি। জন্মদিন উপলক্ষে আমি আমাদের প্রিয় টিম টিমকে এই ছবিটা একে উপহার হিসেবে দিয়েছি। আর সবার কাছ থেকে এত বেশি ভালোবাসা পেয়েছি আমার আঁকার কষ্টটা স্বার্থক হয়েছে। মনে হয় এই আর্ট আরও কত একবার দেখতে পেয়ে আপনাদের ভালই লাগবে।

পোস্ট - ২ :


ফুলের ম্যান্ডেলা আর্ট :

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zMaTZ9gAX6A7eC5h7HMgUqduUu1D1MFiJywUEaTGrYXNrWezGyMze865UuAHkPPkFZattsC3MjQQfNG56Jsj9C2MBPqsT43ajevG2xZkhBYAXHUbg.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে একটা ফুলের মেন্ডেলা আর্ট। আমি আবার ম্যান্ডেলা আর্ট গুলো বেশি পছন্দ করি। আমার বাংলা ব্লগের সবাই অনেক সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট করে। তার সাথে মেন্ডেলা আর্টের ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইনগুলো বেশি দারুন লাগে। আজকের ফুলের আর্টেও আমি অনেক ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইন ব্যবহার করেছি। আর ক্ষুদ্র ক্ষুদ্র আর্ট গুলো দেখতেও আকর্ষণীয় লাগে। যখন আমি এই আর্ট করেছিলাম সবাই ভীষণ পছন্দ করেছিল। এমনকি অনেক প্রশংসা করেছিল এজন্য আজকে আবারো আপনাদের সামনে উপস্থাপন করলাম।

ধাপ ৩ :


মাছের ম্যান্ডেলা আর্ট :

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zNbWvXRqiJ4ZuLjpXos2HJUf4suhFvZNovisj4GngaERxFK5qha2TDEAgo1rdSp2xTVFZHvLnVsMcWzQXk3qrhLVZMAub3Q9nz7u31EPbqztCfJAz.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে মাছের একটা ম্যান্ডেলা আর্ট। মাছের ম্যান্ডেলা আর্ট আমি অনেক সময় নিয়ে করেছিলাম। যখন আমি এই আর্ট করি সবাই ভীষণ পছন্দ করলো। বিশেষ করে মাছের আর্টের মধ্যে যে চিকন চিকন দাগ গুলো দিয়ে ডিজাইন করেছি এগুলো করাটা ভীষণ কঠিন। কারণ এই ধরনের কাজ একটু এদিক থেকে ওদিক হলে নষ্ট হয়ে যায়। এজন্য আমি খুব সাবধানে করার চেষ্টা করলাম। পুরো আর্ট করার পর দেখলাম ভীষণ আকর্ষণীয় হয়েছে। এমনকি কমেন্টের মাধ্যমে সবার অনেক প্রশংসা পেয়েছিলাম। আশা করি আরো একবার দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

ধাপ ৪ :


লাজুক খ্যাঁক-এর ডিজিটাল আর্ট :

8th8uW8KLF3eHoH9cVXk2SSr6eVkAARdFgoTu5NcF2rAG1y8pHDZ33AdfxwefX9MAcqyow1jNaeszWwvvarPewzwQa1Y3BLAnQsgVPA4QUD8ZqHcqY1FwpjvQNGdKtuS38uGTLFveT1Knn4WUBVEzWybp1cYMqmQNiftwCCroZY3NjLGFB8sA2HGzr.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে আমাদের প্রিয় লাজুক থেকে ডিজিটাল আর্ট। যদিও আমি এই আর্ট অনেক আগে করেছিলাম, কারণ এখন ডিজিটাল আর্ট করার জন্য নিষেধ করা হয়েছে। কিন্তু এই আর্ট আমি যখন করেছিলাম তখন ভীষণ সুন্দরভাবেই করেছি। বিশেষ করে এইটা একটা মূল দিক হচ্ছে এই পুরো আর্ট আমি চিকন চিকন দাগ দিয়ে করেছি। পুরো আর্ট কনসেপ্ট চিকন চিকন দাগে করলাম। এজন্য এই আর্ট করতে আমার ভীষণ সময় লেগেছিল। তখনও কিন্তু সবাই বেশ পছন্দ করেছিল। আমি মনে করি আমার আজকের আর্ট আপনাদের আরো একবার দেখতে পেয়ে ভালো লাগলো।

পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

রিভিউ এর মাধ্যমে আবার আর্ট গুলো দেখে খুব ভালো লাগলো। টিনটিনের আর্ট, লাজুক খ্যাঁক-এর ডিজিটাল আর্ট এবং মাছের মান্ডালা আর্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। তবে শেষের দিকে ধাপ ৫,৬ এ দেওয়া লিঙ্ক গুলোতে কিছুই পেলাম না আপু। মনে হয় কিছুটা ভুল হয়েছে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67