গত সপ্তাহের পাঁচটি পোস্টের রিভিউ - ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


"আমার বাংলা ব্লগের" সকল সদস্যকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ অনেক ভাল আছি। আজকে আমি আবারও আপনাদের মাঝে আরেকটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। তবে আজ আমি আবারো একটি ভিন্নধর্মী পোস্ট আপনাদের সাথে শেয়ার করব।


IMG_20220710_205223.jpg



আমার কাছে রিভিউ পোস্ট দেখলে খুবই ভালো লাগে। আশা করি আমার এই পোস্টগুলোও আপনাদের কাছে ভালো লাগবে। আসলে এই রিভিউ পোস্ট গুলো পড়লে খুবই উপকার হয়। যেমন আমার যেই পোস্ট গুলো আপনারা দেখতে ভুলে গেছেন সেই পোস্টগুলো সবই একই পোস্টে পাবেন। আবার যদি আমার কখনো পুরোনো পোস্ট দরকার হয় ,তাহলে আমি এগুলো খুব সহজে খুঁজে পাবো। সেই জন্য আমি আজকে এই রিভিউ পোস্ট করেছি। জানিনা আমার এই পোস্টগুলো কতটা ভালো হয়েছিল। তবে এই পোস্ট গুলোতে আপনাদের কাছ থেকে উৎসাহ পেয়েছি বলে অনেক ভালো লেগেছে। তাহলে চলুন আপনাদের সাথে শেয়ার করি আমার সেই পোস্ট গুলো।



𒆜 রিভিউ ১:𒆜


ফলভর্তি ঝুড়ির সুন্দর আর্ট || ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য।


W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zS19iu7WRdERH3fsxP4WLPonbfEmsfo2FuDvmHvtz3i1v1wQbsN9mH1Sz4EcuB3gRZrAQivj4rmcAYdUqhDjgyaCbxq5n954Nvb6EzWQwqoFgGSJ2.jpeg



• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
প্রথমে

এই ফলভর্তি ঝুড়ির সুন্দর আর্ট করতে আমার কাছে অনেক সময় লেগেছিল। তারপর পর যখনছ্য আর্ট করা শেষ হলো দেখে আমি নিজেই মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর করে আমি কখনো আর্ট করতে পারবো বুঝতে পারিনি। এরপর আবার আপনাদের কাছ থেকে এত সুন্দর সুন্দর কমেন্ট পেয়ে আরো বেশি ভালো লেগেছিল।



𒆜 রিভিউ ২:𒆜


🦋প্রজাপতির মান্ডালা আর্ট🦋 ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য।


W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zNosYL4RfXfqYnesYMFbAqRji2oE4KWqzPEwBse6C39hcmMpvxBzA1bdYx9vtVPxbAap4pJ7yuchvN5brGhFSwi7CzXk4Hjzx2T3e8Fa3KPFxmV9Q.jpeg



• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
প্রথমে

আমার কাছে আবার মান্ডালা আর্ট করতে অনেক ভালো লাগে। এই মান্ডালা আর্ট দেখতে যেমন সুন্দর হয়েছিল তেমন এটি আঁকতে অনেক সময় লেগেছিল। সময় বেশি লাগলেও যখন আঁকার পর দেখি সুন্দর হয়েছে তখন সত্যি অনেক ভালো লাগে। এই ধরনের আর্ট আসলে অনেক ধৈর্য্য ও সময় নিয়ে করতে হয়।



𒆜 রিভিউ ৩:𒆜


🌴বাড়ির সামনে গাছের মধ্যে সুন্দর পেইন্টিং🌴১০% প্রিয় 💞 @shy-fox


W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zNoCydk9YQojJXzviXzk2A7C89HvhoTBHLzHcR2eCQLCD7mMDbncXGTXSoe3rNm6dXC4Srj9jdGShyv4FE7NNwEJGe5awHUPQjaPF82x9hn4uWhyp.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
প্রথমে

আমার বাংলা ব্লগের সবার পেইন্টিং দেখে আমি রীতিমতো মুগ্ধ হয়ে যাচ্ছিলাম। সবাই এত সুন্দর ও ইউনিক পোস্ট আমাদের সাথে শেয়ার করে তা দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। সবার ইউনিক পোস্ট দেখে আমারও ইচ্ছে করলো ইউনিক কোন পেইন্টিং শেয়ার করতে। তখন ভাবতে ভাবতে মনে হলো গাছের মধ্যে পেইন্টিং করলে হয়তো ইউনিক হবে। অবশেষে ইউনিক পোস্ট নিয়ে আসার জন্য গাছের মধ্যে পেইন্টিং করে নিলাম। এই পোস্টেও আপনারা খুব সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহ দিয়েছেন।



𒆜 রিভিউ ৪:𒆜


গ্ৰামে সন্ধ্যার সময়ের কিছু সুন্দর মূহূর্ত || ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য।


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yDq7JPxwCUkDD8nkttHGRGrrp5gj8D8rnFyrNHPZCyZyior65QD8S21tyJNCKy1LMvLMZjeqMFdYAXsLmcpEpLCvxd5LS.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
প্রথমে

গ্ৰামে সন্ধ্যার সময়ের দৃশ্য দেখলে সত্যি অনেক ভালো লাগে। এই দৃশ্য কখনো শহরে পাওয়া যাবে না। শহরে সন্ধ্যার সময়ের ঘুরে বেড়ালে দেখা যাবে বড় বড় দালান, মানুষজন ও শুনা যাবে গাড়ির হর্ণের শব্দ আর গ্ৰামে সন্ধ্যার সময়ে বের হলে অপরুপ সৌন্দর্য চোখ ফেরানো যাবেনা, ঝিঁঝিঁ পোকার শব্দ। তারমধ্যে যদি আকাশে মেঘ থাকে তাহলে তো কোন কথাই নেই সেই দৃশ্য ভুলার মতো নয়।



𒆜 রিভিউ ৫:𒆜

সুজি দিয়ে সুস্বাদু পিঠা রেসিপি || ১০% লাজুক খ্যাঁকের জন্য


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovadQNaxandFokSqGw3KsY9vf5Pvf1XABvGx7tGKb5fbHH9aF7KY8F49SceDZBLwK8ybHkmF2LLxPdnz6HNDGPvDU.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন
প্রথমে

সুজি দিয়ে এই পিঠা খেতে দারুন লাগে। আমি যখন পোস্টের মধ্যে এই রেসিপি আবার দেখি তখন জিভে জল চলে আসে। আমার খুব পছন্দের একটি পিঠা রেসিপি। আমার বাসার সবাই এই পিঠা খেতে অনেক পছন্দ করে। খুব তাড়াতাড়ি যদি পিঠা খেতে চান তাহলে এই পিঠা তৈরি করে খেতে পারেন খুব ভালো লাগবে। আমার এই পোস্ট পড়েও আপনারা খুব সুন্দর সুন্দর কমেন্ট করেছিলেন। আপনাদের কাছ থেকে এভাবে উৎসাহ পেয়ে সত্যি অনেক ভালো লাগছে।



এই হল আমার গতসপ্তাহের কিছু সুন্দর সুন্দর পোস্ট আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের সবার কাছে আমার এই পোস্ট গুলো অনেক ভালো লেগেছিল। আজ এ পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকবেন ধন্যবাদ সবাইকে।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  

পোষ্ট রিভিউ করার ক্ষেত্রে বিগত কয়েকটি হ্যাংআউটে ধারাবাহিক কিছু পরামর্শ দেয়া হয়েছিলো, আশা করছি রিভিউ করার ক্ষেত্রে সে বিষয়ে সচেতন থাকবেন। ধন্যবাদ

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আবারো মনে করিয়ে দেওয়ার জন্য। পরবর্তীতে ইনশাআল্লাহ আরো সচেতন থাকবো এবং সপ্তাহের কোয়ালিটি পোস্ট নিয়ে আসবো।

 2 years ago 

খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্টটি রিভিউ দেখেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। পরবর্তীতে আপনার কাছ থেকে এরকম সুন্দর পোস্ট আশা করব শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন যেন পরবর্তীতে এমন সুন্দর সুন্দর পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি। আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার রিভিউ পোস্টগুলো খুবই ভালো লেগেছে। আপনার প্রজাপতিটির মতো আমিও একটি প্রজাপতি আর্ট করেছিলাম অনেক আগে। আপনার সবগুলো পোস্ট খুব ভালো ছিল আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার পোস্টগুলো রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আপনার এত সুন্দর মন্তব্য পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু এখানে কয়েকটি পোস্ট আমি দেখেছিলাম সবগুলো পোস্ট দেখা হয়নি আমার। বেশ সুন্দর পেইন্টিং ও বেশ সুন্দর আর্ট করেছেন আপনি। এবং আপনি খুব সুন্দর রেসিপি শেয়ার করেছেন । আপনার সবগুলো পোস্ট ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু রিভিউ দেওয়াতে আপনি যেগুলো দেখতে পাননি সেই পোস্ট এখন দেখে ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট আগেই দেখা হইছে। আপনার পোস্টগুলো আমার অনেক ভালো লাগে। আপনি সব সময় কোয়ালিটি সম্পন্ন পোস্ট করে থাকেন। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ভাইয়া আপনাদের কাছ থেকে দোয়া ও উৎসাহ পাই বলেই হয়তো কোয়ালিটি পোস্ট করা সম্ভব হয়। আপনার গঠনমূলক মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সবগুলা পোষ্টটি আমার অনেক ভালো লাগে। আর সব পোস্ট একসাথে এভাবে দেখতে আরো বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার কাছে আমার পোস্ট ভালো শুনে ভালো লাগলো। আপনার সুন্দর কমেন্টের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি কথা সপ্তাহে অনেক সুন্দর সুন্দর পোস্ট করেছেন। কিন্তু পোস্টগুলো আরো একবার দেখিয়েছেন দেখে ভালো লাগলো। কিন্তু আপুর রিভিউ পোস্ট না করে একটা বিষয় নিয়ে যদি সংগ্রহশালা তৈরি করেন তাহলে মনে হয় বেশি ভালো হবে। কারণ আমাদের সুমন ভাইয়া এটাই বলেছিল। এমনকি একটা বিষয় নিয়ে সংগ্রহশালা তৈরি করলে দেখতেও বেশ ভালো লাগে।

 2 years ago 

আপু আপনার কথাটা মাথায় রাখবো এরপর সেটাই করার চেষ্টা করবো। ধন্যবাদ সুমন ভাইয়ার কথাটা আবার মনে করিয়ে দেওয়ার জন্য। আপনার মন্তব্য পড়ে খুব ভালো লাগলো।

 2 years ago 

গত সপ্তাহে করা আপনার পাঁচটি পোস্টের রিভিউ পোস্ট একসাথে দেখে খুবই ভালো লাগলো আপু। পোস্টগুলো আমি আগেও দেখেছিলাম। আপনার পোষ্টের মধ্যে প্রজাপতির ম্যান্ডেলা আর্ট এবং ঝুড়ি ভর্তি ফলের আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আমার পোস্ট গত সপ্তাহে দেখে সবগুলোতে সুন্দর সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার কাছে প্রজাপতির মান্ডালা আর্ট আর ঝুড়ি ভর্তি ফলের আর্ট ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো।

 2 years ago 

আপনি তো দেখছি চমৎকার চমৎকার পোস্ট শেয়ার করেছেন। সব গুলো পোস্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার হাতের আর্ট আমার ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার আর্ট আপনার কাছে এত ভালো লাগে শুনে খুব খুশি হলাম। আপনার সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60025.27
ETH 2417.33
USDT 1.00
SBD 2.42