ফলভর্তি ঝুড়ির সুন্দর আর্ট || ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন? সৃষ্টিকর্তার অশেষ রহমতে আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও সৃষ্টিকর্তার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির সদস্যরা আমি আবারও আপনাদের মাঝে নতুন একটি আর্ট নিয়ে হাজির হলাম। আমার কাছে এখন বিভিন্ন ধরনের আর্ট করতে খুবই ভালো লাগে। যদি কোনো ভুলত্রুটি হয় তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


CamScanner 07-03-2022 17.39_1.jpg



অনেক দিন ধরে ভাবছি ফলের ঝুড়ি আর্ট করে আপনাদের সাথে শেয়ার করবো কিন্তু কেন জানি আর্ট করতে বসলেই শুধু ফুল এঁকে ফেলি। আমার আবার ফুল আঁকতে খুব ভালো লাগে তো সেজন্য। কিন্তু আজ আর সেই ভুল করিনি কারণ আপনারাই বলেন সবসময় কি একরকম আর্ট করতে ভালো লাগে। আমার তো সাতদিনে সাত রকম পোস্ট করতে খুবই ভালো লাগে। ঠিক তেমনি ভিন্ন ভিন্ন আর্ট করতেও খুব ভালো লাগে। তারজন্য আজ ফলভর্তি ঝুড়ির সুন্দর আর্ট শেয়ার করতে চলে আসলাম। আশা করি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। এই পর্যন্ত আমি অনেক পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি আর আপনারাও আমাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সুন্দর সুন্দর কমেন্ট করে উৎসাহিত করেছেন। তাহলে কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।


প্রয়োজনীয় উপকরণ সমূহ


IMG_20220703_154554.jpg


• আর্ট পেপার
• সাইন পেন
• রাবার
• পেন্সিল


চিত্র আঁকার প্রক্রিয়াসমূহ


ধাপ ১



প্রথমে আমি একটি সাদা আর্ট পেপার নেব। এরপর পেন্সিলের সাহায্যে সুন্দর করে ফলের ঝুড়ি এঁকে নিয়েছি।


ধাপ ২



এবার সেই ঝুড়ির মধ্যে বিভিন্ন ফল এঁকে ভরে দিলাম।


ধাপ ৩



এখন কালো কালার সাইন পেন দিয়ে ফলের ঝুড়ি সুন্দর ভাবে কালো কালার করে নেব।


ধাপ ৪


IMG_20220703_161520.jpg


এবার ঝুড়ি ভর্তি ফল সুন্দর ভাবে বিভিন্ন কালার সাইন পেন দিয়ে কালার করে নেব।


শেষ ধাপ


IMG_20220703_162112.jpg


সবশেষে আমি ফলের ঝুড়িকে বিভিন্ন কালারের সাইন পেন দিয়ে কালার করে নেব। তাহলেই শেষ হয়ে যাবে আমার আজকের ফলভর্তি ঝুড়ির সুন্দর আর্ট।


CamScanner 07-03-2022 17.39_2.jpg


এবার এর পাশে আমার সাইন দিয়ে দেব। আশা করি আমার এই আর্ট আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় থেকে একটু সময় আমার জন্য নষ্ট করে পুরো পোস্টটি একবার হলেও দেখবেন। আজ এ পর্যন্তই আবার দেখা হবে নতুন কোন আর্ট নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

আসলে আপনি আর্ট করতে করতে বেশিরভাগ সময়ই ফুলের আর্টগুলো আমাদেরকে উপহার দিয়ে থাকেন ।কিন্তু আজকে সেই ভুল করেননি আজকে আমাদেরকে সুন্দর একটি ফলের ঝুড়ি আর্ট উপহার দিয়েছেন। যা প্রত্যেকটি ধাপই অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এবার আর ভুল করিনি তারজন্য ফুল না এঁকে ফলের ঝুড়ি শেয়ার করলাম। ধন্যবাদ আমার সম্পূর্ণ পোস্ট পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ফলভর্তি একটি ঝুড়ির চমৎকার আর্ট করেছেন আপু। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর এবং মনমুগ্ধকর একটি আর্ট আমাদের মাঝে নিখুত ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

আমার এই আর্ট আপনার কাছেও ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম। আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই

 2 years ago 

ফল ভর্তি ঝুরির আর্টটি অসম্ভব সুন্দর হয়েছে। ফলগুলো দেখতে আমার কাছে বেশি ভালো লাগছে। মনে হচ্ছে না যে এটা আকানো, মনে হচ্ছে এগুলো কোথাও থেকে ছবি তুলে এনেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আর্ট শেষ হওয়ার পর আমার কাছেও ঠিক আপনার মতো এমনি লেগেছিল। আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ বেশ চমৎকার একটি আর শেয়ার করেছেন তো আপু। ফলের ঝুড়িটি দেখতে বেশ ভালো লাগছে। আর ফল গুলো দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু। শুভেচ্ছা ও ভালোবাসা নিয়ে আপু ❣️❣️

 2 years ago 

আপনার কাছেও ফলগুলো ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। আপনার সুন্দর মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ফলভর্তি একটি ঝুরির খুবই সুন্দর এবং কালারফুল একটি আর্ট প্রস্তুত করেছেন চিত্রটি দেখে খুবই ভালো লাগলো একদম নিখুঁতভাবে প্রস্তুত করেছেন কালার করেছেন সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো ও শুভেচ্ছা রইল আপনার জন্য 🌹

 2 years ago 

আপনার কাছে আমার এই ফলের ঝুড়ি পছন্দ হয়েছে দেখে খুব ভালো লাগলো। আপনার খুব সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপু আপনার চিত্রাংকন টি।এই ঋতুতে বাসায় সবসময় ঝুড়ি ভর্তি ফল থাকে।আর আপনার ঝুড়ি ভর্তি এতগুলো ফলের চিত্রাংকন দেখে সত্যিই খুব ভালো লাগছে। অনেক নিখুঁতভাবে পুরো চিত্রাংকন টি করেছেন। সেই সাথে আমার কাছে কালার কম্বিনেশন অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এবং অনেক শুভকামনা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার আর্টের কাছে আমার আর্ট কিছুই না। আমার এই ক্ষুদ্র আর্ট আপনার কাছে এত ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ফল ভর্তি ঝুড়ি অনেক চমৎকার আর্ট করেছেন আপনি। একটি একটি করে ফল নিয়ে কেটে খেয়ে ফেলবো। অনেকগুলো ফল একসাথে রাখা আছে ঝুড়িতে আর সেটা আপনি এত চমৎকার ভাবে এঁকেছেন যে আমি অবাক হয়ে গেলাম। কতটা কষ্ট পরিশ্রম এবং ধৈর্যের প্রয়োজন ছিল বোঝা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার জন্য ফলগুলো রাখা আছে খেয়ে নেন আর ঠিক বলেছেন এই আর্ট করতে অনেক সময় লেগেছিল। আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপু আপনি ফল ভর্তি ঝড়ে খুব সুন্দর একটি কালারফুল চিত্রাংকন করেছে। বেশ সুন্দর হয়েছে আপনার আর্ট টি। ফলগুলো দেখে খুবই রসালো এবং তাজা মনে হচ্ছে 😁। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এই আর্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

হ্যাঁ আপু ফলগুলো দেখতে ঠিক ওরকমই লাগছে।এত সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার ফলভর্তি ঝুড়ির আর্টটি অনেক সুন্দর হয়েছে। দেখতেও অনেক কালারফুল লাগছে। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি আর্ট এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব সুন্দর মন্তব্য করেছেন পড়ে ভালো লাগলো। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59