পুরোনো পাঁচটি পোস্টের রিভিউ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব


"আমার বাংলা ব্লগ" কমিউনিটির বন্ধুগন আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আজকে আপনাদের মাঝে আমার পুরোনো পাঁচটি পোস্টের রিভিউ করতে যাচ্ছি। অনেক দিন হয়েছে রিভিউ পোস্ট করা হয়নি। তারজন্য ভাবলাম আমার পুরোনো কিছু পোস্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করি। আমার ঐ পোস্টগুলো অনেক ভালো লাগে আর প্রতিটি পোস্টের মধ্যে আপনারা সুন্দর সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহ দিয়েছেন যা দেখে আমার অনেক ভালো লেগেছিল। আবার সেই পোস্ট গুলো নতুন করে দেখানোর জন্য রিভিউর মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন ধাপে ধাপে শেয়ার করি আমার সেই পোস্ট গুলি........


IMG_20220627_211404.jpg



আমার পুরোনো পাঁচটি পোস্টের রিভিউ


রিভিউ-১


পোলাও মাংস ভুনা রেসিপি || [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Ur9tZefWDT6cRqjENLDLQBvoD3GqQc2zUKW8FwYbxTqLPAqk8AQLVjwpNYU4LJcSuHsJ852GHEUks6tP1hDWSSu3aN.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন


প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করছি পোলাও মাংস ভুনা রেসিপি। আমি জানি এই রেসিপি আমাদের প্রত্যেকের বাড়িতে প্রায় সবসময় তৈরি করা হয়। আমার কাছে তো পোলাও মাংস এভাবে তৈরি করে খেতে খুবই সুস্বাদু লাগে। আমরা অতিথি আপ্যায়নে এই রেসিপি শেয়ার করি। আমার এই রেসিপি পোস্টে আপনার খুব সুন্দর মন্তব্য করে আমার পাশে ছিলেন। আপনাদের সুন্দর মন্তব্য পড়ে খুব ভালো লেগেছিল।



রিভিউ-২


DIY- (এসো নিজে করি) 👒 "টুপির গিফট বক্স" 👒। ১০% প্রিয় লাজুক-খ্যাক🦊এর জন্য


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WooatcyqtTvQt3TopDRmLjSpsa5bn2VR74DZcPo9YW4fonn8Lrkx4yJa2HN2aqkwddKcfWbgBangQvhRtiJ1nJkBGr.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন


এরপর আপনাদের সাথে শেয়ার করতে নিয়ে আসলাম "টুপির গিফট বক্স"। আমার এই "টুপির গিফট বক্স" বানাতে অনেক সময় লেগেছিল। তারপরেও যখন বানানো শেষ হলো তখন দেখতে খুবই ভালো লেগেছিল। এই পোস্টেও আপনারা সুন্দর সুন্দর কমেন্ট করে আমার পাশে ছিলেন।



রিভিউ-৩


DIY- (এসো নিজে করি) 🧺 "রঙিন কাগজ দিয়ে ফুলের ঝুড়ি" 🧺 || ১০% প্রিয় লাজুক-খ্যাক🦊এর জন্য


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VYaJsxMK2iiPTWDiNFX19E6UQkkfHFZb22EtZ1UmXnD5Ega396yzTGgj5sPBSYg56WZjZE2njkyEtd5zNatPWAeY3Y.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন


এরপর নিয়ে আসলাম রঙিন কাগজ দিয়ে ফুলের ঝুড়ি। এই ফুলের ঝুড়ি বানাতেও আমার অনেক সময় লেগেছিল। এত কষ্টের পর যখন দেখি যা বানিয়েছি তা দেখতে সুন্দর হয়েছে তখন সত্যি অনেক ভালো লাগে। আমার কাছে এই ফুলের ঝুড়ি অনেক ভালো লেগেছিল। এই ফুলের ঝুড়ির মধ্যেও আপনারা সুন্দর সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহ দিয়েছেন।



রিভিউ-৪


মজাদার সুজির কেক রেসিপি || 10% Beneficiary To @shy-fox


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LtyRX6cvRHjppBQvuDUMnk4tcKKobwjsHTCxcD8iqboGnAHej5HcTcnuV7AxGx8Sov26GWmDQ7SruPbMY73dydA1dUdt.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন


এবার শেয়ার করবো মজাদার সুজির কেক রেসিপি। আমার কাছে এই কেক খেতে খুবই ভালো লাগে। প্রায় সময় এই কেক তৈরি করি কারণ সুজির কেক বানাতে খুবই কম সময় লাগে। আবার এই কেক খেতে অন্য কেকের থেকে সুস্বাদু বেশি হয়। এই কেক ছোট বড় সবাই অনেক পছন্দ করে।



রিভিউ-৫


DIY- (এসো নিজে করি) 👔 রঙিন কাগজ দিয়ে শার্ট 👔 || ১০% প্রিয় লাজুক-খ্যাক🦊এর জন্য


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9aJbM8uVj1cHQGDZBXnm76QrRP9gwbdtsRvkHCnGn25UaD4oTyuzzMoLyKsTzpgRGDtNMHWin249hmyPnKfUhUcc5Hp.jpeg


• সম্পূর্ণ পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন


সবশেষে শেয়ার করবো রঙিন কাগজ দিয়ে শার্ট। আমার কাছে এই শার্ট বানানোর পরে অনেক ভালো লেগেছিল। আমার কাছে রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস বানাতে অনেক ভালো।আমি জানি আপনাদের কাছেও আমার মতো রঙিন কাগজের তৈরি জিনিস ভালো লাগে। আমার এই পোস্টের মধ্যেও আপনারা অনেক সুন্দর কমেন্ট করেছিলেন যা পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছিল।


আমরা কিন্তু আমাদের দক্ষতাকে বিভিন্ন কাজের মাধ্যমে প্রকাশ করতে পারি। আমার দক্ষতাকে কাজে লাগিয়ে সবসময় চেষ্টা করি ইউনিক পোস্ট তৈরি করে আপনাদের সাথে শেয়ার করতে। পরবর্তীতে আমি আবারও চেষ্টা করব আরো ইউনিক পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হওয়ার জন্য। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন এই দোয়া কামনা করি।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

আপনার পোস্ট গুলো খুবই কোয়ালিটিফুল এই পোস্টগুলো হয়তোবা আমি পূর্বে ধারাবাহিকভাবে দেখিনি কিন্তু আজকে আপনার পোস্টটা রিভিউ এর মাধ্যমে এক নজরে দেখে নিতে পারলাম। আমি পোস্টগুলো দেখে খুবই আনন্দিত ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার মন্তব্য পড়ে খুব ভালো লাগলো।

 2 years ago 

আপনার পোস্টগুলোর রিভিউ দেখে আমার ভীষণ ভালো লেগেছে আপু। প্রত্যেকটি পোস্ট খুব অসাধারণ হয়েছিল। রিভিউ পোস্ট দেখতে আমার খুব ভালো লাগে কারণ একসাথে অনেকগুলো পোস্ট দেখা যায়। আপনার করা প্রত্যেকটি পোস্ট রেডি করতে মনে হয় অনেক সময় দিতে হয়েছে। অনেক পরিশ্রম করতে হয়েছে বটে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া প্রতিটা পোস্ট রেডি করতে আমার অনেক সময় লেগেছিল। আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা পুরনো পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। প্রত্যেকটা পোস্টে ছিল খুবই সুন্দর। বিশেষ করে পোলাও মাংসের ভুনা রেসিপি আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর ভাবে পুরনো পাঁচটি পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে খুব ভালো লাগলো। গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পুরনো পাঁচটি পোস্টে রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার পোষ্টগুলো সব সময় খুবই মানসম্মত হয়। আজ সবগুলো একসাথে দেখে অনেক ভালো লাগছে সবগুলো পোস্ট আপনি খুব গুছিয়ে করেছেন।

 2 years ago 

আপু আপনিও খুব সুন্দর সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করেন। আমার পোস্ট গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপু অনেক ভালো লাগলো আপনার পুরাতন পোস্ট গুলো আবার দেখতে পেয়ে। সত্যি অসাধারণ হয়েছে আপনার পোষ্টগুলো। সব গুলোই পোস্ট ভালো ছিল তবে পোলাও মাংস ভুনা রেসিপি টি আমার কাছে অনেক আকর্ষণীয় লাগছে। খেতে ইচ্ছে করছে খুব। ধন্যবাদ আপনাকে আবার পোস্টগুলো দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

তাহলে আপু আজই তাড়াতাড়ি আমার এই রেসিপি দেখে পোলাও মাংস তৈরি করে নেন। আমার কাছে এখনও এই রেসিপি দেখলে জিভে জল চলে আসে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে সবগুলো কষ্ট রিভিউ আমাদের সামনে তুলে ধরেছেন। যদিও এর মধ্যে কিছু পোস্ট আগেই দেখে ফেলেছি। রেসিপি গুলো আমার বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এরকম সবগুলো পোস্ট এর রিভিউ তুলে ধরার জন্য আমাদের সামনে।

 2 years ago 

আমার কিছু পোস্ট আগে দেখে সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার তৈরি করা প্রত্যেকটি পোষ্ট বেশ ভালো হয়েছে আপু। তবে শার্ট টি দেখি একটু বেশি ভালো লেগেছে। রঙ্গিন কাগজ দিয়ে আপনি সুন্দর একটি কাজ উপহার দিয়েছেন। ফুলের ফলের ঝুড়ি টা একটু বেশি সুন্দর লাগছে।

ধন্যবাদ সুন্দর কিছু পোস্ট শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাছে রঙিন কাগজ দিয়ে বানানো জিনিস গুলো ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। আপনার এত সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

রিভিউ পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে কারণ রিভিউ পোস্ট দেখলে বিভিন্ন ধরনের পোস্ট একসঙ্গে দেখতে পাওয়া যায় । আপনার রিভিউ পোষ্টের মধ্যে সবথেকে ফুলের ঝুরিটা আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এমন একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার মতো আমার কাছেও রিভিউ পোস্ট দেখতে অনেক ভালো লাগে। আপনার কাছে ফুলের ঝুড়ি ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর একটি রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই পোস্টটি রিভিউ দেখলেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। পরবর্তীতে এরকম সুন্দর পোষ্ট আপনার থেকে আশা করব শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন পরবর্তীতে এমন ইউনিক পোস্ট শেয়ার করতে পারি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63572.67
ETH 3086.22
USDT 1.00
SBD 3.86