Sort:  
 3 years ago 

আমার বাংলা আপনাকে আন্তরিক ভাবে শুভেচ্ছা রইলো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ।

 3 years ago 
♥️আমার বাংলা ব্লগে স্বাগতম ♥️
Amar_Bangla_Blog_logo_png.png

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। খুব ভালো লাগলো আপনাকে এখানে দেখে। আমি জানি আপনি একজন সৃজনশীল মানুষ। আমি আপনার পূর্বের পোস্টগুলো পড়েছি। আমি নিজেও জ্ঞানাঙ্কুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলাম। আমার পিতা দীর্ঘদিন সরকারি চাকরি করেছেন কেলোকাতে। যাক প্রথমেই নিয়ম-কানুন গুলো খুব ভালো করে পড়ুন। আর আমাদের একটি ডিসকরড চ্যানেল রয়েছে ওখানে নিয়মিত ক্লাশ হচ্ছে নতুনদের। ক্লাশ করুন, নিজেকে তৈরি করুন। শুভ কামনা রইল আপনার জন্য 💌

standard_Discord_Zip.gif

আমাদের সাথে যুক্ত হোন
 3 years ago 

ধন্যবাদ ভাই। ইনশাল্লাহ আমি আমার ভালোটা দেওয়ার চেষ্টা করব। পাশে থাকবেন ভাই 💙

 3 years ago 
♥️

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার পরিচয় উপস্থাপনা করেছেন।

যাইহোক, আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি সবগুলো নিয়ম কানুন মেনে চলে আমাদের সুন্দর সুন্দর পোষ্ট উপহার দেবেন । ধন্যবাদ আপনাকে আপনার প্রতি শুভকামনা রইল।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।💙

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনি খুব দারুণ ব্যাখ্যা করেছেন আপনার নিজের সম্পর্কে

 3 years ago 

ধন্যবাদ আপনাকে 💚

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে আপনাকে প্রথমে একটি পরিচিত মূলক পোস্ট করতে হবে। একটি কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ। সেই কাগজসহ সেলফি নিয়ে সেই সেলফির সঙ্গে আরও নূন্যতম চার-পাঁচটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখুন। পোস্টে আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার সম্বন্ধে কিছু, আপনার জাতীয়তা এবং কোন এলাকা থেকে এই সমস্ত তথ্য উল্লেখ করতে হবে। l#abb-intro এই ট্যাগ ব্যবহার করতে হবে অবশ্যই। আইডি ভেরিফাই হওয়ার পর আপনি পোস্ট করতে পারবেন।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হব-

https://steemit.com/hive-129948/@rme/4pwnok

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভুলগুলি দেখিয়ে দেওয়ার জন্য।

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় পর্ব খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আশা করি কমিউনিটির সব নিয়মকানুন মেনে কাজ করবেন, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকেও। আমি আমার ভালোটা দিয়ে চেষ্টা করবো।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানাই আর আমার বাংলা ব্লগ এর যতগুলো নিয়ম কানুন আছে আশা করি আপনি যথাযথভাবে তা পালন করবেন আর যাই হোক আমার বাংলা ব্লগের পক্ষ থেকে আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য 🤍

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার নিজের সম্পর্কে আপনি অনেক সুন্দর তথ্যবহুল শেয়ার করেছেন আমাদের সাথে। এটা পড়ে অনেক ভালো লাগলো। আশা করি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন অনুসরণ করে কাজ শুরু করবেন এই প্রত্যাশাই করি। আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62227.11
ETH 2400.78
USDT 1.00
SBD 2.50