You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ || (আমার পরিচয়) ||(১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য) //২১/১১/২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago
♥️আমার বাংলা ব্লগে স্বাগতম ♥️
Amar_Bangla_Blog_logo_png.png

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। খুব ভালো লাগলো আপনাকে এখানে দেখে। আমি জানি আপনি একজন সৃজনশীল মানুষ। আমি আপনার পূর্বের পোস্টগুলো পড়েছি। আমি নিজেও জ্ঞানাঙ্কুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলাম। আমার পিতা দীর্ঘদিন সরকারি চাকরি করেছেন কেলোকাতে। যাক প্রথমেই নিয়ম-কানুন গুলো খুব ভালো করে পড়ুন। আর আমাদের একটি ডিসকরড চ্যানেল রয়েছে ওখানে নিয়মিত ক্লাশ হচ্ছে নতুনদের। ক্লাশ করুন, নিজেকে তৈরি করুন। শুভ কামনা রইল আপনার জন্য 💌

standard_Discord_Zip.gif

আমাদের সাথে যুক্ত হোন
Sort:  
 3 years ago 

ধন্যবাদ ভাই। ইনশাল্লাহ আমি আমার ভালোটা দেওয়ার চেষ্টা করব। পাশে থাকবেন ভাই 💙

 3 years ago 
♥️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63811.18
ETH 2610.29
USDT 1.00
SBD 2.83