You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ || (আমার পরিচয়) ||(১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য) //২১/১১/২০২১

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে আপনাকে প্রথমে একটি পরিচিত মূলক পোস্ট করতে হবে। একটি কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ। সেই কাগজসহ সেলফি নিয়ে সেই সেলফির সঙ্গে আরও নূন্যতম চার-পাঁচটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখুন। পোস্টে আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার সম্বন্ধে কিছু, আপনার জাতীয়তা এবং কোন এলাকা থেকে এই সমস্ত তথ্য উল্লেখ করতে হবে। l#abb-intro এই ট্যাগ ব্যবহার করতে হবে অবশ্যই। আইডি ভেরিফাই হওয়ার পর আপনি পোস্ট করতে পারবেন।

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হব-

https://steemit.com/hive-129948/@rme/4pwnok

Sort:  
 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভুলগুলি দেখিয়ে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.033
BTC 63945.57
ETH 3135.76
USDT 1.00
SBD 4.00