৭১ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

সসালামু আলাইকুম

গত কয়েকমাস আগেই আমি ডলফিন হয়েছি এবং এই সিজনের টার্গেট আমার দশ হাজার স্টিম পাওয়ার। ইতিমধ্যে আমি ৭৬৪৪ স্টিম পাওয়ার করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20240317_033334_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৪ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৭৬৪৪ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৭৫৭৩ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৭১ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৭৬৪৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20240317_032801.jpg

siam 2.png

Screenshot_20240317_032819.jpg

siam 2.png

Screenshot_20240317_032839.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 months ago 

আপনি আজকে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য ৭১ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে ভালো লাগলো। আসলে স্টিমিট প্লাটফর্মে পাওয়ার ছাড়া কোনো মুল্য নেই। আপনি টার্গেট ডিসেম্বরে দশ হাজার এসপির টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার করলে খুব দ্রুত আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 months ago 

আইডির সক্ষমতা বাড়ানোর জন্যই,, আস্তে আস্তে করে ছোট ছোট অ্যামাউন্ট দিয়ে একদিন আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি ৭১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এই টার্গেটে আপনি ১০০০ স্টিম পাওয়ার তৈরি করতে ইচ্ছুক সেই ধারাবাহিকতায় পাওয়ার বৃদ্ধি করে চলেছেন আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 3 months ago 

এস্টিমেট প্ল্যাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।নিজের আইডি সক্ষমতা বাড়াতেই আমার এই আয়োজন।আপনার সুন্দর মন্তব্য আমাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৭১ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমরা সকলেই জানি পাওয়ার আপ এর গুরুত্বপূর্ণ অপরিসীম। নিজের ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আমি আমার কাঙ্ক্ষিত লোককে পৌঁছানোর জন্য ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার চেষ্টা করব।সুন্দর অনুপ্রেরণামূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য ধন্যবাদ।

 3 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে। স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত পাওয়ার আপ করার।আপনার ৭১ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 months ago 

এটা ঠিক বলেছেন পাওয়ার আপ পোস্ট দেখতে যেমন ভাল লাগে। করতেও ঠিক তেমনি অনেক বেশি ভালো লাগে।সন্ধের মন্তব্যর জন্য অনেক বেশি ধন্যবাদ।

পাওয়ার অফ পোস্ট করতে এবং দেখতে দুটোই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর আপু আপনি আজ আমাদের মাঝে অনেক বড় অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার করেছেন ৭১। শুভকামনা রইল এগিয়ে যান এভাবে আপনার লক্ষ্য দাঁড় প্রান্তে পৌঁছে যাবেন ধন্যবাদ আপু।

 3 months ago 

আসলে অনেকদিন ধরেই পাওয়ার আপ করা হয় না ঠিক সেভাবে।আগে নিয়মিত পাওয়ার আপ করতাম। বাট মাঝখানে আমি এসটিমিট প্ল্যাটফর্ম থেকেই একটু দূরে ছিলাম।আমার অসুস্থতা এবং ব্যস্ততার কারণে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

আপু আপনি কিন্তু অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। সত্যি বলতে এমন করে পাওয়ার আপ করলে কিন্তু বেশ তাড়াতাড়ি আপনি দ্বিতীয় ডলফিন কে ছুঁতে পারবেন সহজেই। আপনার জন্য আগাম শুভ কামনা রইল আপু।

 3 months ago 

আশা করছি খুব তাড়াতাড়ি দ্বিতীয় ডলফিনে পৌঁছে যাব।।যদি বিধাতা সহায় থাকেন। আমি আমার চেষ্টা অব্যাহত রাখব।

 3 months ago 

১০ হাজার স্টিম পাওয়ার বানানোর সিদ্ধান্ত নিয়েছেন জেনে খুশি হলাম। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবে নিয়মিত পাওয়ার আপ করুন খুব তাড়াতাড়ি আপনি আপনার টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন আপু।

Posted using SteemPro Mobile

 3 months ago 

এটাও ঠিক যে যত বেশি পাওয়ার আপ,তত বেশি সক্ষমতা। নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করার জন্যই, সকলের পাওয়ার আপ করা উচিত।আমি নিজেও আমার এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

 3 months ago 

বাহ্ আপু আপনি সিজন-৪এ পাওয়ার আপ এর মাধ্যমে আপনার একাউন্টে ১০ হাজার এসপি করার টার্গেট নিয়েছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপের কোন তুলোনা নেই। আমাদের প্রত্যেকের অ্যাকাউন্টের জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ।আপু পাওয়ার আপ যেমন আমাদের অ্যাকাউন্টে সক্ষমতা বৃদ্ধি রাখে। তার পাশাপাশি আমাদের এখানে দীর্ঘমেয়াদি শক্তভাবে কাজ করার একটা পথ তৈরি করে।আপনি ইতিমধ্যে ৭৬৪৪ এসপিতে পৌঁছে গেছেন। আসলে আমি মনে করি কেউ কোন টার্গেট নিয়ে সামনে এগুলে সে অব্দি পৌঁছাতে না পারলেও তার কাছাকাছি অবশ্যই পৌঁছাতে পারবে। আমি আশা করি আপনিও এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনার টার্গেট পর্যন্ত পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আসলেই পাওয়ার আপের কোন তুলনা হয় না।। যত বেশি পাওয়ার আপ, তত বেশি নিজের আইডি সক্ষমতা।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68118.27
ETH 3793.84
USDT 1.00
SBD 3.46