লাইফ স্টাইল || নববর্ষ উপলক্ষে শপিং করতে বের হওয়া

in আমার বাংলা ব্লগ2 months ago

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও বেশ ভালো আছি।

20240413_191953.jpg

20240413_185502.jpg

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগ শুরু করার আগে সবাইকে জানাই নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা। নববর্ষ সেইভাবে পালন করা না হলেও অল্প করে আমরা সাধারণত আমাদের বাড়িতে পালন করে থাকি ভালো-মন্দ খাওয়া দাওয়া করার মাধ্যমে। তবে এবার নববর্ষের আগের দিন আমরা গেছিলাম একটু শপিং করতে। আমরা পরিবারের সবাই একসাথে মিলে গেছিলাম এই শপিং করার জন্য। আমি, দাদা, বাবা ও মা সবাই আমরা গেছিলাম আর কি। যেহেতু অনেক দিন ধরেই কোন ভালো জামা কাপড় কেনা হয় না, সেজন্য প্ল্যান ছিল নববর্ষের একদিন আগে নিজেদের জন্য ভালো কিছু জামা কাপড় কেনা। বাবা-মা যেহেতু নতুন পোশাক নিতে রাজি হয়নি তাই আমি ও দাদা আমাদের জন্য কিছু জামা কাপড় কেনার কথা ভেবে বাড়ি থেকে বের হই।

20240413_185508.jpg

20240413_185523.jpg

যাইহোক, আমরা গতকাল বিকালের একটু পর বের হই। বিভিন্ন অনুষ্ঠানে আমাদের এখানকার বিভিন্ন শোরুমে বেশ ভালই অফার দেয়। এই অফারের সময় মূলত দামী দামী জামা কাপড় গুলো কেনা যায় একটু ঠিকঠাক দামে। আমাদের এখানকার সব থেকে বড় মল হল স্টার মল। তার ঠিক সামনে একটি অ্যালেন সলীর শোরুম ছিল। অ্যালেন সলী একটি নামিদামি ব্রান্ড, এরা ভালো পোশাকের জন্য মূলত বিখ্যাত। যাইহোক, আমি আমার এক বন্ধুর কাছ থেকে খোঁজ পেয়েছিলাম যে নববর্ষ উপলক্ষে এই অ্যালেন সলীতে বেশ ভালই অফার দিচ্ছে, সেজন্য আমরা বাড়ি থেকে বের হয়ে প্রথমে এই অ্যালেন সলীর শোরুমেই যাই। সেখানে কয়েকটা অফার অ্যাভেলেবেল ছিল। যেমন- "বাই টু গেট টু", "বাই থ্রি গেট থ্রি" ফ্রি এরকম কিছু অফার। তাছাড়া সব থেকে আকর্ষণীয় অফার ছিল "বাই ফোর গেট সিক্স" অফার টি। যদিও সেই ক্ষেত্রে দশটা পোশাক কেনার প্রয়োজন পড়তো পছন্দ করে আর দশটা সিলেকশন করাও অনেক মুশকিল কাজ ছিল।

20240413_191958.jpg

20240413_191946.jpg

20240413_185458.jpg

সেজন্য আমরা "বাই টু গেট টু" এই অফারে আমাদের জামা কাপড় গুলো কিনবো বলে ডিসাইড করি। প্রথমে আমরা আমাদের জন্য শার্ট, টি-শার্ট এসব দেখা শুরু করি। কিন্তু প্রথম অবস্থায় আমাদের পছন্দ করতে একটু কষ্ট হয়ে যাচ্ছিল। অবশেষে প্রায় ৩০ মিনিট ধরে সব পোশাকগুলো দেখার পরে আমরা আমাদের জন্য চারটি টি-শার্ট সিলেক্ট করি। এক একটি টি শার্ট এর মূল্য ছিল ১৩৯৯ টাকা । আমরা চারটি টি-শার্ট নিলেও আমাদের দুটি টি-শার্টের মূল্য দিতে হচ্ছিলো। আর অন্য দুটি আমরা এক প্রকার ফ্রিতেই পেয়ে যাই। আমাদের এই ৪ টি টি-শার্ট নিতে সর্বমোট খরচ হয়েছিল ২৭৯৮ টাকা

20240413_224752.jpg

20240413_224147.jpg

বাইরের লোকাল মার্কেট থেকে টি-শার্ট কিনতে গেলে অনেকটা কম দামেই পাওয়া যাবে, তবে ভালো কোয়ালিটির পাওয়া যাবে না। এখানে যেহেতু আমরা ভালো কোয়ালিটির পেয়েছিলাম তাই দাম একটু বেশি নিলেও আমাদের মনের মত হয়েছিল। এখানে গিয়ে আমি বাবা-মা কেও কিছু জামাকাপড় নেওয়ার জন্য বলি কিন্তু তারা এখান থেকে নিতে রাজি হয় না। তাই আমরা আমাদের জন্যই শুধু এখান থেকে শপিং করি। শপিং শেষ করে আমরা কাঁচা বাজার থেকে বাজার করে বাড়িতে ফিরে আসি। বাড়ি এসে আমার পুনরায় কি কি কিনে নিয়ে আসলাম সেগুলো ভালো করে দেখি। আমরা বাড়ি এসে প্রথমে চেক করি, পোশাকে কোন ডিফেক্ট আছে কিনা সেই ব্যাপারটা। যাইহোক, সবগুলো প্রোডাক্টই ১০০% নিখুঁত হয়েছিলো যার জন্য আমরা আরও অনেক বেশি খুশি হই। এভাবেই গতকালকে আমাদের শপিং এর কাজ সম্পন্ন হয়।


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনমধ্যমগ্রাম , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, নববর্ষ উপলক্ষে শপিং করতে যাওয়া নিয়ে শেয়ার করা আজকের এই পোস্টটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 2 months ago 

নববর্ষ উপলক্ষে কেনাকাটা করলেন দেখে ভালো লাগলো। এরকম ভাবে কেনাকাটা করতে কিন্তু অনেক বেশি ভালো লাগে। অনেক টাকার কেনাকাটা করেছেন দেখছি। টি-শার্টগুলো অনেক সুন্দর। আর কালারটা তো আমার অনেক বেশি পছন্দ হয়েছে। সব মিলিয়ে আপনি আপনার কেনাকাটা করার মুহূর্ত অনেক সুন্দর করে সবার মাঝে ভাগ করে নিয়েছেন। সবগুলো প্রডাক্ট ১০০% নিখুঁত হয়েছিল শুনে ভালো লেগেছে। কেনাকাটার মুহূর্তটা ভালোই উপভোগ করলাম আপনার পুরো পোস্ট পড়ে।

 2 months ago 

আমার কেনা টি-শার্ট গুলোর কালার আপনার পছন্দ হয়েছে, জেনে খুব খুশি হলাম আপু। যাইহোক, আমার শেয়ার করা কেনাকাটা রিলেটেড এই পোস্ট টি যে আপনি বেশ ভালোই উপভোগ করেছেন, সেটা আমার জন্য অনেক আনন্দের বিষয় ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

বর্ষবরণ উপলক্ষে শপিং করতে গিয়েছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া। গতকাল আমিও এই দিনটাকে উপলক্ষ করে শপিং করতে গিয়েছিলাম কিন্তু ঈদের কারণে কোন জিনিস পাইনি। আসলে এবার বর্ষবরণে থেকে দোকানদারেরা ঈদের জিনিস বিক্রয় করাতে মনোযোগী ছিল ।

 2 months ago 

গতকাল আপনিও এই দিনটাকে উপলক্ষ করে শপিং করতে গিয়ে কোন জিনিস পাইনি, জেনে আফসোস লাগলো ভাই।

 2 months ago 

নববর্ষ উপলক্ষে শপিং করার কিছু মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করছেন ভাইয়া ।আপনারা চারটি শার্ট কিনেছেন । দুইটি শার্ট প্রায় ফ্রিতেয় পেয়েছেন। ধন্যবাদ ভাইয়া নববর্ষ উপলক্ষে শপিং করার কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনার এই মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 months ago 

বাই টু গেট টু আর বাই থ্রি গেট থ্রি অফারটা ভালোই ছিল তাহলে দাদা। এলেন সলির টি-শার্টগুলো আমার কাছে ভালো লেগেছে। এখন যেহেতু গরম পরেছে এজন্য টিশার্টই ভালো। বাহিরে পরেও যাওয়া যাবে। দাম একটু বেশি হলেও ব্র্যান্ডের জিনিসগুলো সবসময় ভালো হয়। 🌸

 2 months ago 

এখন যেহেতু গরম পরেছে এজন্য টিশার্টই ভালো।

হ্যাঁ ভাই, গরমের কথা মাথায় রেখেই এই টি-শার্ট গুলো কিনেছি।

 2 months ago 

নববর্ষ উপলক্ষে আপনি শপিং করতে গেছেন। আর সেই সুন্দর শপিং এর মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই অনুভূতিমূলক পোস্ট দেখে বেশ ভালো লাগলো আমার। বেশ চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন লাইফস্টাইল। আর এটা একদম ঠিক বলেছেন বিশেষ কারণে অফার পাওয়া যায়। আর অফারে দামি জিনিসগুলো কিছুটা সুলভ মূল্যে পাওয়া যায়।

 2 months ago 

হ্যাঁ ভাই, অফারের সময় দামি জিনিসগুলো কিছুটা সুলভ মূল্যে পাওয়া যায়।

 2 months ago 

নববর্ষের আগে পরিবারের সবাই মিলে শপিং করেছেন দেখে ভালো লাগলো। "বাই টু গেট টু " অফারটা তো আসলেই দারুন। এই অফারে আপনারা টি-শার্ট কিনেছেন। বিভিন্ন উৎসবগুলোতে আপনাদের ওখানে দারুন দারুন অফার দেয় তাহলে। ভালো লাগলো আপনাদের মুহুর্তগুলো দেখে।

 2 months ago 

উৎসবের দিনগুলোতে বেশ ভালো ভালো অফার পাওয়া যায় আপু আমাদের এখানকার শোরুম গুলোতে । এই সময়টাতে মূলত ভালো জিনিস গুলো কম দামে কেনা যায়।

 2 months ago 

নববর্ষ উপলক্ষে শপিং করেছেন দেখে খুবই ভালো লাগলো। টি-শার্ট গুলো দেখে আমার পছন্দ হয়েছে দাদা। চারটি টি-শার্ট অফার থাকার জন্য মোটামুটি কম দামে পেয়েছেন। ধরতে গেলে দুটির টি-শার্ট একদম ফ্রিতে পেয়েছেন। এবং শপিং মলের সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। "বাই টু গেট টু " নিঃসন্দেহে অফারটি খুবই ভালো ছিল। আপনার জন্য শুভ নববর্ষের শুভেচ্ছা রইল।

 2 months ago 

আপনার জন্যও শুভ নববর্ষের শুভেচ্ছা রইল ভাই। হ্যাঁ ভাই, অফার থাকার জন্য চারটি টি-শার্ট মোটামুটি কম দামেই পেয়েছি।

 2 months ago 

যদিও আমাদের নববর্ষ খুব একটা উদযাপন করা হয়নি। তবে সবার উদযাপন করা দেখে অনেক বেশি ভালো লেগেছে। অনেকেই নববর্ষ উপলক্ষে শপিং করেছে। আর অনেকে ঘুরাঘুরি করেছে অনেক জায়গায়। সেই সাথে বিভিন্ন খাবারের আয়োজন তো রয়েছেই। আপনিও দেখছি নববর্ষ উপলক্ষে কেনাকাটা করলেন ভালোই। অনেক সুন্দর কিছু টি-শার্ট কিনেছেন। এগুলো আশা করছি পড়লে আপনাকে অনেক বেশি সুন্দর লাগবে। টি-শার্টের কালার টা বেশি সুন্দর। কারণ সবগুলো কালারই আমার ফেভারিট। আমিও কোন কিছু কিনে নিয়ে আসলে ভালোভাবে বাড়িতে এসে আবার চেক করি। কিছু ঠিক আছে কিনা এটা চেক করা ছাড়া ভালো লাগেনা।

 2 months ago 

আমার কেনা টি-শার্ট গুলো আপনার কাছে অনেক সুন্দর লেগেছে, জেনে খুব ভালো লাগলো ভাই। ধন্যবাদ, আপনার এই সুন্দর মন্তব্যটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37