You are viewing a single comment's thread from:

RE: লাইফ স্টাইল || নববর্ষ উপলক্ষে শপিং করতে বের হওয়া

in আমার বাংলা ব্লগ2 months ago

নববর্ষ উপলক্ষে কেনাকাটা করলেন দেখে ভালো লাগলো। এরকম ভাবে কেনাকাটা করতে কিন্তু অনেক বেশি ভালো লাগে। অনেক টাকার কেনাকাটা করেছেন দেখছি। টি-শার্টগুলো অনেক সুন্দর। আর কালারটা তো আমার অনেক বেশি পছন্দ হয়েছে। সব মিলিয়ে আপনি আপনার কেনাকাটা করার মুহূর্ত অনেক সুন্দর করে সবার মাঝে ভাগ করে নিয়েছেন। সবগুলো প্রডাক্ট ১০০% নিখুঁত হয়েছিল শুনে ভালো লেগেছে। কেনাকাটার মুহূর্তটা ভালোই উপভোগ করলাম আপনার পুরো পোস্ট পড়ে।

Sort:  
 2 months ago 

আমার কেনা টি-শার্ট গুলোর কালার আপনার পছন্দ হয়েছে, জেনে খুব খুশি হলাম আপু। যাইহোক, আমার শেয়ার করা কেনাকাটা রিলেটেড এই পোস্ট টি যে আপনি বেশ ভালোই উপভোগ করেছেন, সেটা আমার জন্য অনেক আনন্দের বিষয় ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60335.73
ETH 3297.58
USDT 1.00
SBD 2.43