লাইফ স্টাইল || বান্ধবীর সাথে শপিংয়ে বেরিয়ে।

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে লাইফ স্টাইল রিলেটেড একটি পোস্ট তোমাদের সাথে শেয়ার করবো। এই পোস্টে আমি শপিং করা রিলেটেড কিছু কথা শেয়ার করবো আর কি। আসলে বেশ কিছুদিন আগে আমি আমার এক বান্ধবীর সাথে শপিং এর জন্য বেরিয়েছিলাম মূলত সেই সম্পর্কেই কথাগুলো শেয়ার করবো। আমি মাঝে মাঝে নিজের জন্য শপিং করতে যাই, সেই সম্পর্কে তো তোমাদের অনেক কিছুই শেয়ার করেছি। এই বিষয়গুলো যখন আমাদের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করা হয়, তাদের ভিতরেও দেখি শপিং করার একটা আগ্রহ চলে আসে। যাইহোক, এসব নিয়ে একদিন যখন আমার বন্ধু মহলে আলোচনা হচ্ছিল তখন দেখি তার মধ্যে একজন বলে ওঠে তারও কিছু শপিং করার প্রয়োজন রয়েছে।

20240707_182852.jpg

20240707_182849.jpg

20240707_182850.jpg

তারপর আমি যখন তাকে জিজ্ঞেস করি, সে কোথায় শপিং করতে যেতে চায়? তখন সে আমাকে বলে, "ইউষ্টাতে শুনেছি কম দামে সবকিছু পাওয়া যায় সেজন্য সে সেখানে যেতে চায়"। তারপর আমার সেই বান্ধবীর সাথে আমিও শপিং করতে যেতে চাই। আসলে সে শপিং করবে আর আমি তার সাথে থাকবো ব্যাপারটা সেরকম ছিল আর কি। যাইহোক, ইউষ্টা আমাদের বাড়ি থেকে বেশ খানিকটা দূরে। এখানে সরাসরি হেঁটে যাওয়ার কোনভাবে সম্ভব ছিল না, যেতে হলে টোটো করেই যেতে হতো। আমাদের বাড়ির কাছাকাছি একটি জায়গা থেকে টোটো করে এইখানে পৌঁছাতে কুড়ি টাকার মতো লেগে যায়।

20240707_182903.jpg

20240707_182945.jpg

20240707_182952.jpg

যাইহোক, শপিংয়ে যাওয়ার দিন আমি আমার বাড়ি থেকে রওনা করি গিয়ে দেখি আমার সেই বান্ধবী ইউষ্টা এর সামনেই দাঁড়িয়ে রয়েছে। আসলে তার বাড়ি ছিল অন্যদিকে। সেও টোটো করে এখানে এসেছিল। আমরা দুইজনই সন্ধ্যার দিকে এই জায়গায় পৌঁছেছিলাম। ইউষ্টার নিচ তলায় ঢুকে দেখি সব মেয়েদের জিনিসগুলো রয়েছে। আমি এখন অনেক শপিংমলেই খেয়াল করেছি, প্রথম সেকশনটাতে বা নিচের তলায় মেয়েদের সব জিনিসগুলো দিয়ে পরিপূর্ণ থাকে এবং উপরের সেকশনে অর্থাৎ উপরের তলায় ছেলেদের এবং ছোট বাচ্চাদের জিনিসগুলো পাওয়া যায়। আসলে মেয়েরা শপিং করতে বেশি ভালোবাসে এজন্য প্রথমে তাদের জিনিসগুলোই রাখা হয়। আর নিচতলা যেহেতু বাইরে দিয়ে যাওয়ার সময় দেখা যায় এইজন্য এই বিষয়টা মেয়েদেরও বেশ এট্রাক্ট করে। যাইহোক, বান্ধবীর সাথে এই শপিং মলের মধ্যে ঢোকার পর দেখি, সে এক এক করে সব জিনিস গুলো দেখতে থাকে আর আমার কাছে জিজ্ঞেস করতে থাকে কোনটা ভালো লাগছে, কোনটা খারাপ লাগছে।

20240707_182954.jpg

20240707_183016.jpg

20240707_183215.jpg

আমি যদিও কোন মন্তব্য করি না এই বিষয়ে। কারণ যদি ভালো বলি, তাহলে ভালোর কি কারণ আছে সেটা জিজ্ঞেস করবে। আবার যদি খারাপ বলি, তাহলে খারাপের কি কারণ আছে সেটা জিজ্ঞেস করবে। তাই এই বিষয়গুলো এড়িয়ে যাই আমি। এইজন্য আমি শুধু তার সাথে ঘুরে ঘুরে চারপাশের সব কিছু দেখছিলাম। এই সময় আমি টুকটাক ফটোগ্রাফিও করে নি। যদিও এইসব শপিংমলে গিয়ে ফটোগ্রাফি করতে কিছুটা বিরক্তিবোধ কাজ করে। কারণ চারপাশে মানুষজন চেয়ে থাকে। আর কেউ যদি কিছু এসে বলে, এই ভয়ও থাকে। তারপরও টুকটাক যা ফটোগ্রাফি সম্ভব এখানে গিয়ে করেছিলাম। আমার বান্ধবী প্রায় এক ঘন্টা সময় নিয়ে দুটি মাত্র ড্রেস চয়েস করে এখান থেকে। এখানে ড্রেসের দাম মোটামুটি কম রেঞ্জেই ছিল।

20240707_183212.jpg

20240707_183146.jpg

সে ৪৫০ টাকার দুটি ড্রেস এখান থেকে চয়েস করেছিল। যদিও মেয়েদের ড্রেসের নাম আমি জানিনা তাই সেই সম্পর্কে কোন কিছু শেয়ার করতে পারলাম না। এখানে মেয়েদের অনেক মডার্ন ড্রেস পাওয়া যায়। সেগুলো আমি এখানে ঘুরে ঘুরে বুঝতেই পেরেছিলাম। সময়ের সাথে সাথে মানুষের পোশাকেরও ধরণ বদলেছে। আগে শপিং মলে গেলে এক ধরনের পোশাক দেখা যেত। আর এইবার গিয়ে সম্পূর্ণ আলাদা ধরনের ড্রেস দেখতে পেয়েছিলাম। আসলে ট্রেন্ডিং যে ড্রেস গুলো থাকে, এই শপিংমলে সবই পাওয়া যায় যা আমি সেদিনকে গিয়ে বুঝতে পেরেছিলাম। যাইহোক, যেহেতু আমাদের ছেলেদের কোন কিছু এই অংশে ছিল না তাই আমি আমার জন্য আর কোন কিছুই দেখার সুযোগ পাই নি, শুধু বান্ধবীর সাথে আশেপাশে ঘুরে ঘুরে দেখেছিলাম। তার শপিং শেষ হলে আমরা এখান থেকে বেরিয়ে পড়ি। সে যদিও এই শপিং করে অনেক খুশি হয়েছিল এবং আমাকে ধন্যবাদ জানিয়েছিল তার সাথে সেখানে যাওয়ার জন্য। যাইহোক, এতটুকুই ছিল আজকের ব্লগে শেয়ার করার।


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনমধ্যমগ্রাম, নর্থ ২৪ পরগনা, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকের এই ব্লগটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

ঘুরতে যেতে আমারও খুব ভালো লাগে।আর বন্ধুবান্ধব মিলে একসাথে শপিং করার মজাই আলাদা।আমি আমার বন্ধুদের সাথে অনেক শপিং করতে যাই।বন্ধুদের সাথে বের হলে অনেক ঘোরাঘুরি করা যায়, অনেক মজা করা যায়।

 last month 

আর বন্ধুবান্ধব মিলে একসাথে শপিং করার মজাই আলাদা।

এটা কিন্তু ঠিক কথা বলেছেন আপু আপনি। যাইহোক, আপনার এই মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

@tipu curate

Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 last month 

দারুন লিখেছেন ব্লগটা৷ ইউস্টাতে শপিং করার যে অভিজ্ঞতা শেয়ার করেছেন তা পড়ে খুব ভালো লাগলো। তবে মেয়েদের সঙ্গে শপিং করতে যাওয়ার অভিজ্ঞতা সব সময়ই ব্যতিক্রমী হয়। হা হা হা৷ আপনি কথা কম বলার যে পথটি অবলম্বন করেছেন, তা সত্যিই বড় কার্যকরী। সব মিলিয়ে একটি ঝকঝকে লাইফস্টাইল ব্লগ।

 last month 

তবে মেয়েদের সঙ্গে শপিং করতে যাওয়ার অভিজ্ঞতা সব সময়ই ব্যতিক্রমী হয়।

এটা কিন্তু দাদা আপনি ঠিক কথা বলেছেন। যাইহোক, এই ব্লগটি যে আপনার ভালো লেগেছে, সেটা জেনে অনেক খুশি হলাম আমি।

 last month 

মেয়েদের সাথে শপিং করতে যাওয়ার অভিজ্ঞতা সত্যিই অন্য রকম হয়। আপনার বান্ধবী তো তাও ভালো দুটো ড্রেস কিনেছে। আমি বেরোলে কতবার এমন হয় কিছুই না কিনে চলে আসি শুধু দেখে দেখে। আসলে দেখতেই ভালো লাগে সব সময় কি নিয়ে বাড়িতে কোথায় রাখব সেই চিন্তা ভাবনা করার থেকে। শপিংমলে যে ছবিগুলো তুলতে পেরেছেন এটা বেশ ভালো লাগছে দেখতে আমি কোনদিন পারিনি। সত্যি সত্যিই লোকগুলো এমন ড্যাব ড্যাব করে তাকায় তখন মনে হয় যেন কি একটা অপরাধ করছি ছবি তুলে।

পুরো ব্লকটা পড়ে কোথাও অনেক কিছু জেনেছি আবার কোথাও হেসেছি। সব মিলিয়ে বেশ ভালো একটা প্যাকেজ।

 last month 

সত্যি সত্যিই লোকগুলো এমন ড্যাব ড্যাব করে তাকায় তখন মনে হয় যেন কি একটা অপরাধ করছি ছবি তুলে।

হ্যাঁ দিদি, এই সমস্যার কারণে আমিও অনেক সময় শপিংমলে গিয়ে ভালো করে ছবি তুলতে পারি না। যাইহোক, খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে এই মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দিদি আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60171.52
ETH 2421.68
USDT 1.00
SBD 2.46