টার্গেট ডিসেম্বর - ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 50 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৫,নভেম্বর , ২০২১
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি। পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-03.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার পাওয়ারে স্টিম রয়েছে ৩২৬ আর ব্যালেন্সে রয়েছে ৮৩ স্টিম সেখান থেকে ৫০ স্টিম পাওয়ার করছি।

Screenshot_20211115-161659_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৩২৬ স্টিম।আমার ব্যালেন্স থেকে ৫০স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20211115-161745_Chrome.jpg

  • আমার স্টিম ওয়াললেট সাইন ইন করে নিয়ে পাওয়ার অপশনে ৫০ স্টিম বসিয়ে নিলাম।

Screenshot_20211115-161814_Chrome.jpg

  • আমার পাওয়ার আপ এড্রেস এ ৫০ স্টিম বসিয়ে ওকে করে দিলাম।

Screenshot_20211115-161840_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ারে ছিল ৩২৬ স্টিম এখন ৫০স্টিম পাওয়ার আপ করার পর এখন হয়েছে ৩৭৬ স্টিম।

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমি পাওয়ার করতে ভালোবাসি যা আমার সাপ্তাহিক নিয়ম।

আমার বিগত সপ্তাহের পাওয়ার আপ এর লিংক সমূহ:

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করে ডেলিগেশন দিলে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দর ভাবে দেখিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমি চেষ্টা করি পাওয়ার আপ করার।❤️❤️

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই। ❤️❤️

পাওয়ার বৃদ্ধি নিজের সক্ষমতার জানান দেয়।আপনার টার্গেট পূর্ণ হোক সেই আশাই ব‍্যক্ত করি।শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই
❤️❤️

 3 years ago 

ভাই আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। আর আপনি এইভাবে করতে থাকুন অনেক দূর এগিয়ে যাবেন।

 3 years ago 

করবো ইনশাআল্লাহ মতামতের জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

নতুন অবস্থা তারপরেও অনেক বড় টার্গেট ডিসেম্বরের। এটি কোনো বিষয় নয়। মন স্থির থাকলে অবশ্যই সেটি করা সম্ভব।

আর আপনার উদ্যোগটি যথার্থই আমি সহমত পোষণ করি। কেননা সক্ষমতা বৃদ্ধিতে এটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আমি আশাবাদী যে ডিসেম্বর এর পূর্বে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

শুভকামনা এবং অভিনন্দন সবসময়

 3 years ago 

চেষ্টা করবো কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ। ❤️❤️

 3 years ago 

আমিও অনেক অনেক দোয়া করছি আপনি খুব শীঘ্রই জন্য আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুধু দোয়া এবং অবিরাম ভালোবাসা সবসময়

খুব ভালো সিদ্ধান্ত নিয়েছেন ব্রো, পাওয়ার মানেই শক্তি ,পাওয়ার মানেই ক্ষমতা। আপনার এমন পোষ্ট আমাদের জন্য উৎসাহের বড় কারন। এভাবেই এগিয়ে চলেন ভাই, আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

 3 years ago 

সুমতামতের জন্য ধন্যবাদ ভাই। ❤️❤️

 3 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর ভাবে পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থানকে শক্ত করা নিজের সক্ষমতাকে তুলে ধরা। আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে অবশ্যই অনেক উৎসাহিত হবে পাহাড় বৃদ্ধি করার জন্য। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 63049.68
ETH 3022.53
USDT 1.00
SBD 2.50