টার্গেট ডিসেম্বর - ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 80 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৭,নভেম্বর , ২০২১
  • রবিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি। পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-02.jpeg

source

আগে পাওয়ার আপ সম্পর্কে তেমন একটা ধারণা ছিলনা এখন পাওয়ার আপ করতে ভালোবাসি। এবার তৃতীয় তম পাওয়ার আপ করতে চলেছি। আজ আমি ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো।এটা আমার পাওয়ার আপ এর তৃতীয় পোস্ট। আমার ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি। এই সপ্তাহে পাওয়ার আপ এর কনটেস্ট চলছে সেই জন্য গত সপ্তাহের ইনকামের সম্পূর্ণটা পাওয়ার আপ করলাম। আগে তেমন একটা ইনকাম না হওয়ায় পাওয়ার বৃদ্ধি করতে পারতাম নাহ।এখন প্রতি সপ্তাহে একবার পাওয়ার আপ করার চেষ্টা করবো।

Screenshot_20211107-183336_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার ২৩৪ আর একাউন্টে আছে ৮১ স্টিম সেখান থেকে ৮০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20211107-183730_Chrome.jpg

  • প্রথমে আমার স্টিমিট ওয়ালেট সাইন ইন করে নিলাম। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।

Screenshot_20211107-183803_Chrome.jpg

  • তারপর স্টিম পাওয়ার এমাউন্টে বসিয়ে দিলাম।

Screenshot_20211107-183847_Chrome.jpg

  • স্টিম এমাউন্টে বসানোর পর ওকে বাটুনে ক্লিক করতে হবে।

Screenshot_20211107-183901_Chrome.jpg

  • ওকে বাটুনে ক্লিক করার পর স্টিম পাওয়ার যোগ হলো।

Screenshot_20211107-183931_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৩৪ স্টিম।এখন ৮০স্টিম পাওয়ার আপ করার পর বর্তমান স্টিম পাওয়ার ৩১৪ স্টিম।


  • বিগত সপ্তাহের পাওয়ার আপ এর লিংক সমূহঃ

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার করাকে সাধুবাদ জানায়।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

সত্যি আপনি ভাল উদ্যোগ নিয়েছেন।আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন।আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ কে আমরা খুবই ভালোবাসি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।

 2 years ago 

সুমতামতের জন্য ধন্যবাদ। 😍

 2 years ago 

ভাই ৮০ স্টিম অনেক টা পাওয়ার। আপনি অনেকটা স্টিম পাওয়ার আপ করেছেন।এটা আপনার সঞ্চয় হয়ে থাকবে। আপনার উদ্যেগ কে সাধুবাদ জানায় এগিয়ে জান শুভ কামনা রইলো।

 2 years ago 

হ্যা আমার কাছে অনেক চেষ্টা করবো পাওয়ার বৃদ্ধি করার ধন্যবাদ আপনাকে ভাই। 😍😍

 2 years ago 

আমরা পাওয়ার আফ কে পছন্দ করি পাওয়ার আফ করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আগামী দিনে এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। 😍

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগছে আমার। আসলে পাওয়ার আপ সম্পর্কে সবার এভাবে পোস্ট দেওয়াটা খুবই ভালো খবর। এতে করে যারা এর উপকারিতা সম্পর্কে জানেনা তারা জানতে পারবে। শুভ কামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আমিও একজনের পাওয়ার আপ পোস্ট দেখেই শিখেছি। সুমতামতের জন্য ধন্যবাদ আপনাকে আপু। 😍❤️

 2 years ago 

এটি একটি দারুণ উদ্যোগ।আপনার পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু। 😍

আপনি একটা ভালো উদ্যোগে নিয়েছেন ।দেখে অনেক ভালো লাগলো।পাওয়ার করা নিজের ক্ষমতা বাড়া।এতে সুন্দর একটা উদ্যোগে গ্রহন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

সুমতামতের জন্য ধন্যবাদ আপনাকে ভাই। ❤️

 2 years ago 

আপনি আপনার স্টিম শক্তি বৃদ্ধি করে একটি ভাল উদ্যোগ নিয়েছেন এবং এটি আপনার জন্য খুব দরকারী, আশা করি আমরা বন্ধু এবং শুভকামনা অব্যাহত রাখতে পারব।

 2 years ago 

চেষ্টা করি পাওয়ার আপ করার ধন্যবাদ আপনাকে ভাই। 😍😍

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 29.1839%

 2 years ago 

চেষ্টা করবো নিয়মিত পাওয়ার আপ করার ভাই। ❤️❤️

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 64485.37
ETH 3156.53
USDT 1.00
SBD 4.05